1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
দিঘলিয়ায় নির্মিত হচ্ছে মিনি স্টডিয়াম; পাথরের পরিবর্তে ইটের খোয়া ও ধূলো বালু শার্শা উপজেলার সরকারি অফিস গুলোতে বিদ‍্যুৎ অপচয় হচ্ছে দেদারসে লোহাগড়ায় মধুমতী নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার লোহাগড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭ মোংলা বন্দর কর্তৃপক্ষের বৃক্ষরোপণ কর্মসূচি পালিত তেরখাদায় “অন্ধকার থেকে আলোর পথে” নাটকের শুভমুক্তি মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও হত্যার হুমকির প্রতিবাদে সাংবাদিক সম্মেলন পাইকগাছায় রেমালে লন্ডভন্ড ইটের সলিং এর রাস্তা অবশেষে স্বেচ্ছাশ্রমে সংস্কার পাইকগাছায় প্রতিদিনের কথা’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন সাবেক ছাত্রলীগ নেতার কেশবপুর থানা পুলিশের অভিযানে ১ সাজাপ্রাপ্ত আসামিসহ ৮ জন গ্রেফতার মাও: সাখাওয়াত হোসেনের সুস্থতা কামনায় ইসলামী আন্দোলন খুলনা মহানগর নেতৃবৃন্দ দিঘলিয়ায় রেকর্ডীয় ভিপি জমিতে পাকা বাড়ি; বছর পেরিয়ে গেলেও উদ্ধার করতে পারেনি ভূমি অফিস ঝিকরগাছায় চুরি করতে এসে প্রবাসীর স্ত্রীকে হত্যা ও মেয়ে আহত জাতীয় রপ্তানি ট্রফি পেল খুলনার প্রিয়াম ফিশ এক্সপোর্ট প্রধানমন্ত্রীর জাতীয় রপ্তানি ট্রফি পেল ৭৭ প্রতিষ্ঠান নড়াইলে সাংবাদিকের পরিবারের উপর হামলা ও প্রান নাশের হুমকির অভিযোগ শার্শায় পাট পচনের জন্য বৃষ্টির হাহাকার; কৃষকের মনে সংশয় লোহাগড়ায় পরিছন্ন ও সৌন্দর্যবর্ধন কর্মসূচির উদ্বোধন শার্শায় যুবককে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই

বাগেরহাটে সাব্বির হত্যারহস্য উন্মোচন; ফ্রি ফায়ার দ্বন্দ্বে বন্ধুকে খুন

  • প্রকাশিত : বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৬৮ বার শেয়ার হয়েছে

খুলনার খবর || বাগেরহাটের মোল্লাহাটে কিশোর ভ্যানচালক সাব্বির শেখ (১৫) হত্যা রহস্য উদঘাটন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

অ্যান্ড্রয়েড ফোনভিত্তিক ভার্চুয়াল গেম ফ্রি ফায়ার খেলার দ্বন্দ্বে মো. ফেরদৌস তার বন্ধুকে হত্যা করেছে। হত্যায় জড়িত একমাত্র আসামি নিহত সাব্বিরের বন্ধু গ্যারেজ মেকানিক মো. ফেরদৌসকে (১৭) গ্রেফতার করেছে পিবিআই।গ্রেফতার হওয়া মো. ফেরদৌস বাগেরহাট সদর থানার ডিংসাইপাড়া এলাকার মো. মনিরুল শেখের ছেলে।মোল্লাহাট উপজেলার ছোট কাচনা এলাকায় ভ্যানরিকশা ও সাইকেল মেরামতের গ্যারেজ রয়েছে তার।

গতকাল মঙ্গলবার (৩১ জানুয়ারি) বিকেলে পিবিআই বাগেরহাট কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন পুলিশ সুপার মো. আব্দুর রহমান।

নিহত সাব্বির শেখ খুলনা জেলার তেরখাদা উপজেলার কুশলা গ্রামের শেখ বোরহানের ছেলে। সে তেরখাদা ও মোল্লাহাটের ছোট কাচনাসহ বিভিন্ন এলাকায় ভ্যান চালাত।

পিবিআই বাগেরহাটের পুলিশ সুপার মো. আব্দুর রহমান বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে মো. ফেরদাউস সাব্বির শেখকে হত্যার বিষয়টি স্বীকার করেছে। প্রয়োজনীয় আইনি প্রক্রিয়া শেষে ফেরদাউসকে আদালতে সোপর্দ করা হবে।

জিজ্ঞাসাবাদে ফেরদাউস পিবিআইকে জানায়, সাব্বির শেখ ও গ্রেফতার ফেরদাউস ভালো বন্ধু ছিল। তারা দুজনে একসঙ্গে ফ্রি ফায়ার গেম খেলত। একদিন খেলায় হেরে সাব্বির অভিযুক্ত ফেরদাউসকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। প্রতিশোধ নিতে ফেরদাউস সাব্বিরের ভ্যান বিক্রি করে দেয়ার চিন্তা করে। পূর্বপরিকল্পনা অনুযায়ী ৯ জানুয়ারি বায়জিদ নামে এক শিশুর মাধ্যমে ফেরদৌস সাব্বিরকে ডেকে আনে। পরে নিজের গ্যারেজের পেছনে থাকা রুমে দুজন ফ্রি ফায়ার গেম খেলা শুরু করে। খেলার একপর্যায়ে মো. ফেরদাউস পেছন থেকে একটি গামছা গলায় পেঁচিয়ে শ্বাসরোধ করে সাব্বিরকে হত্যা করে মরদেহ কম্বল দিয়ে ঢেকে রাখে। পরে সে সাব্বিরের ভ্যানটি কেটে ভাঙারি হিসেবে বিক্রি করে দেয়। ওই রাতেই গ্যারেজের পাশে শেখ ওবায়দুর রহমানের গোডাউনের নিচে সাব্বিরের মরদেহ ফেলে নারায়ণগঞ্জ পালিয়ে যায়।

গোপন সংবাদের ভিত্তিতে রোববার (৩০ জানুয়ারি) বিকেলে বাগেরহাট পিবিআই, নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানার মেঘনা ব্রিজ এলাকা থেকে ফেরদাউসকে গ্রেফতার করে।

এর আগে নিখোঁজের দুদিন পর ১১ জানুয়ারি তেরখাদা থানায় একটি সাধারণ ডায়েরি করেন সাব্বির শেখের বাবা শেখ বোরহান। ১৭ জানুয়ারি ছোট কাচনার শেখ ওবায়দুর রহমানের গোডাউনের নিচ থেকে সাব্বিরের পচাগলা মরদেহ উদ্ধার করে পুলিশ। সাব্বিরের বাবা পরনের কাপড় দেখে মরদেহ শনাক্ত করেন। পরে ২৩ জানুয়ারি তেরখাদা থানায় হত্যা মামলা করেন শেখ বোরহান। পরবর্তী সময়ে মামলাটি পিবিআই তদন্ত শুরু করে। এক সপ্তাহের মধ্যে হত্যার রহস্য উদঘাটন ও হত্যাকারীকে গ্রেফতার করতে সক্ষম হয় পিবিআই।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।