1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৭:০০ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
উত্তাল খুলনা: কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের সড়ক অবরোধ লোহাগড়ায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শিক্ষার্থী নিহত,আহত ৪ চলছে কমপ্লিট শাটডাউন; সারা দেশে মোবাইল ইন্টারনেট বন্ধ খুলনায় ‘কমপ্লিট শাটডাউন’ ; সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন কেশবপুর থানা পুলিশের সাঁড়াশি অভিযানে ৩ মাদক ব্যবসায়ী নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু মোংলায় হু হু করে বাড়ছে সবজি ও মাছের দাম: সাধারণ ক্রেতাদের নাভিশ্বাস পবিত্র আশুরা উপলক্ষ্যে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা অনুষ্ঠান মোরেলগঞ্জে পরিবহনের ধাক্কায় নিহত-১ ছাত্র হত্যা ও ছাত্রীদের লাঞ্ছিত করার প্রতিবাদে খুলনায় ইসলামী আন্দোলনের মিছিল কাল বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা অনির্দিষ্টকালের জন্য কুমিল্লা বিশ্ববিদ্যালয় বন্ধ ২৪ ঘন্টার ব্যবধানে মধুমতী নদী থেকে আরও এক অজ্ঞাত নারীর লাশ উদ্ধার অনির্দিষ্টকালের জন্য খুলনা বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা সকল সিটি করপোরেশন এলাকায় সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা শার্শায় বাল্য বিবাহ নিরোধ ও সচেতন মূলক সভা অনুষ্ঠিত নড়াইলে ৬০পিস ইয়াবা ও ১৫ পুরিয়া(০১ গ্রাম) হিরোইনসহ ৪ মাদক কারবারি গ্রেফতার দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা যশোরে কোটাবিরোধী আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলা

খুলনায় রহিমআফরোজ ডিস্ট্রিবিউশন লিমিটেডের ” ডিলার মিট-২০২২” অনুষ্ঠিত

  • প্রকাশিত : শনিবার, ১৯ নভেম্বর, ২০২২
  • ৮৩৩ বার শেয়ার হয়েছে

শরিফুল ইসলাম // রহিমআফরোজ ডিস্ট্রিবিউশন লিমিটেড (RDL) বরিশাল ও খুলনার ডিলারদের নিয়ে নগরীর একটি অভিজাত কনভেনশন হলে সম্মেলনের আয়োজন করে।

গতকাল শনিবার (১৯ নভেম্বর) সকাল ১০টায় নগরীর শেরে বাংলা রোড়ে অবস্থিত অভিজাত হোটেল গ্রান্ড প্লাসিডে এই ‘ডিলার মিট’-২০২২ এর আয়োজন করে।উক্ত সভায় কোম্পানির বাজার অবস্থা, ব্যবসায়িক সমৃদ্ধি, বিক্রয় পরিষেবা প্রকল্প, ডিলারদের উন্নয়ন প্রভৃতি বিষয়ে আলোচনা করা হয়। এতে বরিশাল ও খুলনা অঞ্চল থেকে কোম্পানির সেরা কিছু ডিলার যোগ দেন।

সম্মেলনে রহিমআফরোজ ডিস্ট্রিবিউশন লিমিটেড এর সম্মানিত নওয়াজ রহিম-(হেড অফ সেলস) ও ওয়ায়েজ রহিম-(হেড অফ সাপ্লাই চেইন)সহ আরো কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই ডিলার মিটে বিভিন্ন ক্যাটাগরিতে বেশ কিছু ডিলার বেস্ট এ্যাওয়ার্ডে ভুষিত হন।তার মধ্যে ‘খুলনার এম ইব্রাহিম এন্ড কোং’ দক্ষিনবঙ্গের শীর্ষ টায়ার বিক্রেতা,দীর্ঘ অংশীদারিত্ব ও শীর্ষ আইপিএস বিক্রেতা হিসাবে বেস্ট তিন ক্যাটাগরিতে পুরুস্কৃত হন।

রহিমআফরোজ সম্পর্কে যতদুর জানা যায়, ১৯৮০ সালে যুক্তরাজ্যের লুকাস ব্যাটারি অধিগ্রহণের মাধ্যমে সফল ব্যবসার শুরু। ১৯৮৫ সালে প্রথম শিল্প-ব্যাটারি উৎপাদন শুরু হয়। ১৯৮৫ সালে প্রথম সোলার পাওয়ারের ক্ষেত্রে ব্রিটিশ পেট্রোলিয়ামের সহায়তায় কাজ শুরু ও ১৯৯২ সালে প্রথম সিঙ্গাপুরে ব্যাটারি রপ্তানি করে কোম্পানিটি।

রহিমআফরোজ দেশে প্রথম ১৯৯৩ সালে আইপিএস চালু করে। ২০০০ সালে ভারতের আহমেদাবাদে অফিস খোলে এবং ২০০১ সালে বাংলাদেশ এন্টারপ্রাইজ অব দ্য ইয়ার হয় এবং একই সালে আগোরা ব্র্যান্ড নামে রহিমআফরোজ সুপারস্টোর্স লিমিটেড চালু করে।

২০০৪ সালে বাংলাদেশে ফাইবার অপটিকভিত্তিক মেট্রোনেট বাংলাদেশে চালু করেও রিনিউয়্যাবেল এনার্জির জন্য ম্যাক গ্র হিল প্যাট রিনিউঅ্যাবেল এনার্জি পদক পায় এবং ২০০৪ সালে প্রতিষ্ঠার অর্ধশতক উদযাপন করে।

প্রতিষ্ঠানটি ২০০১-২০০২ সালে সেরা রফতানিকারকের ট্রফি অর্জন করে। ২০০৬ সালে অ্যাশডেন অ্যাওয়ার্ড অর্জন করে। ২০০৮ সালে ব্র্যান্ড লিডারশিপ অ্যাওয়ার্ড পায়। ২০১০ সালে  এশিয়ার বেস্ট ব্রান্ড ও বেস্ট ইম্পোয়ারের সিএমও অ্যাওয়ার্ড পায়।

১৯৮২ সালে আবদুর রহিম মারা গেলে ব্যবসার হাল ধরেন তিন সন্তান আফরোজ রহিম, ফিরোজ রহিম এবং নিয়াজ রহিম।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।