1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
পাইকগাছায় রেমালে লন্ডভন্ড ইটের সলিং এর রাস্তা অবশেষে স্বেচ্ছাশ্রমে সংস্কার পাইকগাছায় প্রতিদিনের কথা’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন সাবেক ছাত্রলীগ নেতার কেশবপুর থানা পুলিশের অভিযানে ১ সাজাপ্রাপ্ত আসামিসহ ৮ জন গ্রেফতার মাও: সাখাওয়াত হোসেনের সুস্থতা কামনায় ইসলামী আন্দোলন খুলনা মহানগর নেতৃবৃন্দ দিঘলিয়ায় রেকর্ডীয় ভিপি জমিতে পাকা বাড়ি; বছর পেরিয়ে গেলেও উদ্ধার করতে পারেনি ভূমি অফিস ঝিকরগাছায় চুরি করতে এসে প্রবাসীর স্ত্রীকে হত্যা ও মেয়ে আহত জাতীয় রপ্তানি ট্রফি পেল খুলনার প্রিয়াম ফিশ এক্সপোর্ট প্রধানমন্ত্রীর জাতীয় রপ্তানি ট্রফি পেল ৭৭ প্রতিষ্ঠান নড়াইলে সাংবাদিকের পরিবারের উপর হামলা ও প্রান নাশের হুমকির অভিযোগ শার্শায় পাট পচনের জন্য বৃষ্টির হাহাকার; কৃষকের মনে সংশয় লোহাগড়ায় পরিছন্ন ও সৌন্দর্যবর্ধন কর্মসূচির উদ্বোধন শার্শায় যুবককে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই কেশবপুরে পরিচ্ছন্ন পৌরসভা গড়তে শহরের হোটেল-সেলুন-চায়ের-চায়ের দোকানে ডাস্টবিন প্রদান পাইকগাছায় বোনদের জমি জোর পূর্বক ভোগদখল করেছে ভাইয়েরা তেরখাদায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ কেশবপুরের গড়ভাঙ্গা ভায়া দূর্বাডাঙ্গা সড়কের সংস্কার কাজ নয় মাস ধরে বন্ধ,ঠিকাদার উধাও যশোরে মাকে হত্যার পর মরদেহ মাটিতে পুঁতে রাখার অভিযোগ মোংলায় টাকা দিয়ে বৈধভাবে জমি কিনে বিপাকে পড়েছেন কয়েকজন ক্রেতা তেরখাদায় আব্দুস সালাম মূর্শেদী

পরিচয় মিলেছে দ্বিখন্ডিত নারীর, আটক মুল আসামি-ভিডিও

  • প্রকাশিত : সোমবার, ৭ নভেম্বর, ২০২২
  • ২৫১ বার শেয়ার হয়েছে

শরিফুল ইসলাম // খুলনার শিববাড়ি মোড় এলাকায় নারীর দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধারের ২৪ ঘণ্টার মধ্যে নিহতের পরিচয় জানা গেছে। একই সঙ্গে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত আবু বক্কর সিদ্দিককে গ্রেফতার করেছে র‍্যাব-৬। নিহত নারীর নাম: কবিতা রানী(২৯),পিতা- কালিপদ বাছার,মাতা- শেফালী বেগম,নিহত নারীর স্বামী- মো: রনি,সাং -কুতের বিল, থানা-আশাশুনি,জেলা- সাতক্ষীরা।

পুরো ভিডিও দেখতে এই লিংকে ক্লিক করুন:https://fb.watch/gEA6nrW2n8/

এ/পি-নুরনগর বিশ্বাস পাড়া দিলদার বিশ্বাসের বাড়ি ভাড়াটিয়া থানা-খালিশপুর। স্বামীর ঠিকানা- শ্মশান ঘাট ব্রিজের ওপার, মিসেস মুক্তা আক্তারের বাড়ির ভাড়াটিয়া থানা- হরিনটানা। মেয়েটি হিন্দু ছিল মুসলমান হয়ে মোহাম্মদ রনি নামে একটি ছেলেকে বিয়ে করে। বর্তমান স্বামীর সাথে তালাক হয়েছে। ভিকটিম খুলনা সদর থানা এলাকায় পতিতাবৃত্ত করত। ভিকটিমের এক ছেলে ও একটি মেয়ে আছে।

আজ সোমবার (৭ নভেম্বর) বেলা সাড়ে ১১ টায় নগরীর কেডিএ এভিনিউয়ে আসামি আবু বক্কর সিদ্দিককে সঙ্গে নিয়ে নিহত নারীর শরীরের খণ্ডাংশ (দুই হাতের কজ্বি) উদ্ধার করেছে র‍্যাব-৬। এর আগে গাজীপুরের বাসান খান এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ সময় র‍্যাব-৬ এর অধিনায়ক মোশতাক আহমেদ ব্রিফিং এ জানান, আসামি আবু বক্কর সিদ্দিকের সঙ্গে নিহত নারীর অবৈধ শারীরিক সম্পর্ক ছিল। ৫ নভেম্বর রাতে কবিতা রানী আবু বক্করের ভাড়া বাসায় ছিলেন। এ সময় তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে আবু বক্কর ঐ নারীকে গলা টিপে হত্যা করে।

নিহত নারীর নাম কবিতা রানী। তিনি সাতক্ষীরা জেলার আশাশুনী উপজেলার কালিপদ বাছারের মেয়ে। কবিতা মারা গেলে তার মরদেহ সরিয়ে ফেলার চেষ্টা করেন আসামি। এই সময় তিনি কবিতা রানীর মরদেহ তিন টুকরো করে। কিন্তু মরদেহ বাড়ি থেকে বের করতে না পারায় সে বিচ্ছিন্ন হাতের দুই কজ্বি পাশের এলাকায় ফেলে তার স্ত্রীর পরিচয় দেওয়া স্বপ্না বেগমকে সঙ্গে নিয়ে পালিয়ে যান। পরে র‍্যাব-৬ তাকে গাজীপুর থেকে গ্রেফতার করে।

তবে এ হত্যাকাণ্ডের সঙ্গে স্বপ্না বেগমের কোনো সম্পৃক্ততা নেই বলে জানিয়েছেন র‍্যাব-৬এর অধিনায়ক মোশতাক আহমেদ।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।