1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
দিঘলিয়ায় নির্মিত হচ্ছে মিনি স্টডিয়াম; পাথরের পরিবর্তে ইটের খোয়া ও ধূলো বালু শার্শা উপজেলার সরকারি অফিস গুলোতে বিদ‍্যুৎ অপচয় হচ্ছে দেদারসে লোহাগড়ায় মধুমতী নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার লোহাগড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭ মোংলা বন্দর কর্তৃপক্ষের বৃক্ষরোপণ কর্মসূচি পালিত তেরখাদায় “অন্ধকার থেকে আলোর পথে” নাটকের শুভমুক্তি মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও হত্যার হুমকির প্রতিবাদে সাংবাদিক সম্মেলন পাইকগাছায় রেমালে লন্ডভন্ড ইটের সলিং এর রাস্তা অবশেষে স্বেচ্ছাশ্রমে সংস্কার পাইকগাছায় প্রতিদিনের কথা’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন সাবেক ছাত্রলীগ নেতার কেশবপুর থানা পুলিশের অভিযানে ১ সাজাপ্রাপ্ত আসামিসহ ৮ জন গ্রেফতার মাও: সাখাওয়াত হোসেনের সুস্থতা কামনায় ইসলামী আন্দোলন খুলনা মহানগর নেতৃবৃন্দ দিঘলিয়ায় রেকর্ডীয় ভিপি জমিতে পাকা বাড়ি; বছর পেরিয়ে গেলেও উদ্ধার করতে পারেনি ভূমি অফিস ঝিকরগাছায় চুরি করতে এসে প্রবাসীর স্ত্রীকে হত্যা ও মেয়ে আহত জাতীয় রপ্তানি ট্রফি পেল খুলনার প্রিয়াম ফিশ এক্সপোর্ট প্রধানমন্ত্রীর জাতীয় রপ্তানি ট্রফি পেল ৭৭ প্রতিষ্ঠান নড়াইলে সাংবাদিকের পরিবারের উপর হামলা ও প্রান নাশের হুমকির অভিযোগ শার্শায় পাট পচনের জন্য বৃষ্টির হাহাকার; কৃষকের মনে সংশয় লোহাগড়ায় পরিছন্ন ও সৌন্দর্যবর্ধন কর্মসূচির উদ্বোধন শার্শায় যুবককে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই

বাগেরহাটে গ্রামপুলিশকে মারপিটের ঘটনায় বিচারের দাবিতে প্রতিবাদ

  • প্রকাশিত : শনিবার, ৭ জানুয়ারী, ২০২৩
  • ১৯৮ বার শেয়ার হয়েছে

অতনু চৌধুরী(রাজু),বাগেরহাট প্রতিনিধি// বাগেরহাটের মোরেলগঞ্জে এক গ্রামপুলিশকে মারপিট করে গুরুত্বর আহত করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় বিচারের দাবিতে প্রতিবাদ করেছেন গ্রামপুলিশের সদস্যরা।

জানাগেছে,আজ শনিবার সকাল ১০টায় ইউনিয়ন পরিষদের সামনে প্রতিবাদ সভায় গ্রামপুলিশ সদস্যরা বলেন, বনগ্রাম ইউনিয়নের মোহনপুর গ্রামের ৭নং ওয়ার্ড গ্রামপুলিশ সদস্য মো. মুনসুর আলী শেখ(৫৩)কে ১ জানুয়ারি সন্ধ্যায় বাঁধাল বাজার থেকে বাড়ি ফেরার পথিমধ্যে মোহনপুর গ্রামের এজাজুলসহ একদল দুষ্কৃতিকারি পরিকল্পিতভাবে তার ওপর হামলা করে পিটিয়ে জখম করে।

এ ঘটনায় ওই গ্রাম পুলিশ বাদি হয়ে এজাজুলসহ ৩ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করার ৬দিন অতিবাহিত হলেও মামলা হয়নি।তদন্তের নামে বিষয়টি ধিরস্থীর গতিতে প্রবাহিত করছেন ফাঁড়ি পুলিশ।

প্রতিবাদ সভা থেকে গ্রাম পুলিশ মনির শেখ,শোভন কুমার মাঝি,রতন কুমার মালি, মিলন কুমার মন্ডল, বিজয় কৃষ্ণ মন্ডল,শাহেদ আলী খান, আলিশ শেখ,হুমায়ুন শেখ ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাবেক মেম্বার মো. হাবিবুর রহমান শেখসহ স্থানীয়রা এ ঘটনার দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানিয়েছেন উর্দ্ধতন প্রশাসনের প্রতি।

আহত গ্রামপুলিশ মুনসুর শেখ বলেন, মাদক সেবনকারি এ চক্রটির বিভিন্ন সময়ে তাদের অপকর্মের প্রতিবাদ করায় তার ওপর এ হামলা চালানো হয়েছে। তিনি এ ঘটনার বিচার দাবি করেন।

এ বিষয়ে বনগ্রাম ইউপি রিপন চন্দ্র দাস বলেন, তার পরিষদের গ্রামপুলিশ মুনসুর শেখের ওপর হামলার বিষয়টি তাৎক্ষনিক প্রশাসনকে অবহিত করা হয়েছে। জরুরীভাবে পরিষদে সভা করে রেজুলেশন করা হয়েছে। এলাকায় আইনশৃংখলা নিয়ন্ত্রনে রাখতে আইনগতভাবে কঠোর বিচার দাবি করছি।

অভিযোগের তদন্তকারি কর্মকর্তা মহিষপুরা ফাঁড়ির ইনচার্জ এসআই মো. মাহমুদ হাসান বলেন, উর্দ্ধতন কর্মকর্তার নির্দেশে অভিযোগের তদন্ত করা হচ্ছে। ইউপি চেয়ারম্যান বিষটি নিষ্পত্তির জন্য সময় নিয়েছেন। তবে, সমাধান না হলে পরবর্তীতে আইনী প্রক্রিয়ার ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।