1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই

খুলনাকে হারিয়ে প্লে অফে সিলেট

  • প্রকাশিত : মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০২৩
  • ১৬১ বার শেয়ার হয়েছে

নিউজডেস্ক || বিপিএলের নবম আসরে শুরু থেকেই দারুণভাবে এগোচ্ছিল সিলেট স্ট্রাইকার্স। দাপট দেখিয়েই পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছিল দলটি। সেই ধারাবাহিকতায় গতকাল সোমবার খুলনা টাইগার্সকে হারিয়ে সবার আগে প্লে অফ রাউন্ড নিশ্চিত করেছে তারা।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে চার উইকেটে ১৯২ রান সংগ্রহ করেছিল সিলেট। জবাবে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১৬১ রানের বেশি করতে পারেনি খুলনা।সেক্ষেত্রে সিলেট স্ট্রাইকার্স ৩১ রানে খুলনা টাইগার্সকে হারালো।

শুরুতেই রান তাড়া করতে নেমে কখনোই সুবিধাজনক অবস্থায় ছিল না খুলনা। শুরুতেই ফেরেন দুই ওপেনার তামিম ইকবাল ও অ্যান্ডি বালবির্নি। দুজনকেই একই ওভারে সাজঘরে ফেরান দলে ফেরা রুবেল হোসেন।

এরপর শাই হোপ ও আজম খান দুজনই ৩৩ এবং মাহমুদুল হাসান জয় ২০ রান করেন। আর কেউ দুই অংকের ঘরে রান করতে পারেননি। শেষদিকে নাসুম আহমেদের ১৩ রানের ইনিংস শুধু খুলনার হারের ব্যবধানটাই কমিয়েছে।

সিলেটের হয়ে রুবেল হোসেন চারটি, রেজাউর রহমান রাজা ও মোহাম্মদ আমির দুটি এবং ইমাদ ওয়াসিম একটি করে উইকেট শিকার করেন।

এর আগে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন খুলনা অধিনায়ক ইয়াসির আলি রাব্বি। এদিন ৬ রানের বেশি করতে পারেননি এখন পর্যন্ত আসরের সর্বোচ্চ রান সংগ্রাহক নাজমুল হোসেন শান্ত।

তবে এরপর ১১৪ রানের বিরাট জুটি গড়েন তৌহিদ হৃদয় ও জাকির হাসান। দারুণ সব শটে দুজনই তুলে নেন হাফ সেঞ্চুরি। সাজঘরে ফেরার আগে হৃদয় ৪৯ বলে ৭৪ ও জাকির ৩৮ বলে ৫৩ রান করেন।

মুশফিকুর রহিম ৭ রান করে আউট হন। বাকি সময়ে বাইশ গজে ঝড় তোলেন রায়ান বার্ল ও থিসারা পেরেরা। দুজন অপরাজিত থাকেন যথাক্রমে ২১ ও ১৭ রানে। খুলনার হয়ে মার্ক দেয়াল দুটি এবং নাহিদুল ইসলাম ও নাহিদ রানা একটি করে উইকেট শিকার করেন।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।