1. info@www.khulnarkhobor.com : admin :
  2. khulnarkhobor24@gmail.com : Khulnar Khobor : Khulnar Khobor
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১০:৩৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
★খুলনার খবরে আপনাদের স্বাগতম★এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি★আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।০১৯২৫-৫৩৬৩৪০★আপনাদের কাছে কোন তথ্য থাকলে আমাদের জানাতে পারেন।যোগাযোগের ঠিকানা, ৪৭,আপার যশোর রোড, খুলনা।ই-মেইল: khulnarkhobor24@gmail.com।মোবাঃ ০১৭২১-৪২৮১৩৫, ০১৭১০-২৪০৭৮৫।★আমাদের  প্রতিনিধি হতে চাইলে যোগাযোগ করুন : ০১৯২৫-৫৩৬৩৪০/০১৭১০-২৪০৭৮৫।লুকাস,  ভলভো,  হ্যামকো,  সাইফপাওয়ার ব্যাটারিসহ সকল প্রকার ব্যাটারি পাইকারি ও খুচরা মুল্যে পাওয়া যায়।সকল প্রকার এসি ও সোলার প্যানেল পাওয়া যায়।এম,ইব্রাহিম এন্ড কোং,৪৬ আপার যশোর রোড, খুলনা।মোবাইল: ০১৭১০-২৪০৭৮৫/০১৯৭০-২৪০৭৮৫★রিক্সা ও ভ্যানের ১নং চায়না ব্যাটারির একমাত্র পাইকারি বিক্রয় প্রতিষ্ঠান এম,ইব্রাহিম এন্ড সন্স।৪৭,আপার যশোর রোড,(সঙ্গিতার মোড়) খুলনা।মোবাঃ ০১৭১০-২৪০৭৮৫/ ০১৯৭০-২৪০৭৮৫/০১৭২১-৪২৮১৩৫।
খুলনার খবর
কুষ্টিয়ায় মোটরসাইকেলের ধাক্কায় স্কুলছাত্রী নিহত কুষ্টিয়ায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার সারাদেশে জমজমের পানি বিক্রিতে নিষেধাজ্ঞা সিঅ্যান্ডএফ এজেন্টদের দুদিনের ধর্মঘট স্থগিত খুলনাকে হারিয়ে প্লে অফে সিলেট দিঘলিয়া প্রেসক্লাব নির্বাচনে ‘সহ-সাধারণ সম্পাদক’ পদে এস,এম শামিম ৩রা ফেব্রুয়ারী খুলনায় ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল নড়াইলে মাছের ঘেরে বিষ প্রয়োগ ; দশ লাখ টাকার ক্ষতি রূপসা উপজেলা আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত রূপসায় আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভায় জুম কনফারেন্সে :এমপি সালাম মূর্শেদী দিঘলিয়া উপজেলায় কর্মরত প্রকৌশলীদের কর্মবিরতি ও মানববন্ধন পালিত কেশবপুরে বালতিতে রাখা পানিতে পড়ে শিশু কন্যার মৃত্যু সাগরদাঁড়ি মধুমেলায় দর্শনার্থীদের নজর কাড়ছে “কৃষি মেলা” মাইকেল মধুসূদন দত্ত একজন নাট্যকার, বাংলা ভাষার সনেট ও অমিত্রাক্ষর ছন্দের প্রবর্তক-ড.আহসান হাবীব খুলনায় যুবককে প্রকাশ্যে গুলি অভয়নগরে অনুষ্ঠিত হতে যাচ্ছে তিনশত বছরের পুরনো মাঘী পূর্নিমা উৎসব লোহাগড়ায় সেনাপ্রধানের পক্ষে অসহায় ও দুস্থদের মাঝে শীতবন্ত্র বিতরণ লোহাগড়ায় মায়ের পরকিয়ায় ভালো নেই শিশু আরিয়ান নড়াইলে স্ত্রীর স্বীকৃতি পেতে কলেজ অধ্যক্ষের অফিসে এক নারী বাড়ছে চিনির দাম, ফেব্রুয়ারি থেকে কার্যকর

এক চার্জে ৪৮ দিন, ঝড়-বৃষ্টি পানিতেও চলবে এই ফোন

  • প্রকাশিত : মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২
  • ১৪৪ বার শেয়ার হয়েছে

নিউজ ডেস্ক // শক্তপোক্ত মোবাইল তৈরির জন্য বিখ্যাত চীনা স্মার্টফোন প্রস্তুতকারী সংস্থা Oukitel। সম্প্রতি বাজারে এসেছে কোম্পানির নতুন মডেল Oukitel WP21। সারাদিন ফোন ব্যবহারের কারণে অনেকেই সব সময় ব্যাগে চার্জার নিয়ে চলেন।কিন্তু নতুন এই রাগেড ফোন কিনলে ফোনের সঙ্গে চার্জার নিয়ে ঘুরে বেড়ানোর প্রয়োজন হবে না। একই সঙ্গে ঝড়-জল থেকে সুরক্ষিত থকবে এই ফোন। এমন কি হাত থেকে পড়ে গেলেও এই ফোনের ক্ষতি হবে না। ফোনের ভিতরে রয়েছে বিশাল ৯৮০০ এমএইচ ব্যাটারি। সঙ্গে রয়েছে ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং। কোম্পানির দাবি খুব কম সময়ে এই ফোনের ব্যাটারি সম্পূর্ণ চার্জ হয়ে যাবে। কোম্পানির দাবি এই ফোন একবার ফুল চার্জ করলে টানা ১২ ঘণ্টা ভিডিও দেখা যাবে। একই সঙ্গে ৩৫ ঘণ্টা মিউজিক প্লে ব্যাক,৬৮.৬ ঘণ্টা কলিং ব্যাক আপ পাওয়া যাবে।১১৫০ ঘণ্টা স্ট্যান্ড বাই ব্যাক আপ পাওয়া যাবে বলে অফিশিয়াল ওয়েবসাইটে জানিয়েছে Oukitel। অর্থাৎ এক চার্জে প্রায় ৪৮ দিন চলবে এই ফোন।

কি আছে এই Oukitel WP21 ফোনে দেখে নেয়া যাক স্পেসিফিকেশন :

রাগেড ডিজাইন হলেও ফিচারে কোনও রকম আপোষ করেনি Oukitel। এই ফোনে রয়েছে আইপি৬৮ ওয়াটার ও ডাস্ট রেসিস্ট্যান্ট সার্টিফিকেশন। এছাড়াও প্রতিকূল পরিস্থিতিতে ফোন ব্যবহারের জন্য রয়েছে MIL-STD-810H সার্টিফিকেশন। ডুয়াল ডিসপ্লের এই ফোনের সামনে রয়েছে ৬.৭৮ ইঞ্চি এফএইচডি+ ডিসপ্লে। এই ডিসপ্লেতে থাকছে ১২০ হার্টজ রিফ্রেশ রেট।

ফোনের পিছনে রয়েছে দ্বিতীয় ডিসপ্লেটি। অলওয়েজ অন এই ডিসপ্লেতে বিভিন্ন তথ্য দেখে নেওয়া যাবে।একই সঙ্গে রিয়ার ক্যামেরার ভিউ ফাইন্ডার হিসাবেও এই ক্যামেরা ব্যবহার করা যাবে। মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর দিয়েছে Oukitel। সঙ্গে রয়েছে ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। সঙ্গে পাবেন মাইক্রোএসডি কার্ড সাপোর্ট।

Oukitel WP21-এর পিছনে রয়েছে ৬৪ এমপি প্রাইমারি ক্যামেরা। সেখানে Sony IMX 686 সেন্সর থাকছে। এছাড়াও রয়েছে ২০ এমপি নাইট ভিশন ক্যামেরা ও ২ এমপি ম্যাক্রো ক্যামেরা। ১৩ এমপি সেলফি ক্যামেরা থাকছে এই ফোনে।

Oukitel WP21-এ রয়েছে ৯৮০০ এমএইচ ব্যাটারি। কোম্পানির দাবি এক চার্জে ৪৮ দিন পর্যন্ত স্ট্যান্ড বাই ব্যাক আপ পাওয়া যাবে এই ফোনে।

Oukitel WP21-এর দাম ২৮০ মার্কিন ডলার।বাংলাদেশে এর মুল্য প্রায় ৩১,০০০ হাজার টাকা। জনপ্রিয় চীনা ই-কমার্স ওয়েবসাইট AliExpress.com থেকে এই ফোন বিক্রি শুরু হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

Copyright © 2022 KhulnarKhobor.com জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত। নিবন্ধন নাম্বার:...।মেইল: khulnarkhobor24@gmail.com।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।