1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
দিঘলিয়ায় নির্মিত হচ্ছে মিনি স্টডিয়াম; পাথরের পরিবর্তে ইটের খোয়া ও ধূলো বালু শার্শা উপজেলার সরকারি অফিস গুলোতে বিদ‍্যুৎ অপচয় হচ্ছে দেদারসে লোহাগড়ায় মধুমতী নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার লোহাগড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭ মোংলা বন্দর কর্তৃপক্ষের বৃক্ষরোপণ কর্মসূচি পালিত তেরখাদায় “অন্ধকার থেকে আলোর পথে” নাটকের শুভমুক্তি মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও হত্যার হুমকির প্রতিবাদে সাংবাদিক সম্মেলন পাইকগাছায় রেমালে লন্ডভন্ড ইটের সলিং এর রাস্তা অবশেষে স্বেচ্ছাশ্রমে সংস্কার পাইকগাছায় প্রতিদিনের কথা’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন সাবেক ছাত্রলীগ নেতার কেশবপুর থানা পুলিশের অভিযানে ১ সাজাপ্রাপ্ত আসামিসহ ৮ জন গ্রেফতার মাও: সাখাওয়াত হোসেনের সুস্থতা কামনায় ইসলামী আন্দোলন খুলনা মহানগর নেতৃবৃন্দ দিঘলিয়ায় রেকর্ডীয় ভিপি জমিতে পাকা বাড়ি; বছর পেরিয়ে গেলেও উদ্ধার করতে পারেনি ভূমি অফিস ঝিকরগাছায় চুরি করতে এসে প্রবাসীর স্ত্রীকে হত্যা ও মেয়ে আহত জাতীয় রপ্তানি ট্রফি পেল খুলনার প্রিয়াম ফিশ এক্সপোর্ট প্রধানমন্ত্রীর জাতীয় রপ্তানি ট্রফি পেল ৭৭ প্রতিষ্ঠান নড়াইলে সাংবাদিকের পরিবারের উপর হামলা ও প্রান নাশের হুমকির অভিযোগ শার্শায় পাট পচনের জন্য বৃষ্টির হাহাকার; কৃষকের মনে সংশয় লোহাগড়ায় পরিছন্ন ও সৌন্দর্যবর্ধন কর্মসূচির উদ্বোধন শার্শায় যুবককে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই

লোহাগড়ায় এলজিইডির রাস্তার কাজে নিন্মমানের সামগ্রী দিয়ে কাজের অভিযোগ

  • প্রকাশিত : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
  • ২৭৩ বার শেয়ার হয়েছে

মোঃ আলমগীর হোসেন, লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি//  নড়াইলের লোহাগড়া উপজেলার পাচুড়িয়া গ্রামে ডাঃ আনোয়ার শরীফের বাড়ি সামনে থেকে মান্নান শরীফের বাড়ি পর্যন্ত ১ কিঃমিঃ পাকা রাস্তার কাজে নিম্নমানের সামগ্রী দিয়ে কাজ করার অভিযোগ উঠেছে।

এলাকাবাসী সুত্রে জানা যায়, উল্লেখিত রাস্তাটি ঠিকাদার দীর্ঘদিন কাজ না করে ফেলে রেখেছিলো। গত ৫/৬ দিন আগে ঠিকাদারের লোকজন রাস্তার কাজ শুরু করলে অতিনিম্ন মানের সামগ্রী দিয়ে কাজ শুরু করেন। এই অভিযোগে মঙ্গলবার ৬ ডিসেম্বর সরেজমিনে গিয়ে ঘটনার সত্যতা পাওয়া যায়।

পাচুড়িয়া গ্রামের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ হাবিবুর রহমান শেখসহ স্থানীয়রা বলেন ঠিকাদার ইকবাল, জননেত্রী, মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নকে কলংকিত করছেন। প্রধানমন্ত্রী তো উন্নয়নের রোল মডেল। প্রধানমন্ত্রীর বদনাম হবে এমন কোন কাজ করতে দিবো না। ঠিকাদার যে সামগ্রী রাস্তায় দিচ্ছে তা অতি নিম্নমানের। তছাড়া যে সামগ্রী আনছে তা রাতের আধারে। আমাদের দাবী সিডিউল মোতাবেক কাজ করতে হবে।

লোহগড়া এলজিইডি অফিস সুত্রে জানা যায়, এই কাজটি ২০২১/২০২২, অর্থ বছরের। ঠিকাদার হলেন মেসার্স রানা আমির ওসমান, ভাইনা, মাগুরা, প্রোপাইটার, রানা আমির ওসমান, ঠিকাদার রানা আমিন ওসমান কাজটি ইতনা গ্রামের মোঃ ইকবাল হোসেন কে দিয়েছেন বলে সুত্রে জানা যায়। ঠিকাদার ইকবালের সংগে কথা হলে তিনি ওই রাস্তার কাজ করছেন বলে জানান। নিম্নমানের সামগ্রীর কথা বল্লে তিনি সদউত্তর দিতে পারেন নাই। এঘটনায় সাইড ইন্জিনিয়ার মোঃ আশরাফ হোসেনের সংগে কথা হলে বিষয়টি এড়িয়ে যেতে চান ও ঠিকাদারের সাফাই গান। তখন তিনি সাংবাদিকদের অফিসে আসতে বলেন এবং এই কাজে বরাদ্দ কতো টাকা জানতে চাইলে তিনি বলেন পরে বলছি বলে জানান।

এঘটনায় লোহাগড়া উপজেলা প্রকৌশলী কাজী আবু সাঈদ মোঃ জসিম, সাব এসিস্ট্যান্ট ইন্জিঃ আশরাফ, কথিত ঠিকাদার ইকবাল সহ উপজেলা ইন্জিনিয়ার অফিসে উল্লেখিত রাস্তার সামগ্রী দেখে উপজেলা ইন্জিনিয়ার ক্ষোভ প্রকাশ করেন এবং বলেন আমি এখনি সাইড ভিজিট করে নিম্নমানের সকল সামগ্রী অপসারণ করে সিডিউল মোতাবেক কাজ করার আশ্বাস প্রদান করেন। এলাকাবাসী সিডিউল অনুযায়ী কাজ করার অনুরোধ জানান ঐ ঠিকাদারকে। তা নাহলে আমরা এলাকাবাসি প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করবো।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।