1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
রামপালে তীব্র লবনাক্ততার মধ্যেও বোরো ধানের বাম্পার ফলনের আশা রূপসায় এসএসসি পরীক্ষার্থী ৩ ছাত্রকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা ঝিকরগাছার নাভারণ হাইওয়ে পুলিশের ওপেন হাউজ ডে পালন লোহাগড়ায় তিন বছরের কন্যা শিশুকে মুখ চেপে হত্যা; সৎ মায়ের আদালতে স্বীকারোক্তি স্মৃতি রায় ধর্ম পাল্টে হলো রোহানা খাতুন দখল-দূষণে অস্তিত্ব সংকটে ঠাকুরানী খাল,পরিচ্ছন্ন অভিযানে পৌর মেয়র পাইকগাছায় কৃষি ব্যাংকের কাস্টমার সম্পর্ক ও গ্রাহক সেবা উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা মোংলায় সিবিএ নির্বাচন নিয়ে শ্রমিক-কর্মচারীদের মধ্যে চরম উত্তেজনা বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের জনসচেতনতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান নানা অনিয়মের মধ্যে চলছে কালিয়ারই এসবিএল মাধ্যমিক বিদ্যালয় আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী-কেসিসি মেয়র আ: খালেক মোল্লাহাটে আইন-শৃঙ্খলাসহ বিভিন্ন কমিটির সভা অনুষ্ঠিত আংটিহারা শুল্ক স্টেশনের এক কর্মচারির বিশাল অপরাধ সাম্রাজ্য; মাসিক আয় প্রায় অর্ধ কোটি টাকা রামপালে বসতঘরে অগ্নিকাণ্ড দরিদ্রের স্বপ্ন পুড়ে ছাই রামপালে ওয়ার্ল্ডভিশন হতদরিদ্র পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ গদখালি ফুলের রাজ্যে অশ্লীলতা, সমালোচনার ঝড় বাগেরহাটে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠনের পাঁচ সদস্যকে কারাদণ্ড দিয়েছে আদালত পাইকগাছায় আরএমপি ওয়েলফেয়ার সোসাইটি’র বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত খুলনায় বিয়ের প্রলোভনে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষন; যুবকের যাবজ্জীবন কারাদণ্ড ঝিনাইদহে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল চালক স্কুলছাত্র নিহত

শ্যামনগরে আক্রমণের শিকার নৌ পুলিশ আটক ১

  • প্রকাশিত : রবিবার, ২০ নভেম্বর, ২০২২
  • ১২৭ বার শেয়ার হয়েছে

আল-হুদা মালী,শ্যামনগর থেকে// সাতক্ষীরা শ্যামনগর উপজেলায় রান্না করা হরিণের মাংস উদ্ধার করতে যেয়ে আক্রমণের শিকার হয়েছেন নৌ পুলিশ। শনিবার (১৯শে নভেম্বর) বিকাল ৪টায় মুন্সীগঞ্জ ইউনিয়নের চুনকুড়ি গ্রামে নৌ পুলিশ ও বনবিভাগ যৌথ অভিযান পরিচালনা করার সময় এই ঘটনাটা ঘটে। এসময় হরিণের রান্না করা মাংস সহ চুনকুড়ি গ্রামের আনছার গাজীর ছেলে সাত্তার কে আটক করে।

আটককৃত সাত্তার গাজী বলেন, চুনকুড়ি গ্রামের গনি গাজীর ছেলে সাঈদের কাছ থেকে ১ কেজি হরিণের মাংস ক্রয় করি। সাঈদের কাছে আরো হরিণের মাংস আছে বলে জানান তিনি।

আসামীর স্বীকারোক্তি অনুযায়ী নৌ পুলিশ ও বনবিভাগের একটি দল সাঈদের বাড়িতে অভিযান চালায়। সেখান থেকে সাঈদকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করলে সাঈদ কে ছাড়াতে ঐ গ্রামের হরিণ শিকার চক্র যৌথ বাহিনীর উপর অতর্কিত হামলা চালায়। মুন্সীগঞ্জ নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ শিশির ঘোষ হামলার বিষয়টা নিশ্চিত করে বলেন, হরিণ শিকার চক্রের সঙ্ঘবদ্ধ হামলায় নৌ পুলিশের ২ জন সদস্য আহত হয়ে এবং তাদের উদ্ধার করে শ্যামনগর হাসপাতালে ভর্তি হয়েছে।

এ সময় তারা যৌথ বাহিনীর ব্যবহৃত মোটরসাইকেল ভাংচুর করে। আইন প্রয়োগকারী সংস্থার উপরে আক্রমণকারীদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি। বনবিভাগের কদমতলা ষ্টেশন কর্মকর্তা মো: মোশারাফ হোসেন বলেন, হরিণের রান্না করা মাংসসহ একজন আসামীকে আটক করা হয়েছে। বন আইনে মামলা দিয়ে আগামীকাল জেল হাজতে পাঠানো হবে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।