1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
পাইকগাছায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত কেশবপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত শার্শায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার বেনাপোলে সময় টিভির ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত তেরখাদায় বাংলা নববর্ষ ও ঈদ পুর্নমিলনী অনুষ্ঠানে সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী পাইকগাছার কপিলমুনিতে বাসন্তী পূজা উপলক্ষে ঢালী খেলা ও যাদু প্রদর্শনী বটিয়াঘাটা উপজেলায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত পাইকগাছায় লবন পানি বন্ধের দাবীতে পথসভা ও লিফলেট বিতরন কেশবপুর থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ঝিকরগাছায় শব্দদূষণ বন্ধে অবস্থান কর্মসূচি ও ইউএনও’র নিকট স্মারকলিপি প্রদান অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধে পদক্ষেপ নেবে সরকার মাসজুড়েই দেশব্যাপী তাপপ্রবাহ অব্যাহত থাকবে নড়াইলে ১৫ দিনব্যাপী সুলতান মেলার উদ্বোধন মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন আজ ঐতিহাসিক মুজিবনগর দিবস সামাজিক ও ধর্মীয় সম্প্রীতি বজায় থাকলে দেশের উন্নয়ন হয়- সালাম মূশের্দী এমপি পাইকগাছায় নছিমন চালকের সততায় ৭০ হাজার টাকা ফেরৎ পেল প্রকৃত মালিক শার্শায় সন্ত্রাসী হামলায় সাংবাদিকসহ আহত ২ মোংলায় বানীশান্তা যৌনপল্লীতে ‘জীবনখেয়া’ র বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদাণ মোংলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে হাবিবুন নাহার এমপি

খুলনায় রহিমআফরোজ ডিস্ট্রিবিউশন লিমিটেডের ” ডিলার মিট-২০২২” অনুষ্ঠিত

  • প্রকাশিত : শনিবার, ১৯ নভেম্বর, ২০২২
  • ৭১১ বার শেয়ার হয়েছে

শরিফুল ইসলাম // রহিমআফরোজ ডিস্ট্রিবিউশন লিমিটেড (RDL) বরিশাল ও খুলনার ডিলারদের নিয়ে নগরীর একটি অভিজাত কনভেনশন হলে সম্মেলনের আয়োজন করে।

গতকাল শনিবার (১৯ নভেম্বর) সকাল ১০টায় নগরীর শেরে বাংলা রোড়ে অবস্থিত অভিজাত হোটেল গ্রান্ড প্লাসিডে এই ‘ডিলার মিট’-২০২২ এর আয়োজন করে।উক্ত সভায় কোম্পানির বাজার অবস্থা, ব্যবসায়িক সমৃদ্ধি, বিক্রয় পরিষেবা প্রকল্প, ডিলারদের উন্নয়ন প্রভৃতি বিষয়ে আলোচনা করা হয়। এতে বরিশাল ও খুলনা অঞ্চল থেকে কোম্পানির সেরা কিছু ডিলার যোগ দেন।

সম্মেলনে রহিমআফরোজ ডিস্ট্রিবিউশন লিমিটেড এর সম্মানিত নওয়াজ রহিম-(হেড অফ সেলস) ও ওয়ায়েজ রহিম-(হেড অফ সাপ্লাই চেইন)সহ আরো কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই ডিলার মিটে বিভিন্ন ক্যাটাগরিতে বেশ কিছু ডিলার বেস্ট এ্যাওয়ার্ডে ভুষিত হন।তার মধ্যে ‘খুলনার এম ইব্রাহিম এন্ড কোং’ দক্ষিনবঙ্গের শীর্ষ টায়ার বিক্রেতা,দীর্ঘ অংশীদারিত্ব ও শীর্ষ আইপিএস বিক্রেতা হিসাবে বেস্ট তিন ক্যাটাগরিতে পুরুস্কৃত হন।

রহিমআফরোজ সম্পর্কে যতদুর জানা যায়, ১৯৮০ সালে যুক্তরাজ্যের লুকাস ব্যাটারি অধিগ্রহণের মাধ্যমে সফল ব্যবসার শুরু। ১৯৮৫ সালে প্রথম শিল্প-ব্যাটারি উৎপাদন শুরু হয়। ১৯৮৫ সালে প্রথম সোলার পাওয়ারের ক্ষেত্রে ব্রিটিশ পেট্রোলিয়ামের সহায়তায় কাজ শুরু ও ১৯৯২ সালে প্রথম সিঙ্গাপুরে ব্যাটারি রপ্তানি করে কোম্পানিটি।

রহিমআফরোজ দেশে প্রথম ১৯৯৩ সালে আইপিএস চালু করে। ২০০০ সালে ভারতের আহমেদাবাদে অফিস খোলে এবং ২০০১ সালে বাংলাদেশ এন্টারপ্রাইজ অব দ্য ইয়ার হয় এবং একই সালে আগোরা ব্র্যান্ড নামে রহিমআফরোজ সুপারস্টোর্স লিমিটেড চালু করে।

২০০৪ সালে বাংলাদেশে ফাইবার অপটিকভিত্তিক মেট্রোনেট বাংলাদেশে চালু করেও রিনিউয়্যাবেল এনার্জির জন্য ম্যাক গ্র হিল প্যাট রিনিউঅ্যাবেল এনার্জি পদক পায় এবং ২০০৪ সালে প্রতিষ্ঠার অর্ধশতক উদযাপন করে।

প্রতিষ্ঠানটি ২০০১-২০০২ সালে সেরা রফতানিকারকের ট্রফি অর্জন করে। ২০০৬ সালে অ্যাশডেন অ্যাওয়ার্ড অর্জন করে। ২০০৮ সালে ব্র্যান্ড লিডারশিপ অ্যাওয়ার্ড পায়। ২০১০ সালে  এশিয়ার বেস্ট ব্রান্ড ও বেস্ট ইম্পোয়ারের সিএমও অ্যাওয়ার্ড পায়।

১৯৮২ সালে আবদুর রহিম মারা গেলে ব্যবসার হাল ধরেন তিন সন্তান আফরোজ রহিম, ফিরোজ রহিম এবং নিয়াজ রহিম।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।