1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১২ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
নড়াইলে ফেন্সিডিলসহ এক মাদক কারবারি আটক নড়াইলে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ দিঘলিয়ায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত কেশবপুরে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ বটিয়াঘাটা উপজেলা প্রশাসনের নানা আয়োজনে মাতৃভাষা দিবস পালিত দিঘলিয়ার আলহাজ্ব সারোয়ার খাঁন কলেজে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ খুলনা জেলা শাখার পক্ষ থেকে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা বাংলাদেশ প্রেসক্লাব খুলনা জেলা শাখার পক্ষ থেকে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন নিসচা ডুমুরিয়া উপজেলা শাখার ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন মোংলার টাটিবুনিয়া মাঃ বিঃ মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত মোংলায় নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস খুলনায় প্রভাতফেরীতে মানুষের ঢল নিসচা ডুমুরিয়া উপজেলা শাখার আয়োজনে হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ ২০২৪ পালিত সাতক্ষীরা দেবহাটায় ইছামতী নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার দিঘলিয়া থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত কেশবপুরে ১৯০ স্কুল, কলেজ ও মাদ্রাসায় শহীদ মিনার নেই আজ মহান একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস নড়াইলে পৈতৃক ভিটায় মসজিদ উদ্বোধন করলেন সেনাপ্রধান এস এম শফিউদ্দিন আহম্মদ নড়াইলে বিভিন্ন কাজের অগ্রগতি পরিদর্শন করেন সেনাপ্রধান ঝিকরগাছায় গাছি ও ফুল চাষীদের মাঝে উৎপাদন সামগ্রী বিতরণ

নড়াইলে ক্ষুদে শিষ্যদের সঙ্গে ঘাম ঝরালেন মাশরাফি

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২
  • ১১০ বার শেয়ার হয়েছে

মোঃ আলমগীর হোসেন,লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি // রাজনৈতিক কর্মকাণ্ডে ব্যস্ততার মাঝেও নিজ মাঠে ক্ষুদে শিষ্যদের সঙ্গে ঘাম ঝরালেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। খেলায় অনুপ্রেরণাসহ দিলেন নানা উপদেশ।এছাড়া ক্রীড়া সংশ্লিষ্টদের খেলাধুলার মান উন্নয়নে দিয়েছেন নানা আশ্বাস।বুধবার (২৮ ডিসেম্বর) ভোরে নড়াইলের বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে আসেন মাশরাফী।এলাকার ক্ষুদে ক্রিকেটারদের সঙ্গে অনুশীলনে ঘাম ঝরিয়ে নিয়েছেন বিপিএলের প্রস্তুতিও।

এসময় তিনি জেলার অনূর্ধ্ব-১৬ দলের ক্রিকেটারদের সঙ্গে সময় কাটান। তাদের নানা সমস্যা শুনে পরামর্শ দেন,উৎসাহ দেন ক্রিকেটকে ধরে রাখার।সকাল ৯টা থেকে একটানা ৩ ঘণ্টা মাঠে অবস্থান করেন দেশ সেরা এই অধিনায়ক। আসন্ন বিপিএলে সিলেটের আইকন খেলোয়াড় হিসেবে খেলতে দেখা যাবে ম্যাশকে।বর্তমান প্রজন্মের ক্রিকেটাররা দেশের এই ক্রিকেট লিজেন্ডের সান্নিধ্য পেয়ে তো মহাখুশি। তারা মাশরাফীকে কাছে পেয়ে দারুণ উৎসাহিত ক্রিকেট খেলা চালিয়ে যাওয়ার ব্যাপারে।

ক্রিকেট কোচ সৈয়দ তৌহিদ তুহিন বলেন,মাশরাফী ক্ষুদে খেলোয়াড়দের সঙ্গে অনেকক্ষণ কথা বলেছেন। এতে তারা অনেক উপকৃত হলো।তাদের উৎসাহ বেড়ে গেছে বহুগুণে।জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফী বলেন,নড়াইলে একটি জিমনেশিয়াম,একটি ইনডোর স্টেডিয়াম হবে। আমি ক্রিকেট নিয়েই আছি।সামনে বিপিএল,তাই নিজের প্রস্তুতিও নিলাম। এছাড়া অনূর্ধ্ব-১৬ দলের খেলোয়াড়দের সঙ্গে সময় কাটালাম। খেলা চালিয়ে যাবার বিষয়ে তাদের কিছু পরামর্শ দিয়েছি।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।