1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বুধবার, ০১ মে ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
মহান মে দিবস র‍্যালী এবং আলোচনা সভায় কেএমপি’র কমিশনার অ্যামেচার রেডিও ক্লাব খুলনার আহবায়ক কমিটির দ্বায়িত্ব গ্রহণ খুলনায় যথাযজ্ঞ মর্যাদায় মহান মে দিবস পালিত ট্রেনে মাত্র ৪ ঘন্টায় ঢাকা থেকে খুলনা;চালু হবে জুলাই থেকে মাগুরায় মোটরসাইকেল-ডাম্পট্রাকের সংঘর্ষে নারীর মৃত্যু আবারো বাড়লো জ্বালানি তেলের দাম দিঘলিয়ায় মহান মে দিবস পালিত রূপপুর বিদ্যুৎকেন্দ্রের মালামাল নিয়ে মোংলায় কেএস এআইএম মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত মহান মে দিবস আজ মহান মে দিবসের তাৎপর্য কেশবপুরে ইসি কমিশনার মোঃ আহসান হাবিব খান (অবঃ)-এর মতবিনিময় সভা রুয়েট ও আহসানুল্লাহ বিশ্ববিদ্যালয়ে হুয়াওয়ের ক্যাম্পাস রিক্রুটমেন্ট খালে ভাসছে বাঘের দেহ!  ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউট এ “স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধুর কারিগরি শিক্ষা দর্শন” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত  সাবেক শিক্ষামন্ত্রী সাদেকের ৮৯ তম জন্মবার্ষিকী আজ মোংলার মানুষ যাতে শান্তিতে থাকতে পারে- মেয়র আব্দুল খালেক নড়াইলে প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারন মানুষের মাঝে বিশুদ্ধ পানি-স্যালাইন ও বিস্কুট বিতরন  লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা

ফকিরহাটে সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

  • প্রকাশিত : বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৪৮ বার শেয়ার হয়েছে

খুলনার খবর || বাগেরহাটের ফকিরহাটে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক ও আরোহী ২ জনের মৃত্যু হয়েছে।আজ বুধবার দুপুর সোয়া ২ টার দিকে উপজেলার মূলঘর শিশু সদন বিশ্বরোড এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

মৃতরা হলেন, উপজেলার কাকডাঙ্গা এলাকার মোজা সরদারের ছেলে শাকিব সরদার (২২) ও একই এলাকার মহর আলীর পুত্র সাদিক (২৩)।

ফকিরহাট থানার অফিসার ইনচার্জ মো: আলিমুজ্জামান জানান, দুপুর সোয়া ২ টার দিকে নিহত দু’বন্ধু ফকিরহাট থেকে মোল্লাহাট যাচ্ছিলেন। পেছন থেকে আসা অজ্ঞাতনামা একটি পরিবহন তাদের ধাক্কা দিলে তারা রাস্তার ওপর পড়ে যান। মাথায় গরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়।

স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাদের মরদেহ উদ্ধার করে ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এঘটনায় বাস কিংবা চালক কাউকেই আটক করা সম্ভব হয়নি।এঘটনায় মাহিন্দ্রা চালক আহত হয়েছে।ক্ষতিগ্রস্থ হয়েছে তার মাহিন্দ্রাটি।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।