1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই পাইকগাছায় বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেনের দাফন সম্পন্ন পাইকগাছায় গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সভা অনুষ্ঠিত কেশবপুরে ঘোড়া প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ উপজেলা চেয়ারম্যান প্রার্থী মফিজুর রহমান মফিজের

শিক্ষা প্রতিষ্ঠানে লেখাপড়া যেমন প্রয়োজন খেলাধুলা করাও প্রয়োজন : কেসিসি মেয়র

  • প্রকাশিত : রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২১৭ বার শেয়ার হয়েছে

খুলনার খবর || খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, শিক্ষা প্রতিষ্ঠানে লেখাপড়া যেমন প্রয়োজন, অনুরূপভাবে খেলাধুলা করা প্রয়োজন। খেলাধুলার মাধ্যমে শারীরিক সুস্থতা লাভ করা যায়। শারীরিকভাবে অসুস্থ থাকলে জীবনে সফলতা অর্জন করা যায় না। দেশের ইতিহাস, ঐতিহ্য ও সংস্কৃতি ক্রীড়াবিদেরা সারা পৃথিবীর সামনে তুলে ধারতে পারেন।

মেয়র গতকাল শনিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে খুলনা দৌলতপুর সরকারি ব্রজলাল কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

সিটি মেয়র বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিবার স্বাধীনতার জন্য রক্ত দিয়ে দেশ স্বাধীন করেছেন। স্বাধীনতার পরে শহিদ শেখ কামাল আবাহনী ক্লাব প্রতিষ্ঠার মাধ্যমে আধুনিক ফুটবল খেলা চালু করেন। আধুনিক ক্রীড়া জগতে প্রধানমন্ত্রী ও তাঁর পরিবারের অবদান অনেক। এই সরকারের আমলেই আমরা ১৯৯৯ সালে আন্তর্জাতিক ক্রিকেটে প্রবেশ করি। তিনি আরও বলেন, খুলনা শহরকে তিলোত্তমা নগরী গড়ে তোলার জন্য ময়ুর নদসহ ২২টি খাল খননের কাজ এবং জলাবদ্ধতা নিরসনের জন্য খুলনার ড্রেনেজের কাজও চলমান রয়েছে। এছাড়া নগরীর ৩১টি ওয়ার্ডের চারশত ৮১টি রাস্তার উন্নয়ন কাজ ইতোমধ্যে শেষ হয়েছে। বর্জ্য ব্যবস্থাপনার জন্য তিনশত ৯১ কোটি টাকার প্রকল্প বস্তবায়িত হয়েছে।

খুলনা সরকারি ব্রজলাল কলেজের অধ্যক্ষ প্রফেসর শরীফ আতিকুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপাধ্যক্ষ প্রফেসর মোঃ তবিবার রহমান, ছাত্র সংসদের ভারপ্রাপ্ত অধ্যাপক প্রফেসর সমীর কুমার দেব, কলেজ ছাত্র লীগের সভাপতি মোঃ রাকিব মোড়ল এবং সাধারণ সম্পাদক নিশাত ফেরদৌস অনি বক্তৃতা করেন। অনুষ্ঠানে শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।