1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
লোহাগড়া উপজেলা ও পৌর বিএনপির দ্বি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন বাগেরহাটে হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে আটক-২ অপপ্রচা‌রের প্রতিবা‌দে যা বল‌লেন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতি‌নি‌ধি রাতুল কেশবপুর কৃষক দলের সাথে কেন্দ্রীয় নেতা আবুল হোসেন আজাদ-এর মতবিনিময় বাফুফের নতুন সভাপতি তাবিথ আউয়াল কেশবপুরে কল্যাণ ফ্রন্টের নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত মোংলা বন্দরের পণ্য ওঠানামা স্বাভাবিক;রৌদ্রোজ্জ্বল আকাশ কেশবপুরে জলাবদ্ধ ৩০০ পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ আওয়ামী শাসনামলে দেশের হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার হয়েছে- শেখ নাসির উদ্দিন বটিয়াঘাটায় একসঙ্গে ৩৩ জনের জামায়াত ইসলামীতে যোগদান ইসলামী শ্রমনীতি বাস্তবায়ন ছাড়া শ্রমিকদের অধিকার প্রতিষ্ঠা করা সম্ভব না- মোহাম্মদ ওমর ফারুক অভয়নগরে যুবককে গাছে ঝুলিয়ে নির্যাতন খুলনায় ফুলকুঁড়ি আসরের সুবর্ণজয়ন্তী পালন নওগাঁয় বন্ধুর বাড়িতে বেড়াতে গিয়ে নদীতে ডুবে মাদ্রাসা ছাত্রের মৃত্যু ঘূর্ণিঝড় দানার প্রভাবে মাটির ঘর ধ্বসে দিশেহারা সহিলের পরিবার জমির বিরোধে মা-ছেলেকে গাছে বেঁধে নির্যাতন মোবাইল চোরকে অসুবিধায় ফেলতে গুগল নিয়ে আসছে নতুন ফিচার কেশবপুরে এক ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার সাংবাদিককে না পেয়ে স্ত্রী-সন্তানকে মারধর, বাড়িতে ভাঙচুর বাগেরহাটে সকাল থেকে মুষলধারে বৃষ্টি, ঘূর্ণিঝড় মোকাবেলায় প্রস্তুত ৩৫৯ আশ্রয়কেন্দ্র

যুব সমাজকে মাদক ও অবক্ষয় থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নাই-এমপি বাবু/ভিডিও

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
  • ২১৯ বার শেয়ার হয়েছে

মোঃ ফয়সাল হোসেন,কয়রা প্রতিনিধি // খেলাধুলায় বাড়ে বল মাদক ও মোবাইল গেম ছেড়ে খেলতে চল ।দেহের ফিটনেসও ভালো থাকে এ স্লোগানকে সামনে রেখে যুবসমাজ গড়ার লক্ষ্যে কয়রা,পাইকগাছার সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আখতারুজ্জামান বাবু বলেছেন, যুবসমাজকে মাদকমুক্ত ও অবক্ষয় এবং মোবাইল গেম থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই,কিছু হতে ও পারে না।

তরুণ প্রজন্মকে মাদকাসক্তি,সামাজিক যোগাযোগের মাধ্যমে আসক্তি থেকে দূরে রাখতে সকলকে খেলাধুলায় আরো বেশি সম্পৃক্ত হতে হবে। যাতে নতুন প্রজন্ম বিপথে যাওয়ার পরিবর্তে খেলাধুলায় সময় কাটাতে পারে। খেলাধুলা শারীরিক ও মানসিক মেধার বিকাশ ঘটায় এবং সরিল ও মনকে চাঙ্গা রাখে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা মানুষের মনকে সচেতন করে তোলে।

১৫ ই নভেম্বর( মঙ্গলবার )বিকাল ৪ ঘটিকায় খুলনার করায় বামিয়া জিআইবি ক্লাবের আয়োজনে ৪ দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার শুভ উদ্বোধনকালে প্রধান অতিথি বক্তৃতায় তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন , প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যক্তিগতভাবে একজন প্রচন্ড ক্রিয়ানুরাগী। দেশের যেখানেই গুরুত্বপূর্ণ খেলাধুলা রয়েছে ,সেখানেই তিনি ছুটে চলেছেন। মূলত ক্রিয়া পরিবারের সন্তান বলেই খেলাধুলার প্রতি তার দুর্বলতা বেশি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তরুণ বয়সে ফুটবল মাতিয়েছেন ঢাকায় লীগে। দীর্ঘদিন খেলেছেন ঢাকা ওয়ান্ডরার্স স্পোর্টিং ক্লাবে। বিশ্বের বুকে আমাদের গৌরবের একটি বড় স্থান করে দিয়েছেন দেশের ক্রিয়াবিদরা। ক্রীড়ায়া বঙ্গনে সাফল্যের ধারা অব্যাহত রাখতে সরকারের পক্ষ থেকে সব ধরনের সহায়তা করা হবে।

আমাদের লক্ষ্য ক্রিয়া ক্ষেত্রে সারা বিশ্বে বাংলাদেশ অন্যান্য দৃষ্টান্ত স্থাপন করবে এবং বয়ে আনবে সামান্য গৌরব। বাগালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল সামাদ গাজীর সভাপতিত্বে ও বামিয়া জিআইবি ক্লাবের প্রধান উপদেষ্টা অধ্যাপক এস এম নজরুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি জি এম মহসিন রেজা, পাইকগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, সাধারণ সম্পাদক নিশিত রঞ্জন মিস্ত্রি, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কয়রা থানার অফিসার ইনচার্জ এবি এম এস দোহা (বিপিএম) উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক জাফরুল ইসলাম পাড়,কয়রা সদর ইউপি চেয়ারম্যান এস এম বাহারুল ইসলাম, এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা সুজিত কুমার রায় ,জিহাদ আলী, খায়রুল ইসলাম, সহকারী অধ্যাপক মঈনুল ইসলাম ,আজিজুল হাকিম, কয়রা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি তরিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আমিনুল হক বাদল ,পাইকগাছা পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রায়হান পারভেজ রনি সহ হাজার হাজার ফুটবল প্রেমী দর্শক মন্ডলী উপস্থিত ছিলেন। খেলা শেষে বিজয়ী দলের হাতে লক্ষ টাকার চেক তুলে দেন প্রধান অতিথি।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

youtube

https://youtube.com/@khulnarkhobor?si=v3cvg3zJmM54JYRa

Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।