1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জনসহ ১৩ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা এফডিসিতে মারামারি, সাংবাদিকসহ আহত ১০ বাগেরহাটে দোকান ভেঙে খাদে পড়ল বাস, নিহত ১ কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ০১ কেজি ৬৩০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার ৭ খুলনায় বৃষ্টির জন্য ইসলামী আন্দোলনের উদ্যোগে ইস্তেসকার নামাজ অনুষ্ঠিত শার্শায় সহকারী প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ ঢাকা দক্ষিণ আ.লিগ ও বিএনপির কর্মসূচি স্থগিত খুলনায় ৪০.৫ ডিগ্রি তাপমাত্রা, যশোর ও চুয়াডাঙ্গায় ৪০.৬ মোংলায় সুন্দরবনের জীববৈচিত্র, জলজপ্রাণী ও বাস্তুতন্ত্র রক্ষায় মানববন্ধন কর্মসূচি পালন সুন্দরবনের জীববৈচিত্র রক্ষায় প্লাস্টিক দূষণ বন্ধের দাবিতে মানববন্ধন মোংলায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে আনন্দ শোভাযাত্রা কেএমপি এডিসির (সোয়াট) এর বদলীজনিত বিদায় সংবর্ধনা দিঘলিয়ায় আনসার ভিডিপির বাৎসরিক খরচ ৯৬ হাজার টাকা, ব্যায় নেই ১ টাকাও নড়াইলে নিখোঁজের তিন দিন পর এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার দিঘলিয়ায় মনোনয়নপত্র জমার শেষ দিনে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান ৭ ও মহিলা ভাইস চেয়ারম্যান ৩ জন প্রার্থী সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি,গণধোলাইয়ের শিকার চা বিক্রেতা আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে শার্শায় ১১ জনের মনোনয়ন দাখিল শ্যামনগরের সিসিডিবির আয়োজনে গৃহপালিত পশু পাখি পালনে কর্মশালা দ্বিতীয় বিয়ের চার দিন পর খুন হলেন বৃদ্ধ; ছেলেরা পলাতক নড়াইলে পানিতে ডুবে আপন ভাই বোনের মৃত্যু

মোংলা পশুর নদীতে মাছ ধরতে গিয়ে নৌকা থেকে পড়ে নিখোঁজ-১

  • প্রকাশিত : শনিবার, ১৯ নভেম্বর, ২০২২
  • ২৭৪ বার শেয়ার হয়েছে

অতনু চৌধুরী রাজু,বাগেরহাট জেলা প্রতিনিধি// মোংলার পশুর নদীতে মাছ ধরতে গিয়ে নৌকা থেকে পড়ে এক জেলে নিখোঁজ হয়েছেন।শুক্রবার রাত সাড়ে ১১ টার দিকে নদীতে পড়ে এখনও নিখোঁজ রয়েছেন ওই জেলে।রাতে নিহতের পরিবার ও অন্যান্য জেলেরা খোজাখুজি করেও তার সন্ধান পাননি।এদিকে শনিবার সকাল সোয়া ১০টা পর্যন্ত স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে নিখোঁজের সন্ধানে তল্লাশী কিংবা উদ্ধার তৎপরতা শুরু না হওয়ায় ক্ষুদ্ধ স্বজনসহ গ্রামবাসী।

উপজেলার চিলা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি মেম্বর মোঃ ফজলুর রহমান জানান,জয়মনি গ্রামের বশির শেখ (৪০) বন্দরের পশুর নদীর হাড়বাড়ীয়া এলাকায় মাছ ধরতে গিয়ে শুক্রবার রাতে (সাড়ে ১০টা) নৌকা থেকে পড়ে নিখোঁজ হন। এরপর ওই নৌকায় থাকা তার অপর সহযোগী জেলে সজীব আকন (২২) সাথে সাথে নদীতে লাফিয়ে পড়ে তাকে খুজে পেতে ব্যর্থ হন। পরে পরিবারকে খবর দেয়া হলে স্বজন ও স্থানীয় অপর জেলেরা মিলে নিখোঁজের সন্ধানে তল্লাশি চালিয়ে না পেয়ে ফিরে আসেন। পরবর্তীতে বিষয়টি কোস্ট গার্ডকে জানান তারা। কোস্ট গার্ড সদস্যরা ওই এলাকায় তল্লাশী চালানোর প্রস্তুতি নিচ্ছেন বলেও জানিয়েছেন ইউপি মেম্বর ফজলুর রহমান।

নিখোঁজ বশির শেখ জয়মনি গ্রামের তৈয়ব আলী শেখের ছেলে। বশির চরপাটা/চরজাল দিয়ে নদীতে মাছ ধরতেন। বশির মুল পেশায় একজন জেলে ছিলেন। তিনি মৌসুম ভিত্তিক নদীতে মাছ ও সুন্দরবনে কাকড়া আহরণ করতেন। বশিরের দুই ছেলে ও স্ত্রীর সংসারে এখন চলছে শোকের মাতম।

কোস্ট গার্ড পশ্চিম জোন সদর দপ্তরের (মোংলা) ষ্টাফ অফিসার (অপারেশন) লেঃ কমান্ডার মেজবাউদ্দিন আহমেদ বলেন, নিখোঁজ জেলের সন্ধানে ঘটনাস্থলের উদ্দেশ্যে কোস্ট গার্ডের একটি উদ্ধারকারী দল শনিবার সকালেই পাঠানো হয়েছে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।