1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১২:৫০ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
দিঘলিয়ায় নির্মিত হচ্ছে মিনি স্টডিয়াম; পাথরের পরিবর্তে ইটের খোয়া ও ধূলো বালু শার্শা উপজেলার সরকারি অফিস গুলোতে বিদ‍্যুৎ অপচয় হচ্ছে দেদারসে লোহাগড়ায় মধুমতী নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার লোহাগড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭ মোংলা বন্দর কর্তৃপক্ষের বৃক্ষরোপণ কর্মসূচি পালিত তেরখাদায় “অন্ধকার থেকে আলোর পথে” নাটকের শুভমুক্তি মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও হত্যার হুমকির প্রতিবাদে সাংবাদিক সম্মেলন পাইকগাছায় রেমালে লন্ডভন্ড ইটের সলিং এর রাস্তা অবশেষে স্বেচ্ছাশ্রমে সংস্কার পাইকগাছায় প্রতিদিনের কথা’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন সাবেক ছাত্রলীগ নেতার কেশবপুর থানা পুলিশের অভিযানে ১ সাজাপ্রাপ্ত আসামিসহ ৮ জন গ্রেফতার মাও: সাখাওয়াত হোসেনের সুস্থতা কামনায় ইসলামী আন্দোলন খুলনা মহানগর নেতৃবৃন্দ দিঘলিয়ায় রেকর্ডীয় ভিপি জমিতে পাকা বাড়ি; বছর পেরিয়ে গেলেও উদ্ধার করতে পারেনি ভূমি অফিস ঝিকরগাছায় চুরি করতে এসে প্রবাসীর স্ত্রীকে হত্যা ও মেয়ে আহত জাতীয় রপ্তানি ট্রফি পেল খুলনার প্রিয়াম ফিশ এক্সপোর্ট প্রধানমন্ত্রীর জাতীয় রপ্তানি ট্রফি পেল ৭৭ প্রতিষ্ঠান নড়াইলে সাংবাদিকের পরিবারের উপর হামলা ও প্রান নাশের হুমকির অভিযোগ শার্শায় পাট পচনের জন্য বৃষ্টির হাহাকার; কৃষকের মনে সংশয় লোহাগড়ায় পরিছন্ন ও সৌন্দর্যবর্ধন কর্মসূচির উদ্বোধন শার্শায় যুবককে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই

বিএনপি যত হুঙ্কারই দিক, ক্ষমতায় আসতে পারবে না-শেখ হেলাল

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২
  • ২৬৬ বার শেয়ার হয়েছে

বাগেরহাট প্রতিনিধি // বিএনপি যতই হুঙ্কারই করুক, বাংলাদেশের মানুষ যদি এক থাকে ওরা জীবনেও ক্ষমতায় আসতে পারবে না বলে মন্তব্য করেছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল উদ্দিন।

গতকাল সোমবার (১২ ডিসেম্বর) দুপুরে বাগেরহাটের চিতলমারী উপজেলার নালুয়া ফুটবল মাঠে শিবপুর ও হিজলা ইউনিয়নের অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন তিনি।

এসময় তিনি বলেন, বিএনপির পায়ের নিচে মাটি নেই। ওদের নেতা তারেক জিয়া নাকি ১১ তারিখ দেশে আসবে, কই ১১ তারিখ তো পার হয়ে গেছে।

তিনি আরো বলেন, তারেক জিয়া মুচলেকা দিয়ে বিদেশে গেছেন। আবার খালেদা জিয়ার নামে যে মামলা, তাও তাদের নিজেদের লোকই দিয়ে গেছেন। মঈন সাহেব বুবু বলে খালেদা জিয়াকে সালাম করতেন, সেই বুবুর বিরুদ্ধেই মঈন মামলা দিয়ে গেছেন। এ মামলা তো আওয়ামী লীগ দেয়নি। এখানে আওয়ামী লীগের দোষ কী? আপনাদের কাছে আমার একটা অনুরোধ, বঙ্গবন্ধু আমাদের মাঝে নেই; বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের মাঝে আছেন; তার নেতৃত্বে দেশ চলছে। আপনারা ঐক্যবদ্ধ থাকুন, আগামীতেও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ চলবে।’

এ সময় আরও বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, বাগেরহাটের পুলিশ সুপার কে এম আরিফুল হক, চিতলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইয়েদা ফয়জুন্নেছা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. বাবুল হোসেন খান, সহ-সভাপতি তাইজুল ইসলাম তারা, সাধারণ সম্পাদক পীযুষ রায়, কলাতলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. বাদশা মিয়া ও বড়বাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক মো. জাহাঙ্গীর উকিলসহ আরো অনেকে।

এদিন চিতলমারী উপজেলার চরচিংগুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে চিতলমারী উপজেলা পরিষদ চত্বরসহ বিভিন্ন স্থানে বসে উপজেলার অসহায় শীতার্ত মানুষের মাঝে সাত হাজার কম্বল বিতরণ করা হয়।কম্বলের সঙ্গে প্রধানমন্ত্রীর নিজস্ব তহবিল থেকে দেয়া অনুদানের চেকও হতদরিদ্র মানুষের হাতে তুলে দেন তিনি।এছাড়া সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন রহমতপুর ফাজিল মাদ্রাসার নবনির্মিত ভবন, মৈজোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবন, শিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবন ও উপজেলা আনসার ব্যারাক উদ্বোধন করেন।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।