1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১০ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
নড়াইলে ফেন্সিডিলসহ এক মাদক কারবারি আটক নড়াইলে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ দিঘলিয়ায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত কেশবপুরে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ বটিয়াঘাটা উপজেলা প্রশাসনের নানা আয়োজনে মাতৃভাষা দিবস পালিত দিঘলিয়ার আলহাজ্ব সারোয়ার খাঁন কলেজে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ খুলনা জেলা শাখার পক্ষ থেকে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা বাংলাদেশ প্রেসক্লাব খুলনা জেলা শাখার পক্ষ থেকে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন নিসচা ডুমুরিয়া উপজেলা শাখার ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন মোংলার টাটিবুনিয়া মাঃ বিঃ মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত মোংলায় নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস খুলনায় প্রভাতফেরীতে মানুষের ঢল নিসচা ডুমুরিয়া উপজেলা শাখার আয়োজনে হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ ২০২৪ পালিত সাতক্ষীরা দেবহাটায় ইছামতী নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার দিঘলিয়া থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত কেশবপুরে ১৯০ স্কুল, কলেজ ও মাদ্রাসায় শহীদ মিনার নেই আজ মহান একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস নড়াইলে পৈতৃক ভিটায় মসজিদ উদ্বোধন করলেন সেনাপ্রধান এস এম শফিউদ্দিন আহম্মদ নড়াইলে বিভিন্ন কাজের অগ্রগতি পরিদর্শন করেন সেনাপ্রধান ঝিকরগাছায় গাছি ও ফুল চাষীদের মাঝে উৎপাদন সামগ্রী বিতরণ

মোংলায় পরিষদের বর্ষপূর্তির দিনে ইউএনও কে বিদায় সংবর্ধনা

  • প্রকাশিত : মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
  • ১৫৯ বার শেয়ার হয়েছে

অতনু চৌধুরী (রাজু),বাগেরহাট জেলা প্রতিনিধি// ইউনিয়ন পরিষদের ১ বছর পূর্তি’র দিনে মোংলা উপজেলা ইউএনও’র বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। আজ মঙ্গলবার পহেলা নভেম্বর বিকেল ৩ টায় উপজেলার বুড়িরডাঙ্গা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এ সংবর্ধনা প্রদান করা হয়।

ইউপি চেয়ারম্যান উদয় শংকর বিশ্বাস’র সভাপতিত্বে এবং সচিব বিকাশ চন্দ্র বিশ্বাস’র সঞ্চালনায় বক্তৃতা রাখেন উপজেলা নির্বাহী অফিসার কমলেশ মজুমদার,উপজেলা প্রকল্প বাস্তবায় কর্মকর্তা মো. জাফর রানা,দিগরাজ ডিগ্রী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ তুষার কান্তি গাইন,জি,এম,এস মধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিখর হালদার,প্রমূখ।এ সময় ইউনয়নের মেম্বর,গ্রামপুলিশ সহ বিভিন্ন শ্রেনিপেশা ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বক্তৃতায় ইউএনও কমলেশ মজুমদার বলেন,ভালো থাকুক মোংলা উপজেলার প্রতিটি মানুষ। আমার কর্মজীবনে সেরা সঞ্চয় পেয়েছি আপনাদের ভালোবাসা। সরকারি চাকুরিজীবী হিসেবে বদলিজনিত কারণে কোনো জেলায় বা উপজেলায় স্থায়ী হওয়ার সুযোগ নেই প্রশাসনিক কর্মকর্তাদের। উপজেলায় কর্মরত অবস্থায় সহকর্মী,জনপ্রতিনিধি,রাজনৈতিক নেতৃবৃন্দের অনেক রকমের সহয়তা আমি পেয়েছি।কাজ আদায় করার জন্য হয়তো কারো বিরাগভাজন হয়েছি।অনেক সময় ইতিবাচক আবার কখনো নেতিবাচক ভাবে মানুষকে উপস্থাপন করা হয়। খোলা চোখ দিয়ে সবকিছু দেখা যায় না। চোখের আড়ালেও অনেক কিছু থাকে। তবে নিজের অজান্তেও যদি কাউকে কষ্ট দিয়ে থাকি,কারো প্রতি অন্যায় করে থাকি তাহলে আমি ক্ষমাপ্রার্থী। উপজেলায় কর্মকালীন সময় ইউএনও কমলেশ মজুমদার সততা,দক্ষতা ও আপোষহীন হিসেবে উপজেলাব্যাপী সুনাম অর্জন করার পাশাপাশি সকলের মন জয় করে নিয়েছিলেন উল্ল্যেখ করে চেয়ারম্যান উদয় শংকর বিশ্বাস বলেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা অত্যন্ত আন্তরিকতা ও সততার সহিত দায়িত্ব পালন করেছেন। সরকারি পদস্থ কর্মকর্তা হয়েও প্রতিনিয়ত উপজেলার প্রত্যন্ত অঞ্চলে বিভিন্ন কর্মকাণ্ড পরিদর্শন করার পাশাপাশি সাধারণ জনগণের সুখ-দুঃখের সারথি হয়েছেন তিনি। করোনার সময়ে অত্যন্ত দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। তার উত্তোরত্তর সফলতা কামনা করেন ইউপি চেয়ারম্যান।

এর আগে চেয়ারম্যান উদয় শংকর বিশ্বস ও পরিষদের সদস্য বৃন্দ ইউএনও কমলেশ মজুমদার কে ফুলেল শুভেচ্ছা জানান। উল্ল্যেখ,২০২১ সালের পহেলা নভেম্বর বুড়িরডাঙ্গা ইউনিয়ন পরিষদের দায়িত্ব বুঝে নেয় বর্তমান পরিষদ।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।