1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
কেশবপুরে এক ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার সাংবাদিককে না পেয়ে স্ত্রী-সন্তানকে মারধর, বাড়িতে ভাঙচুর বাগেরহাটে সকাল থেকে মুষলধারে বৃষ্টি, ঘূর্ণিঝড় মোকাবেলায় প্রস্তুত ৩৫৯ আশ্রয়কেন্দ্র লোহাগড়া উপজেলা ও পৌর বিএনপির দ্বি-বার্ষিক কাউন্সিল ২৬ অক্টোবর ঘূর্ণিঝড় ডানা:খুলনা জেলায় ৬০৪টি আশ্রয়কেন্দ্র প্রস্তুত ১১ ঘণ্টা পর খুলনার সঙ্গে সারা দেশের ট্রেন চলাচল স্বাভাবিক নিষিদ্ধ হওয়ার পর আনুষ্ঠানিক প্রতিক্রিয়া জানালো – ছাত্রলীগ “শীতে আগমনি বার্তায় পিঠার দোকানে বাড়ছে ক্রেতাদের ভিড়” ‘দানা’ প্রবল ঘূর্ণিঝড়ে রূপ নিয়েছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির মধ্যে মারামারির ঘটনা ঘটেছে পাইকগাছায় সাবেক এমপি রশীদুজ্জামানের তিন দিনের রিমান্ড মজ্ঞুর কেশবপুরে গাভী পালন বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় সাবেক এমপি রশিদুজ্জামানের শাস্তির দাবিতে বিএনপির বিক্ষোভ মিছিল কেশবপুরে ১৫ টাকা দরে চাল বিতরণ শুরু নৌবাহিনী পরিচালিত যৌথ অভিযানে খুলনায় মাদক ও দেশীয় অস্ত্র উদ্ধার মান্দায় জাতীয় পার্টির উপজেলা দিবস পালন মোংলায় খুন হওয়া মাহে আলমের হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন নওগাঁ মান্দার জাহিদের দু’টি কৃত্রিম পায়ের আকুতি তেরখাদা উপজেলা চেয়ারম্যান অপসারণের দাবিতে মানববন্ধন খুলনায় জেলা প্রশাসনের উদ্যোগে বিশ্ব হাত ধোয়া দিবস পালন

লোহাগড়ায় শিক্ষক দিবসে শিক্ষক পেটালেন দপ্তরিকে

  • প্রকাশিত : শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২
  • ১৫৬ বার শেয়ার হয়েছে

মোঃ আলমগীর হোসেন,লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : বাড়ির কাঁচা বাজার করতে অপারগতা প্রকাশ করায় সহকারী শিক্ষক মাসুমা আক্তার শিউলি পেটালেন নিজ স্কুলের দপ্তরী কাম নৈশ প্রহরী মো: ইমদাদুল জমাদ্দারকে (৩০)। এ ঘটনায় নির্যাতনের শিকার মো: ইমদাদুল জমাদ্দার লোহাগড়া উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার নিকট একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।
ঘটনাটি ঘটেছে লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের ১৭ নং এল ডহরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস কক্ষে।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টার দিকে স্কুল চলাকালীন সময়ে ওই স্কুলের সহকারী শিক্ষক মাসুমা আক্তার শিউলি স্কুলের দপ্তরী কাম নৈশ প্রহরী মো: ইমদাদুল জমাদ্দারকে ডেকে তার বাড়ির কাঁচা বাজার করতে বলেন। এ সময়ে তিনি তার স্ত্রীর অসুস্থ্যতার কথা বললে তিনি ক্ষিপ্ত হয়ে অকথ্য ও অশালীন ভাষায় গালিগালাজ করে তাকে তার পায়ের স্যান্ডেল দিয়ে মারধোর করেন। এ সময় স্কুলের প্রধান শিক্ষক রকিবুল ইসলাম ও সহকারী শিক্ষক সৈয়দ মাহামুদুল্লাহ ঠেকাতে গেলে তিনি তাদের উপর দিয়ে চড়াও হয়ে দ্বিতীয় দফায় তাকে স্যান্ডেল পেটা করেন।

এ সময় ঐ শিক্ষক উপস্থিত স্কুলের দাতা সদস্য রবিউল ইসলাম রুনুসহ গ্রামবাসীদের সামনে হুংকার দিয়ে বলেন,‘ আমার স্বামী পুলিশের উর্দ্বতন কর্মকর্তা, তোর যা করার তুই করিস।

১৭নং এল ডহরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মো: ইউনুচ মোল্যা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,আমি কাজে থাকায় স্কুলের দাতা সদস্য রবিউল ইসলাম রুনুকে ঘটনা জানার জন্য পাঠিয়েছি, সভাকরে পরবর্তীতে ওই শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
অভিযুক্ত সহকারী শিক্ষক মাসুমা আক্তার শিউলির সাথে তার ব্যবহৃত মোবাইল ফোনে (০১৭৮৩-৯৬৯৩৬৫) যোগাযোগ করা হলে ফোনটি বন্ধ পাওয়া যায়। এ বিষয়ে লোহাগড়া উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) স্বপন কুমার বর্মন বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

youtube

https://youtube.com/@khulnarkhobor?si=v3cvg3zJmM54JYRa

Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।