1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
মোংলায় বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু খানজাহানআলী থানার শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক নির্বাচিত সালাহউদ্দীন ঢাকার আকাশে প্রশান্তির বৃষ্টি জনমনে স্বস্তি পাইকগাছায় অজ্ঞান পার্টির খপ্পরে তরমুজ চাষী  দিঘলিয়ার সেনহাটী ৯ নং ওয়ার্ডের প্রায়ত মুরব্বিদের স্মরণে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  কেশবপুরে খেলাঘর আসরের আয়োজনে পিপাসিত মানুষের মাঝে সুপেয় ঠান্ডা পানি বিতরণ  খুলনায় স্বর্ণের বারসহ আটক এক লোহাগড়ায় বিএনপির উদ্যোগে মাদ্রাসার এতিমদের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  ঝিকরগাছায় গরীব রোগীকে চিকিৎসা দেওয়াকে পুঁজি করে সালেহা ক্লিনিক থেকে নবজাতক বিক্রি সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলীর ইন্তেকাল দেশ জুড়ে চলছে খরা তবুও থেমে নেই ট্রাফিক বিভাগ নড়াইলে মাশরাফির দুরন্তপনা, তীব্র তাপদাহে মধুমতীতে ডুবসাঁতার ২০ মে থেকে ২৩ জুলাই পর্যন্ত সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা আরোপ বেনাপোলে বাসের চাকায় পৃষ্ট হয়ে সাইকেল আরোহী নিহত অপর জন আহত লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ শরবত বিতরণ করতে গিয়ে শার্শায় জামায়াত নেতা আটক মোংলায় বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু রামপালে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক রাজিবের উপর হামলা ইসলামী শ্রমনীতি ও আদর্শের আলোকে দেশ পরিচালিত না হওয়ায় রাজনৈতিক নিপিড়ন থামছে না- এইচ এম সাইফুল ইসলাম 

শেখ কামাল আইটি ট্রেনিং সেন্টারের ডিজিটাল বিজের বর্ষপূর্তি উৎযাপন ও সনদপত্র বিতরণ অনুষ্ঠিত

  • প্রকাশিত : সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৬১ বার শেয়ার হয়েছে

সরদার বাদশা,নিজস্ব প্রতিনিধি || কুয়েট ক্যাম্পাসে অবস্থিত শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টারে ডিজিটাল বিজ এর এক বছরপূর্তি ও প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ অনুষ্ঠান ১২ই ফেব্রুয়ারি রবিবার আছরবাদ প্রতিষ্ঠানের কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত হয়।

জমকালো আয়োজনের মধ্যে দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন ও প্রশিক্ষনার্থীদের হাতে সদতপত্র তুলে দেওয়া হয় এ অনুষ্ঠানের মধ্যে দিয়ে।অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শ্রম প্রতিমন্ত্রীর এপিএস আলহাজ্জ মো. শাহাবুদ্দিন আহমেদ। প্রধান বক্তা ছিলেন খানজাহান আলী থানা আওয়ামী লীগের সভাপতি শেখ আবিদ হোসেন। অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন ডিজিটাল বিজ এর প্রধান উপদেষ্টা মাষ্টার শাহজাহান আলী হাওলাদার।আমন্ত্রীত অতিথি ছিলেন খুলনা গ্যাজেটের ষ্টাফ রির্পোটার একরামুল হাসান লিপু।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তৃতা করেন ডিজিটাল বিজ এর নিবাহী মেহেদী হাসান প্রিন্স। ডিজিটাল বিজের সদস্য সুজন পরশ ও নূর এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বক্তৃতা করেন কো-অডিনেটর ফাহমিদা মিম । ডিজিটাল বিজ স্মার্ট বাংলাদেশ বির্নিমানে ডিজিটাল মার্কেটিং গ্রাফিক্রা ডিজাইন ও ওয়েব ডেভলোপমেন্ট এর উপর প্রশিক্ষণ প্রদান করে আসছে। অনুষ্ঠানে ১শ প্রশিক্ষনার্থীদের মাঝে ৩ মাস ও ৬ মাস মেয়াদী প্রশিক্ষণ কোর্সের সনদপত্র বিতরণ করা হয়।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।