1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
নড়াইলে ফেন্সিডিলসহ এক মাদক কারবারি আটক নড়াইলে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ দিঘলিয়ায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত কেশবপুরে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ বটিয়াঘাটা উপজেলা প্রশাসনের নানা আয়োজনে মাতৃভাষা দিবস পালিত দিঘলিয়ার আলহাজ্ব সারোয়ার খাঁন কলেজে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ খুলনা জেলা শাখার পক্ষ থেকে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা বাংলাদেশ প্রেসক্লাব খুলনা জেলা শাখার পক্ষ থেকে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন নিসচা ডুমুরিয়া উপজেলা শাখার ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন মোংলার টাটিবুনিয়া মাঃ বিঃ মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত মোংলায় নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস খুলনায় প্রভাতফেরীতে মানুষের ঢল নিসচা ডুমুরিয়া উপজেলা শাখার আয়োজনে হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ ২০২৪ পালিত সাতক্ষীরা দেবহাটায় ইছামতী নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার দিঘলিয়া থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত কেশবপুরে ১৯০ স্কুল, কলেজ ও মাদ্রাসায় শহীদ মিনার নেই আজ মহান একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস নড়াইলে পৈতৃক ভিটায় মসজিদ উদ্বোধন করলেন সেনাপ্রধান এস এম শফিউদ্দিন আহম্মদ নড়াইলে বিভিন্ন কাজের অগ্রগতি পরিদর্শন করেন সেনাপ্রধান ঝিকরগাছায় গাছি ও ফুল চাষীদের মাঝে উৎপাদন সামগ্রী বিতরণ

লক্ষীপুরে স্বামীর নির্যাতনের প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন

  • প্রকাশিত : বুধবার, ৯ নভেম্বর, ২০২২
  • ১১৯ বার শেয়ার হয়েছে

সোহেল হোসেন,লক্ষীপুর প্রতিনিধি // লক্ষ্মীপুরে যৌতুক লোভী স্বামীর নির্যাতন থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী এক নারী। গত দুই বছর যাবত নির্যাতনের শিকার রিনা সুলতানা নামে এই নারী।

গত শনিবার (৫ নভেম্বর) দুপুরে জেলা শহরের স্থানীয় একটি পত্রিকা কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এই সময় উপস্থিত ছিলেন, তার বড় ছেলে রিয়াজ হোসেন চৌধুরী ও ছোট ছেলে আরমান হোসেন চৌধুরী প্রিন্স।

ভুক্তভোগী রিনা সুলতানা বলেন, ২০১২ইং সালের ১৩ জুলাই জয়নাল পাটোয়ারীর সঙ্গে দুই লাখ টাকার দেনমোহরে বিবাহ হয়। বিয়ের পর থেকে ৬টি বছর সুখে-শান্তিতে সংসার জীবন কাটে। হঠাৎ কোনো কারণ ছাড়াই আমাকে (ডির্ভোস) তালাক দেয়।

এই নিয়ে দীর্ঘদিন আমাদের দূরত্ব থাকলেও একসময় ফের সমাধানে যায় দুইজনে। ফের ২০১৯ই সালে ১২ লক্ষ টাকা দেনমোহরে বিবাহবন্ধনে আবদ্ধ হই। বিগত দুই বছর ধরে সেই আমাকে যৌতুকের জন্য চাপপ্রয়োগ করে। সম্প্রতি তাদের বাড়িতে গেলে সেই আমাকে বেদড়ক মারধর করে। পরে জাতীয় সেবা-৯৯৯ কল করলে, পুলিশ ওই বাড়ী থেকে আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

সর্বশেষ কিছুদিন পূর্বে জয়নাল পাটোয়ারী তার ভাড়াটিয়া লোকজন নিয়ে আমার শহরের বাসটার্মিনাল এলাকায় বাসায় হামলা করে। এসময় হামলাকারীরা আমার দুই ছেলেকে ব্যাপক মারধর করে। এসব ঘটনায় আমি থানায় অভিযোগ করা হয়।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।