1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই

কাতার বিশ্বকাপের শেষ ষোলতে পর্তুগাল, জয়ের নায়ক ব্রুনো ফার্নান্দেজ

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২
  • ১৬০ বার শেয়ার হয়েছে

খুলনার খবর // কাতারের লুসাইল লোসার স্টেডিয়ামে গতকাল পর্তুগাল মাঠে নেমেছিল উরুগুয়ের বিপক্ষে।পুরো ম্যাচে মাত্র তিনটি অন টার্গেট শট নিতে পেরেছে রোনালদোরা।যার মধ্যে দুটি পেয়েছে জালের দেখা।দুটিই এসেছে দলের এট্যাকিং মিডফিল্ডার ব্রুনো ফার্নান্দেজের পা থেকে। ২-০ ব্যবধানে পাওয়া এ জয়ে বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করেছে ফের্নান্দ সান্তোসের দল।আর দুই ম্যাচে থেকে মাত্র এক পয়েন্ট নিয়ে খাদের কিনারে সুয়ারেজর উরুগুয়ে।

ম্যাচের শুরু থেকে এদিন আক্রমণে বেশি জোর দিয়েছে রোনালদো-পেপেরা।শুরুতে রক্ষণ সামলাতেই ব্যস্ত ছিল উরুগুয়ে।তবে চাপ সামলে তারাও যায় আক্রমণে। ৩২তম মিনিটে পর্তুগালের এক ডিফেন্ডারদেরকে ফাঁকি দিয়ে ডি-বক্সে ঢুকে পড়েন রদ্রিগো বেন্টাকুর।কিন্তু প্রতিপক্ষ গোলরক্ষককে একা পেয়েও পরাস্ত করতে পারেননি টটেনহ্যাম হটস্পারের এই মিডফিল্ডার।আক্রমণে পজিশনে এগিয়ে থাকলেও বিরতির আগে জালের দেখা পায়নি রোনালদোরা।

বিরতির পর অবশ্য দ্রুতই গোলের দেখা পায় সান্তোসের দল।খেলার ৫৪ মিনিটে আসা সেই গোল।বাঁ প্রান্ত থেকে ব্রুনো ফের্নান্দেসের দারুণ এক ক্রসে বল হাওয়ায় খানিকটা বাঁক বদল করে সরাসরি খুঁজে পায় জাল।তার আগে বলে হেডের দেওয়ার জন্য লাফ দিয়েছিলেন রোনালদো,তার বিশ্বাস ছিল তার মাথার ছুঁয়ে জালে জড়িয়েছেন বল।বাঁধভাঙ্গা উচ্ছ্বাসে করেন গোল উদযাপন।ফিফা প্রথমে গোলদাতা হিসেবে পর্তুগাল অধিনায়কের নাম জানালেও ব্যাপক বিশ্লেষণের পরে সিদ্ধান্ত পাল্টায়,গোলদাতা স্বীকৃতি পান ফের্নান্দেস।

পিছিয়ে পড়ে একসঙ্গে জোড়া পরিবর্তন করেন উরুগুয়ে কোচ; দারউইন নুনেস ও এদিনসন কাভানিকে তুলে মাক্সিমিলিয়ানো গোমেস ও লুইস সুয়ারেজকে নামান।খেলার বাড়তি সময় যোগ করা সময়ে আরেক গোল হজম করে ছিটকে যায় ম্যাচ থেকে। ডি-বক্সে ডিফেন্ডার হোসে হিমেনেসের হ্যান্ডবল করলে ভিএআরের সাহায্যে পেনাল্টি দেন রেফারি। বিতর্কিত সেই সিদ্ধান্ত মেনে নিতে পারেনি উরুগুয়ে।রেফারির সাথে বেশ কিছু মুহূর্ত করেছে বিফল বাদানুবাদ।স্পট কিকে ব্যবধান দ্বিগুণ করেন ফের্নান্দেস। শেষ দিকে গোল পোস্ট বাধ না সাধলে ইউনাইটেডের এই তারকা মিডফিল্ডার পেতে পারতেন হ্যাট্রিকও।

‘এইচ’ গ্রুপে পর্তুগাল যে গ্রুপ চ্যাম্পিয়ন হচ্ছে সেটি প্রায় নিশ্চিত।টিকে থাকতে শেষ রাউন্ডে উরুগুয়ের শুধু ঘানার বিপক্ষে জিতলেই হবে না, প্রার্থনা করতে হবে যেন অন্য ম্যাচের ফলাফল পক্ষে আসে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।