1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
দিঘলিয়ায় নির্মিত হচ্ছে মিনি স্টডিয়াম; পাথরের পরিবর্তে ইটের খোয়া ও ধূলো বালু শার্শা উপজেলার সরকারি অফিস গুলোতে বিদ‍্যুৎ অপচয় হচ্ছে দেদারসে লোহাগড়ায় মধুমতী নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার লোহাগড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭ মোংলা বন্দর কর্তৃপক্ষের বৃক্ষরোপণ কর্মসূচি পালিত তেরখাদায় “অন্ধকার থেকে আলোর পথে” নাটকের শুভমুক্তি মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও হত্যার হুমকির প্রতিবাদে সাংবাদিক সম্মেলন পাইকগাছায় রেমালে লন্ডভন্ড ইটের সলিং এর রাস্তা অবশেষে স্বেচ্ছাশ্রমে সংস্কার পাইকগাছায় প্রতিদিনের কথা’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন সাবেক ছাত্রলীগ নেতার কেশবপুর থানা পুলিশের অভিযানে ১ সাজাপ্রাপ্ত আসামিসহ ৮ জন গ্রেফতার মাও: সাখাওয়াত হোসেনের সুস্থতা কামনায় ইসলামী আন্দোলন খুলনা মহানগর নেতৃবৃন্দ দিঘলিয়ায় রেকর্ডীয় ভিপি জমিতে পাকা বাড়ি; বছর পেরিয়ে গেলেও উদ্ধার করতে পারেনি ভূমি অফিস ঝিকরগাছায় চুরি করতে এসে প্রবাসীর স্ত্রীকে হত্যা ও মেয়ে আহত জাতীয় রপ্তানি ট্রফি পেল খুলনার প্রিয়াম ফিশ এক্সপোর্ট প্রধানমন্ত্রীর জাতীয় রপ্তানি ট্রফি পেল ৭৭ প্রতিষ্ঠান নড়াইলে সাংবাদিকের পরিবারের উপর হামলা ও প্রান নাশের হুমকির অভিযোগ শার্শায় পাট পচনের জন্য বৃষ্টির হাহাকার; কৃষকের মনে সংশয় লোহাগড়ায় পরিছন্ন ও সৌন্দর্যবর্ধন কর্মসূচির উদ্বোধন শার্শায় যুবককে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই

১৭ জেলার ডিসিকে প্রত্যাহার করে নতুন যে দায়িত্বে পদায়ন করা হয়েছে

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
  • ২৭০ বার শেয়ার হয়েছে

খুলনার খবর // খুলনাসহ ১৭ জেলার ডিসিকে প্রত্যাহার করা হয়েছে।প্রত্যাহার ডিসিদের বিভিন্ন মন্ত্রণালয় ও সংস্থায় পদায়ন করা হয়েছে।গতকাল বুধবার রাতে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে সাতটি প্রজ্ঞাপনে এ আদেশ জারি করা হয়।

এর মধ্যে চট্টগ্রামের ডিসি মমিনুর রহমানকে ঢাকার ডিসি করা হয়েছে। কিশোরগঞ্জের ডিসি শামীম আলমকে কুমিল্লার ডিসি, জয়পুরহাটের ডিসি শরিফুল ইসলামকে পটুয়াখালীর ডিসি, বরিশালের ডিসি জসীমউদ্দীন হায়দারকে টাঙ্গাইল ও সুনামগঞ্জের ডিসি জাহাঙ্গীর হোসেনকে বরিশালে পদায়ন করা হয়েছে।

এছাড়া ১৭ জেলার ডিসিকে প্রত্যাহার করা হয়েছে। তবে তাদের বেশিরভাগই যুগ্ম সচিব অবস্থায় ওই পদে দায়িত্ব পালন করছিলেন। তাদের মধ্যে একজন ময়মনসিংহের ডিসি মোহাম্মদ এনামুল হক।তাকে কৃষি মন্ত্রণালয়ের যুগ্ম সচিব করা হয়েছে। ঢাকার ডিসি মো. শহীদুল ইসলাম স্থানীয় সরকার বিভাগে, কক্সবাজারের ডিসি মোহাম্মদ মামুনুর রশিদ স্বাস্থ্য সেবা বিভাগ, খাগড়াছড়ির ডিসি প্রতাপ চন্দ্র বিশ্বাস শিল্প মন্ত্রণালয়, গোপালগঞ্জের ডিসি শাহিদা সুলতানা জননিরাপত্তা বিভাগ, সিরাজগঞ্জের ডিসি ড. ফারুক আহমেদ সুরক্ষা সেবা বিভাগ, কুমিল্লার ডিসি কামরুল হাসান মন্ত্রিপরিষদ বিভাগ, ফরিদপুরের ডিসি অতুল সরকার স্বাস্থ্য সেবা বিভাগ এবং রংপুরের ডিসি আসিব আহসানকে দুর্যোগ ব্যবস্থাপনা ত্রাণ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব পদে পদায়ন করা হয়েছে।
বগুড়ার ডিসি জিয়াউল হক জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষের পরিচালক হয়েছেন।মাগুরার ডিসি ড. আশরাফুল আলম জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব পদে পদায়ন পেয়েছেন। একইভাবে কুড়িগ্রামের ডিসি মোহাম্মদ রেজাউল করিম যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং পটুয়াখালীর ডিসি মোহাম্মদ কামাল হোসেন স্বাস্থ্য, শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের উপসচিব পদে পদায়ন পেয়েছেন।টাঙ্গাইলের ডিসি ড. আতাউল গণিকে বিসিএস প্রশাসন একাডেমির পরিচালক করা হয়েছে।ঝালকাঠির ডিসি জোহর আলী হয়েছেন জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য আর খুলনার ডিসি মনিরুজ্জামান তালুকদার নির্বাচন কমিশন সচিবালয়ের যুগ্ম সচিব পদে পদায়ন পেয়েছেন।লালমনিরহাটের ডিসি আবু জাফর পদায়ন পেয়েছেন রংপুর বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার পদে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।