1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
নড়াইলে ফেন্সিডিলসহ এক মাদক কারবারি আটক নড়াইলে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ দিঘলিয়ায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত কেশবপুরে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ বটিয়াঘাটা উপজেলা প্রশাসনের নানা আয়োজনে মাতৃভাষা দিবস পালিত দিঘলিয়ার আলহাজ্ব সারোয়ার খাঁন কলেজে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ খুলনা জেলা শাখার পক্ষ থেকে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা বাংলাদেশ প্রেসক্লাব খুলনা জেলা শাখার পক্ষ থেকে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন নিসচা ডুমুরিয়া উপজেলা শাখার ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন মোংলার টাটিবুনিয়া মাঃ বিঃ মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত মোংলায় নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস খুলনায় প্রভাতফেরীতে মানুষের ঢল নিসচা ডুমুরিয়া উপজেলা শাখার আয়োজনে হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ ২০২৪ পালিত সাতক্ষীরা দেবহাটায় ইছামতী নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার দিঘলিয়া থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত কেশবপুরে ১৯০ স্কুল, কলেজ ও মাদ্রাসায় শহীদ মিনার নেই আজ মহান একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস নড়াইলে পৈতৃক ভিটায় মসজিদ উদ্বোধন করলেন সেনাপ্রধান এস এম শফিউদ্দিন আহম্মদ নড়াইলে বিভিন্ন কাজের অগ্রগতি পরিদর্শন করেন সেনাপ্রধান ঝিকরগাছায় গাছি ও ফুল চাষীদের মাঝে উৎপাদন সামগ্রী বিতরণ

দিঘলিয়া হতে চন্দনীমহল পর্যন্ত সড়কের প্রস্তাব, প্রধানমন্ত্রীর সম্মতি

  • প্রকাশিত : সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩
  • ১৫৭ বার শেয়ার হয়েছে

এস.এম.শামীম দিঘলিয়া খুলনা // প্রধানমন্ত্রীর কাছে দিঘলিয়া থেকে চন্দনীমহল পর্যন্ত সড়কের প্রস্তাবনা উত্থাপিত হলে তিনি সম্মতি জ্ঞাপন করেন এবং স্হানীয় সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী কে তৎক্ষনাৎ নির্দেশনা দেন প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য।

এবিষয়ে স্হানীয় সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদীর সাথে জানান,গত ০৬ জানুয়ারি প্রধানমন্ত্রী দিঘলিয়ার নগরঘাট সংলগ্ন ভৈরব নদীর তীরে মায়ের স্মৃতিবিজড়িত সম্পত্তি এবং তার উপর নির্মিত গোডাউন ঘুরে ঘুরে দেখার প্রাক্কালে তার কাছে দিঘলিয়া থেকে চন্দনীমহল পর্যন্ত সড়কের প্রস্তাবনা উত্থাপিত হলে তিনি তাতে সম্মতি প্রদান করেন এবং তৎক্ষনাৎ আমাকে এ সড়কটি করার প্রয়োজনীয় পদক্ষেপ নিতে বলেন। খুব দ্রুত প্রধানমন্ত্রীর এনির্দেশনা বাস্তবায়নের জন্য সংশ্লিষ্ট কতৃপক্ষের সাথে মিটিং সহ প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে। এ সড়কটি নির্মিত হলে এঅঞ্চলের মিল কলকারখানা গুলোর মালামাল সহজে রপ্তানি করা যাবে এবং নতুন নতুন কলকারখানা গড়ে উঠবে।

এসময় প্রধানমন্ত্রীর কাছে বঙ্গমাতার নামে নির্মাধীন ভৈরব সেতুর নামকরণের প্রস্তাবনা উত্থাপিত হলে বঙ্গবন্ধু কন্যা শেখ রেহানা যুক্তি দিয়ে তা নাকচ করে দেন। এছাড়াও জুট টেক্সটাইলের মালিক মোঃ রবিউল ইসলাম সিকো এ অঞ্চলের পাট শিল্পের বর্তমান বিভিন্ন বিষয়াদি নিয়ে প্রধানমন্ত্রীকে অবহিত করেন এবং পাট শিল্প প্রশারের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। দিঘলিয়া সদর ইউপি চেয়ারম্যান মোঃ হায়দার আলী মোড়ল এ বিষয়গুলো নিশ্চিত করেন।

উল্লেখ্য গত ০৬ জানুয়ারি ব্যাক্তিগত সফরে খুলনার দিঘলিয়া উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের নামে কেনা পাট গোডাউন দেখতে আসেন, এসময় তিনি ৪০ মিনিট অবস্থান করে পাটগুদাম ও রেষ্ট হাউজ ঘুরে দেখেন।

এসময় প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন ছোট বোন শেখ রেহানা,শেখ হেলাল উদ্দিন এমপি,শ্রম প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি,শেখ তন্ময় এমপি,কৃষি মন্ত্রণালয়ের সচিব ওয়াহিদা আক্তার শিলা সহ পরিবারের অন্যান্য সদস্যরা।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।