1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
নড়াইলে ফেন্সিডিলসহ এক মাদক কারবারি আটক নড়াইলে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ দিঘলিয়ায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত কেশবপুরে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ বটিয়াঘাটা উপজেলা প্রশাসনের নানা আয়োজনে মাতৃভাষা দিবস পালিত দিঘলিয়ার আলহাজ্ব সারোয়ার খাঁন কলেজে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ খুলনা জেলা শাখার পক্ষ থেকে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা বাংলাদেশ প্রেসক্লাব খুলনা জেলা শাখার পক্ষ থেকে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন নিসচা ডুমুরিয়া উপজেলা শাখার ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন মোংলার টাটিবুনিয়া মাঃ বিঃ মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত মোংলায় নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস খুলনায় প্রভাতফেরীতে মানুষের ঢল নিসচা ডুমুরিয়া উপজেলা শাখার আয়োজনে হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ ২০২৪ পালিত সাতক্ষীরা দেবহাটায় ইছামতী নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার দিঘলিয়া থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত কেশবপুরে ১৯০ স্কুল, কলেজ ও মাদ্রাসায় শহীদ মিনার নেই আজ মহান একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস নড়াইলে পৈতৃক ভিটায় মসজিদ উদ্বোধন করলেন সেনাপ্রধান এস এম শফিউদ্দিন আহম্মদ নড়াইলে বিভিন্ন কাজের অগ্রগতি পরিদর্শন করেন সেনাপ্রধান ঝিকরগাছায় গাছি ও ফুল চাষীদের মাঝে উৎপাদন সামগ্রী বিতরণ

মহান বিজয় দিবসে ‘খুলনার খবরের’ নির্বাহী সম্পাদকের শুভেচ্ছা

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২
  • ১৩৪ বার শেয়ার হয়েছে

খুলনার খবর // মহান বিজয় দিবসে সশ্রদ্ধ চিত্তে স্মরণ করি জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের। শ্রদ্ধাভরে স্মরণ করি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, বাংলাদেশ রাষ্ট্রের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবকে। স্মরণ করি জাতীয় চার নেতাকে।

বিজয়ের এই আনন্দঘন মুহূর্তে ‘খুলনার খবরের’ সকল পাঠক,সাংবাদিক ও শুভান্যুধায়ীদের আমি মোঃ শরিফুল ইসলাম (নির্বাহী সম্পাদক)খুলনার খবরের পক্ষ থেকে সকলকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

লক্ষ প্রাণের বিনিময়ে অর্জিত বাংলাদেশ স্বাধীন হয়েছে এক সাগর রক্ত পেরিয়ে। বাংলাদেশের লাল-সবুজ পতাকায় মিশে আছে লাখো বাঙালির রক্ত ও আত্মত্যাগের স্মৃতি।

বাংলাদেশ স্বাধীন হয়েছে ‘জয় বাংলা’ স্লোগানে স্লোগানে মুখরিত বাঙালি জাতির ঐক্যবদ্ধ লড়াইয়ের মাধ্যমে। সশস্ত্র লড়াইয়ের রক্তাক্ত রণাঙ্গনে বর্বর পাকিস্তানি হানাদার বাহিনীকে চূড়ান্তভাবে পরাজিত করার মাধ্যমে এসেছে সুমহান স্বাধীনতা।

স্বাধীন বাংলাদেশের পথচলায় মুক্তিযুদ্ধের চেতনা ও ‘জয় বাংলা’ স্লোগান চিরকালীন প্রেরণা। বঙ্গবন্ধুর সম্মোহনী নেতৃত্বের মোহন স্পর্শ বাংলাদেশের স্বাধীনতা ও অগ্রযাত্রার সার্বক্ষণিক প্রণোদনা।

যে প্রেরণা ও প্রণোদনায় বাংলাদেশ গণতন্ত্র ও উন্নয়নের মহাসড়ক ধরে দ্রুতবেগে এগিয়ে চলেছে। বাঙালি জাতি বিশ্বের দরবারে উন্নয়নকামী, মধ্যম আয়ের সম্ভাবনাময় স্থান অধিকার করেছে। আর সবই সম্ভব হয়েছে বঙ্গবন্ধুকন্যা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে।

বিজয়ের এই ঐতিহাসিক লগ্নে আমাদেরকে শপথে বলীয়ান হতে হবে। বঙ্গবন্ধুর আদর্শে মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশকে উন্নয়নের সর্বোচ্চে নিয়ে যাওয়ার প্রত্যয় গ্রহণ করতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নকে সফল করতে বঙ্গবন্ধুকন্যা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সততা ও বিশ্বস্ততার সঙ্গে কাজ করার প্রতীতি বুকে ধারণ করতে হবে।

যে সোনার বাংলার জন্য সমস্ত জীবন উৎসর্গ করেছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব, যে সোনার বাংলার জন্য ত্রিশ লক্ষ বাঙালি আত্মদান করেছেন, হাজার হাজার নারী সম্ভ্রম হারিয়েছেন, শত শত গ্রাম, জনপদ পুড়ে ছারখার হয়েছে বর্বর হানাদার পাকিস্তানিদের হাতে, সেই সোনার বাংলা গড়তেই হবে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।