1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
নড়াইলে ফেন্সিডিলসহ এক মাদক কারবারি আটক নড়াইলে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ দিঘলিয়ায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত কেশবপুরে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ বটিয়াঘাটা উপজেলা প্রশাসনের নানা আয়োজনে মাতৃভাষা দিবস পালিত দিঘলিয়ার আলহাজ্ব সারোয়ার খাঁন কলেজে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ খুলনা জেলা শাখার পক্ষ থেকে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা বাংলাদেশ প্রেসক্লাব খুলনা জেলা শাখার পক্ষ থেকে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন নিসচা ডুমুরিয়া উপজেলা শাখার ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন মোংলার টাটিবুনিয়া মাঃ বিঃ মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত মোংলায় নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস খুলনায় প্রভাতফেরীতে মানুষের ঢল নিসচা ডুমুরিয়া উপজেলা শাখার আয়োজনে হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ ২০২৪ পালিত সাতক্ষীরা দেবহাটায় ইছামতী নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার দিঘলিয়া থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত কেশবপুরে ১৯০ স্কুল, কলেজ ও মাদ্রাসায় শহীদ মিনার নেই আজ মহান একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস নড়াইলে পৈতৃক ভিটায় মসজিদ উদ্বোধন করলেন সেনাপ্রধান এস এম শফিউদ্দিন আহম্মদ নড়াইলে বিভিন্ন কাজের অগ্রগতি পরিদর্শন করেন সেনাপ্রধান ঝিকরগাছায় গাছি ও ফুল চাষীদের মাঝে উৎপাদন সামগ্রী বিতরণ

নড়াইলে ডাকাতির দেড় বছর পর ৩ ডাকাত আটক

  • প্রকাশিত : সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩
  • ১০১ বার শেয়ার হয়েছে

নড়াইল প্রতিনিধি // কখনো ধর্ম ভাই কখনো বা মামা, কাকা অথবা অন্য সম্পর্ক তৈরি করে বাড়িতে প্রবেশ করে। এরপর সুযোগ বুঝে দল নিয়ে ডাকাতি করে লুটে নেয় সর্বস্ব।এমনি এক ডাকাত দলের তিন সদস্যকে গ্রেপ্তারের পর তাদের ডাকাতির ধরন সম্পর্কে এসব তথ্য জানান লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দীন।

২০২১ সালে নড়াইলের লোহাগড়ায় সৌদি প্রবাসীর বাড়িতে ডাকাতির দেড় বছর পর তাদের গ্রেপ্তারে সক্ষম হয়েছে পুলিশ।গত শনিবার (৭ জানুয়ারি) ভোর রাত থেকে রোববার দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে লোহাগড়া উপজেলার দিঘলিয়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন,মো. ওয়াদুদ শেখ ছেলে ও দিঘলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদের ভাই আব্দুর নূর তুষার (২৩), আব্দুর রাজ্জাক শেখের ছেলে মো. সিজু ওরফে সাজ্জাত (২৫) ও মো. মিজানুর রহমানের ছেলে মো. জসিম খান (২৩)। গ্রেপ্তারকৃত তিন ডাকাত সদস্যের বাড়ি লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের নোয়াগ্রাম গ্রামে।

পুলিশ সূত্রে জানা যায়, লোহাগড়া উপজেলার কালনা গ্রামে ২০২১ সালের ১৫ জুন দিবাগত রাতে সৌদি প্রবাসী পলাশ মুন্সির বাড়িতে পাঁচ থেকে ছয় জনের একটি ডাকাত দল গেটের তালা ভেঙে প্রবেশ করে। এসময় দেশীয় অস্ত্রের মুখে পলাশের স্ত্রী ও বোনেকে জিম্মি করে থেকে নগদ অর্থ, স্বর্ণালংকার, দুটি মোবাইলসহ দেড় লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। ডাকাতি কালে পরিবারের সদস্যদের নির্যাতন করে শারীরিক ভাবে যখম করে। ভুক্তভোগীদের চিৎকারে আশপাশের প্রতিবেশীরা ছুটে আসার আগেই তারা পালিয়ে যায়।

ওই ডাকাত দলের সদস্যরা জেলার বিভিন্নস্থানে চুরি ডাকাতির একাধিক ঘটনা ঘটিয়েছে। এদের প্রধান টার্গেট জেলার প্রবাসীদের বাড়িগুলো। তারা ডাকাতির আগে দীর্ঘদিন ধরে যেকোনো পরিবারের সঙ্গে সখ্যতা গড়ে তোলে পরে সুযোগ বুঝে তারা সব লুটে নেয়।

লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দীন বলেন, প্রবাসীর স্ত্রীর মামলার সূত্র ধরে তথ্য প্রযুক্তির সহায়তায় তাদের গ্রেপ্তার করা হয়েছে। ডাকাতির পর তুষার আত্নগোপনে ভারতে ছিল আট নয় মাসের মতো। জেলার বিভিন্ন থানায় তার নামে একাধিক ডাকাতি মামলা রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ডাকাতির কথা স্বীকার করেছে। মালামাল উদ্ধারের চেষ্টা চলছে। তাদেরকে স্বীকারোক্তিমূলক জবানবন্দির জন্য আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।