1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
দিঘলিয়ায় নির্মিত হচ্ছে মিনি স্টডিয়াম; পাথরের পরিবর্তে ইটের খোয়া ও ধূলো বালু শার্শা উপজেলার সরকারি অফিস গুলোতে বিদ‍্যুৎ অপচয় হচ্ছে দেদারসে লোহাগড়ায় মধুমতী নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার লোহাগড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭ মোংলা বন্দর কর্তৃপক্ষের বৃক্ষরোপণ কর্মসূচি পালিত তেরখাদায় “অন্ধকার থেকে আলোর পথে” নাটকের শুভমুক্তি মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও হত্যার হুমকির প্রতিবাদে সাংবাদিক সম্মেলন পাইকগাছায় রেমালে লন্ডভন্ড ইটের সলিং এর রাস্তা অবশেষে স্বেচ্ছাশ্রমে সংস্কার পাইকগাছায় প্রতিদিনের কথা’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন সাবেক ছাত্রলীগ নেতার কেশবপুর থানা পুলিশের অভিযানে ১ সাজাপ্রাপ্ত আসামিসহ ৮ জন গ্রেফতার মাও: সাখাওয়াত হোসেনের সুস্থতা কামনায় ইসলামী আন্দোলন খুলনা মহানগর নেতৃবৃন্দ দিঘলিয়ায় রেকর্ডীয় ভিপি জমিতে পাকা বাড়ি; বছর পেরিয়ে গেলেও উদ্ধার করতে পারেনি ভূমি অফিস ঝিকরগাছায় চুরি করতে এসে প্রবাসীর স্ত্রীকে হত্যা ও মেয়ে আহত জাতীয় রপ্তানি ট্রফি পেল খুলনার প্রিয়াম ফিশ এক্সপোর্ট প্রধানমন্ত্রীর জাতীয় রপ্তানি ট্রফি পেল ৭৭ প্রতিষ্ঠান নড়াইলে সাংবাদিকের পরিবারের উপর হামলা ও প্রান নাশের হুমকির অভিযোগ শার্শায় পাট পচনের জন্য বৃষ্টির হাহাকার; কৃষকের মনে সংশয় লোহাগড়ায় পরিছন্ন ও সৌন্দর্যবর্ধন কর্মসূচির উদ্বোধন শার্শায় যুবককে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই

কেশবপুরের পাঁচারই ও শহীদ খলেক সঃ প্রাঃ বিদ্যালয়ে বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষনা

  • প্রকাশিত : বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২
  • ১৮৯ বার শেয়ার হয়েছে

পরেশ দেবনাথ,কেশবপুর,যশোর // কেশবপুরের মঙ্গলকোট ইউনিয়নের পাঁচারই ও শহীদ খলেক সঃ প্রাঃ বিদ্যালয়ে বার্ষিক ফলাফল ঘোষনা করা হয়েছে।
বুধবার (২১ ডিসেম্বর) সকালে স্ব-স্ব বিদ্যালয় প্রাঙ্গনে শিক্ষক, অভভাবক, এস,এম,সি সদস্য ও এলাকার শিক্ষানুরাগীদের উপস্থিতিতে ওই ফলাফল ঘোষনা করা হয়েছে।
পাঁচারই সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পাঁচারই টি,এস মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মোঃ মোনতাজ উদ্দীন-এর সভাপতিত্বে এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিশ্বাস শহিদুল ইসলামের সঞ্চালনায় শিক্ষার্থী ও অভিভাবকদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্য রাখেন, আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জমি দাতা সাবেক হেলথ কর্মকর্তা আতিয়ার রহমান মোড়ল, এলাকা ইউপি মেম্বর মোসলেম উদ্দীন গোলদার, পাঁচারই টি,এস মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল ওহাব ও সহকারী শিক্ষক তারিফ হোসেন, আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক শফিকুল ইসলাম, শিক্ষানুরাগী মোসলেম উদ্দীন মীর, আমজাদ হোসেন ও জাহান আলী দফাদার, অভিভাবক সদস্য আসাদুজ্জামান ও আব্দুল গফুর, পিটিএ সভাপতি আবুল কালাম আজাদ।

বক্তব্য রাখেন, বিদ্যালয়ের শিক্ষিকা ইসমতারা খানম,
সাহরিনা জেসমিন ও মোঃ আবু সাঈদ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, এস,এম,সি সভাপতি জাহাঙ্গীর মোড়ল। অনুষ্ঠানে এলাকার গুণীজনেরা উপস্থিত ছিলেন। বিদ্যালয়ে মোট শিক্ষার্থী সংখ্যা ১২০ জন।

অন্যদিকে, শহীদ খালেক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দাতা সদস্য জনাব আলী মোড়লের সভাপতিত্বে এবং বিদ্যালয়ের সহকারী শিক্ষক এনামুল কবিরের সঞ্চালনায় শিক্ষার্থী ও অভিভাবকদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্য রাখেন, মঙ্গলকোট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বজলুর রহমান সরদার। স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক তপন কুমার সরকার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন,বীর মুক্তিযোদ্ধা সামছুর রহমান, মঙ্গলকোট বাজার উন্নয়ন কমিটির সভাপতি ডাঃ জুলফিকার আলী,আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক মফিজুর রহমান, শিক্ষানুরাগী সিদ্দিক হোসেন গাজী, অভিভাবক সদস্য মোসুমী আক্তার রুপা।বক্তব্য রাখেন,বিদ্যালয়ের শিক্ষিকা শ্যামলী রাণী,রিজিয়া পারভীন, শর্মিলা নাসরিন,মর্জিনা খাতুন,হুসনা ইসলাম ও লাকী খাতুন।অনুষ্ঠানে এলাকার গুণীজনেরা উপস্থিত ছিলেন।

বিদ্যালয়ে মোট শিক্ষার্থী সংখ্যা ৩০৮ জন।পাঁচারই সঃ প্রাঃ বিদ্যালয় থেকে,১ম শ্রেণী থেকে ২য় শ্রেণীতে প্রথম স্থান অধিকার করেছে জান্নাতুল ইসলাম, দ্বিতীয় তাইফুল ইসলাম ও তৃতীয় এনামুল ইসলাম। ২য় শ্রেণী থেকে ৩য় শ্রেণীতে প্রথম স্থান অধিকার করেছে দ্বীপ চক্রবর্তী, দ্বিতীয় হুজাইফা রহমান ও তৃতীয় রিমি আক্তার। ৩য় শ্রেণী থেকে ৪র্থ শ্রেণীতে প্রথম স্থান অধিকার করেছে আব্দুল্লা আল নোমান, দ্বিতীয় জান্নাতুল মাওয়া ও শেফা। ৪র্থ শ্রেণী থেকে ৫ম শ্রেণীতে প্রথম স্থান অধিকার করেছে ফারহান লাবিব, ফাহমিদা ইসলাম ঐশি ও তৃতীয় পল্লবী চক্রবর্তী। ৫ম শ্রেণী থেকে উত্তীর্ণ হয়ে প্রথম স্থান অধিকার করেছে দুইজন তাবাচ্ছু খাতুন ও জান্নাতুল মাওয়া,২য় সাবিয়া সুলতানা নিরা ও ৩য় তানভীর রহমান।

শহীদ খালেক সঃ প্রাঃ বিদ্যালয় থেকে, ১ম থেকে ২য় শ্রেণীতে প্রথম স্থান অধিকার করেছে শিশির দাস, দ্বিতীয় মোঃ আব্দুর রহমান ও তৃতীয় ফাহিম আরবিয়ান আশিক। ২য় থেকে ৩য় শ্রেণীতে প্রথম স্থান অধিকার করেছে মোঃ আরিফুর রহমান, দ্বিতীয় অমৃতা সিংহ ও তৃতীয় আরাফাত হোসাইন। ৩য় থেকে ৪র্থ শ্রেণীতে প্রথম স্থান অধিকার করেছে ফারিক হোসেন লামিম, দ্বিতীয় রিত্তিক সিংহ ও তৃতীয় আকলিমা খাতুন। ৪র্থ থেকে ৫ম শ্রেণীতে প্রথম স্থান অধিকার করেছে কৌশিলা কামাল, দ্বিতীয় রাহুল রাজ সিংহ ও তৃতীয় উৎস সানা।

৫ম শ্রেনী থেকে উত্তীর্ণ হয়ে প্রথম স্থান অধিকার করেছে সিয়াম আহসান, দ্বিতীয় তাহিরা আনতারা ও তৃতীয় সামিরা সুলতানা।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।