1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
লোহাগড়া উপজেলা ও পৌর বিএনপির দ্বি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন বাগেরহাটে হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে আটক-২ অপপ্রচা‌রের প্রতিবা‌দে যা বল‌লেন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতি‌নি‌ধি রাতুল কেশবপুর কৃষক দলের সাথে কেন্দ্রীয় নেতা আবুল হোসেন আজাদ-এর মতবিনিময় বাফুফের নতুন সভাপতি তাবিথ আউয়াল কেশবপুরে কল্যাণ ফ্রন্টের নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত মোংলা বন্দরের পণ্য ওঠানামা স্বাভাবিক;রৌদ্রোজ্জ্বল আকাশ কেশবপুরে জলাবদ্ধ ৩০০ পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ আওয়ামী শাসনামলে দেশের হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার হয়েছে- শেখ নাসির উদ্দিন বটিয়াঘাটায় একসঙ্গে ৩৩ জনের জামায়াত ইসলামীতে যোগদান ইসলামী শ্রমনীতি বাস্তবায়ন ছাড়া শ্রমিকদের অধিকার প্রতিষ্ঠা করা সম্ভব না- মোহাম্মদ ওমর ফারুক অভয়নগরে যুবককে গাছে ঝুলিয়ে নির্যাতন খুলনায় ফুলকুঁড়ি আসরের সুবর্ণজয়ন্তী পালন নওগাঁয় বন্ধুর বাড়িতে বেড়াতে গিয়ে নদীতে ডুবে মাদ্রাসা ছাত্রের মৃত্যু ঘূর্ণিঝড় দানার প্রভাবে মাটির ঘর ধ্বসে দিশেহারা সহিলের পরিবার জমির বিরোধে মা-ছেলেকে গাছে বেঁধে নির্যাতন মোবাইল চোরকে অসুবিধায় ফেলতে গুগল নিয়ে আসছে নতুন ফিচার কেশবপুরে এক ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার সাংবাদিককে না পেয়ে স্ত্রী-সন্তানকে মারধর, বাড়িতে ভাঙচুর বাগেরহাটে সকাল থেকে মুষলধারে বৃষ্টি, ঘূর্ণিঝড় মোকাবেলায় প্রস্তুত ৩৫৯ আশ্রয়কেন্দ্র

সাগরদাঁড়িতে সপ্তাহব্যাপী মধুমেলা শুরু হচ্ছে ২৫ জানুয়ারি

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩
  • ১৮২ বার শেয়ার হয়েছে

পরেশ দেবনাথ,কেশবপুর,যশোর // যশোরের কেশবপুরের সাগরদাঁড়িতে মধুকবি স্মৃতি বিজড়িত কপোতাক্ষ নদের তীরে ২৫ জানুয়ারী থেকে শুরু হতে যাচ্ছে সপ্তাহব্যাপী মধুমেলা। ২৫ জানুয়ারি সপ্তাহব্যাপী মধুমেলার উদ্ধোধন করবেন সাংস্কৃতিক বিষয়ক মন্ত্রালয়ের প্রতিমন্ত্রী এম খালিদ এমপি। মধুমঞ্চে প্রতিদিন চলবে আলোচনা সভা , সাংস্কৃতিক অনুষ্ঠান, নাটক ও যাত্রাপালা। এছাড়া সার্কাস, যাদু প্রদশর্নী, কৃষিমেলা, মৃত্যুকূপ, কুটিশিল্প, নাগোরদোলা, বিচিত্রা অনুষ্ঠানসহ নানা রকমের পসরা বসবে। সম্পূর্ণ মেলা প্রাঙ্গণে থাকবে সিসি ক্যামেরা। মধুপল্লীকে ঘিরে নতুন সাজে সাজতে সাগরদাঁড়ীতে মেলা আয়োজকদের চলছে ব্যাপক প্রস্তুতি ও তোড়জোড়। মহাকবি মাইকেল মধুসূদন দত্তের ১৯৯তম জন্ম বার্ষিকী উপলক্ষে যশোরের কেশবপুর উপজেলার সাগরদাঁড়ী তীর্থভুমিতে আগামী ২৫ জানুয়ারি শুরু হচ্ছে ৭ দিনব্যাপি মধুমেলা-২০২৩।

যশোর জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত এই মেলা চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত। করোনা মহামারির কারণে দীর্ঘ তিন বছর বিরতীর পর এবার শুরু হচ্ছে মধুমেলা। তাই মেলাকে স্বার্থক করতে আয়োজক কমিটি ব্যস্ত সময় কাটাচ্ছে। আর মধুপল্লীকে নতুন সাজে সাজানো হয়েছে। সরেজমিনে দেখা গেছে, কবির মাতৃভুমি পিতৃভুমির প্রতিটি স্থানকে পর্যটকদের জন্য আকর্ষণীয় করে তোলার জন্য রং তুলির পরশ বুলাতে ব্যস্তসময় পার করছে শিল্পী ও পরিচ্ছন্ন কর্মীরা। প্রত্বতত্ত্ব বিভাগের প্রধান সাগরদাঁড়ী মধুপল্লীর কাষ্টডিয়ান হাসানুজ্জামান বলেন, আগামী ২৫ জানুয়ারি মহাকবি মাইকেল মধুসূদন দত্তের ১৯৯তম জন্মবার্ষিকী। এ উপলক্ষে শুরু হতে যাচ্ছে সাত দিনব্যাপি মধুমেলা। তাই আমরা সকলেই দিনরাত চেষ্টা করে যাচ্ছি মধুপল্লীর শোভাবর্ধনের জন্য। তিনি আরও বলেন, অন্য বছরের চেয়ে এবার অধিক সংখ্যক ভক্ত ও পর্যটকের সমাগম ঘটবে।

এবিষয়ে মেলা উদযাপন কমিটির সভাপতি যশোর জেলা প্রশাসক মোঃ তমিজুল ইসলাম খাঁন সাংবাদিকদের বলেন,৩ বছর পর মধুমেলা শুরু হচ্ছে এবার।তাই কবি ভক্তদের আনাগোনা ও পর্যটকদের উপস্থিতি বেশি থাকবে বলে আমরা আশা করছি। আর সেই কারণে পর্যাপ্ত পরিমাণে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের উপস্থিতি নিশ্চিত করা হয়েছে। এছাড়া সম্পূর্ণ মেলা প্রাঙ্গণকে সিসি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রিত থাকবে এবং ভ্রাম্যমাণ আদালতের ব্যবস্থা রাখা হয়েছে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

youtube

https://youtube.com/@khulnarkhobor?si=v3cvg3zJmM54JYRa

Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।