1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই

নৈশ প্রহরী থাকা সত্বেও লোহাগড়ায় বিদ্যালয়ের ১৭টি ল্যাপটপ চুরি

  • প্রকাশিত : রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩
  • ১৩৮ বার শেয়ার হয়েছে

মোঃ আলমগীর হোসেন,নড়াইল প্রতিনিধি || নড়াইলের লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নের নলদী-ব্রা‏হ্মণডাঙ্গা শ্যামা সুন্দরী মাধ্যমিক বিদ্যালয়ে নৈশ প্রহরী থাকা সত্বেও জানালার গ্রীল ভেঙ্গে ১৭টি ল্যাপটপ চুরির ঘটনা ঘটেছে। চুরি হওয়া ল্যাপটপের আনুমানিক মূল্য ১৬ লক্ষ টাকা।

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার সরস্বতী পূজার ছুটিসহ সাপ্তাহিক দু’দিন ছুটির কারণে বিদ্যালয় ৩দিন বন্ধ ছিল। রবিবার (২৯ জানুয়ারী) সকালে ওই বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীরা বিদ্যালয়ে এসে দেখতে পান যে,শেখ রাসেল ডিজিটাল ল্যাবের জানালার গ্রীল ভেঙ্গে চোরের দল ১৭টি ল্যাপটপ চুরি করেছে। তাৎক্ষনিক ভাবে শিক্ষকরা চুরির বিষয়টি নিয়ে বিদ্যালয়ের নৈশ প্রহরী মো: হুসাইন শেখকে জিজ্ঞাসাবাদ করেন।

এ সময় হুসাইন শিক্ষকদের জানান,ছুটির তিন দিনই তিনি বিদ্যালয়ের রাত্রিকালীন দায়িত্ব যথাযথভাবে পালন করেছেন। তবে চুরির বিষয়ে তিনি কিছুই জানেন না। পরবর্তীতে শিক্ষকরা বিষয়টি বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আব্দুল ওহাব মোল্যা ও স্থানীয় নলদী পুলিশ ফাঁড়িকে অবহিত করেন। খবর পেয়ে নলদী ফাঁড়ির ইনচার্জ মো: সিরাজুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক রিয়াজুল ইসলাম বলেন, চুরির বিষয়ে বিদ্যালয়ের নৈশ প্রহরীকে জিজ্ঞাসাবাদ করলে তিনি কোন সদুত্তর দিতে পারেনি। এ বিষয়ে তিনি লোহাগড়া থানায় একটি সাধারণ ডায়েরী দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

নলদী ফাঁড়ির ইনচার্জ মো: সিরাজুল ইসলাম চুরির ঘটনা নিশ্চিত করে বলেন,চুরির বিষয়ে তদন্ত চলছে, ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: নাছির উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন,চুরির বিষয়টি রহস্যজনক। বিদ্যালয় কর্তৃপক্ষকে থানায় মামলা করার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে। মামলা হলে তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।