1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
দিঘলিয়ায় নির্মিত হচ্ছে মিনি স্টডিয়াম; পাথরের পরিবর্তে ইটের খোয়া ও ধূলো বালু শার্শা উপজেলার সরকারি অফিস গুলোতে বিদ‍্যুৎ অপচয় হচ্ছে দেদারসে লোহাগড়ায় মধুমতী নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার লোহাগড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭ মোংলা বন্দর কর্তৃপক্ষের বৃক্ষরোপণ কর্মসূচি পালিত তেরখাদায় “অন্ধকার থেকে আলোর পথে” নাটকের শুভমুক্তি মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও হত্যার হুমকির প্রতিবাদে সাংবাদিক সম্মেলন পাইকগাছায় রেমালে লন্ডভন্ড ইটের সলিং এর রাস্তা অবশেষে স্বেচ্ছাশ্রমে সংস্কার পাইকগাছায় প্রতিদিনের কথা’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন সাবেক ছাত্রলীগ নেতার কেশবপুর থানা পুলিশের অভিযানে ১ সাজাপ্রাপ্ত আসামিসহ ৮ জন গ্রেফতার মাও: সাখাওয়াত হোসেনের সুস্থতা কামনায় ইসলামী আন্দোলন খুলনা মহানগর নেতৃবৃন্দ দিঘলিয়ায় রেকর্ডীয় ভিপি জমিতে পাকা বাড়ি; বছর পেরিয়ে গেলেও উদ্ধার করতে পারেনি ভূমি অফিস ঝিকরগাছায় চুরি করতে এসে প্রবাসীর স্ত্রীকে হত্যা ও মেয়ে আহত জাতীয় রপ্তানি ট্রফি পেল খুলনার প্রিয়াম ফিশ এক্সপোর্ট প্রধানমন্ত্রীর জাতীয় রপ্তানি ট্রফি পেল ৭৭ প্রতিষ্ঠান নড়াইলে সাংবাদিকের পরিবারের উপর হামলা ও প্রান নাশের হুমকির অভিযোগ শার্শায় পাট পচনের জন্য বৃষ্টির হাহাকার; কৃষকের মনে সংশয় লোহাগড়ায় পরিছন্ন ও সৌন্দর্যবর্ধন কর্মসূচির উদ্বোধন শার্শায় যুবককে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই

সেমিতে টিকতে মরিয়া দুই দল, ভারতের মুখোমুখি বাংলাদেশ

  • প্রকাশিত : বুধবার, ২ নভেম্বর, ২০২২
  • ১৮২ বার শেয়ার হয়েছে

খুলনার খবর // বাংলাদেশের ক্রিকেটে ভারত অনেক বড় আক্ষেপের নাম। বারবারই তাদের কাছে হেরে হাতছাড়া হয়েছে বড় অর্জন। আজ আবার মহাগুরুত্বপূর্ণ ম্যাচে চলমান টি২০ বিশ্বকাপের মঞ্চে অ্যাডিলেড ওভালে ভারতের মুখোমুখি বাংলাদেশ দুপুর ২টায়। উভয় দলের ক্ষেত্রেই জিতলে সেমিফাইনালে ওঠার আশা খুব ভালোভাবে বেঁচে থাকবে, হারলে সম্ভাবনা হয়ে যাবে ক্ষীণ। পয়মন্ত ও ঐতিহাসিক ভেন্যু অ্যাডিলেড ওভালে আজ জেতার লক্ষ্যেই নামার ঘোষণা দিয়েছেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান।

টি-টোয়েন্টি বিশ্বকাপে অল-এশিয়ান ম্যাচে আজ বুধবার দুপুর ২টায় মুখোমুখি হচ্ছে বাংলাদেশ ও ভারত। দুই দলের উত্তেজনাপূর্ণ লড়াইয়ের অপেক্ষায় ভক্তরা। কিন্তু এবারের আসরে যেভাবে ব্যাট-বল ছাড়াও বৃষ্টি ম্যাচের ভাগ্য নির্ধারণ করছে, তা উদ্বেগজনক।

গত রোববার জিম্বাবুয়ের বিপক্ষে শেষ ওভারের রোমাঞ্চকর জয়ে সেমিফাইনালের লড়াইয়ে ফিরেছে বাংলাদেশ। অন্যদিকে টুর্নামেন্টে ভারত প্রথম হার মেনেছে দক্ষিণ আফ্রিকার কাছে। দুই দলই সমান চারটি করে পয়েন্ট নিয়ে শেষের আগের ম্যাচে মুখোমুখি হচ্ছে। যে দল জিতবে সেমিফাইনালের পথে এগিয়ে যাবে। ভারতের শেষ খেলা জিম্বাবুয়ের বিপক্ষে, পাকিস্তানের মুখোমুখি হয়ে সুপার টুয়েলভ শেষ করবে বাংলাদেশ।

ঐতিহাসিক অ্যাডিলেড ওভালের এই ভেন্যুতে মাত্র ৫টি আন্তর্জাতিক টি২০ হয়েছে এবং সেই ম্যাচগুলোতে প্রথমে ব্যাট করা দলের গড় রান ১৮১ রানের ওপরে। আবার নিয়মিত বিগব্যাশ টি২০ আসরের ম্যাচ অনুষ্ঠিত হয় এই ভেন্যুতে। সব টি২০ ম্যাচ বিবেচনায় আনলে গড় দলীয় রান ১৭০! এ কারণে নিশ্চিতভাবেই এখানে আগে ব্যাট করতে হলে বড় সংগ্রহ গড়তে হবে।

৩ ম্যাচে ৪ পয়েন্ট পাওয়া ভারতকেও আজ জেতার জন্যই নামতে হবে। সেজন্য তারা মরিয়া হয়েই নামবে। বাংলাদেশের বোলিং লাইনআপ হাড্ডাহাড্ডি লড়াই হয়তো করতে পারবে, কিন্তু ব্যাটিং লাইন? চলতি বিশ্বকাপেও বাংলাদেশের ব্যাটিং ভালো হয়নি, শেষদিকে রান তুলতে পারেনি প্রত্যাশামাফিক এবং বারবারই নেমেছে ধস।ফিরে আসবে কি ২০১৫ সালের অ্যাডিলেডে ঘটা স্মৃতি কিংবা ২০১৯ সালে দিল্লিতে পাওয়া অধরা জয়ের দেখা মিলবে?

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।