1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
উত্তাল খুলনা: কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের সড়ক অবরোধ লোহাগড়ায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শিক্ষার্থী নিহত,আহত ৪ চলছে কমপ্লিট শাটডাউন; সারা দেশে মোবাইল ইন্টারনেট বন্ধ খুলনায় ‘কমপ্লিট শাটডাউন’ ; সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন কেশবপুর থানা পুলিশের সাঁড়াশি অভিযানে ৩ মাদক ব্যবসায়ী নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু মোংলায় হু হু করে বাড়ছে সবজি ও মাছের দাম: সাধারণ ক্রেতাদের নাভিশ্বাস পবিত্র আশুরা উপলক্ষ্যে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা অনুষ্ঠান মোরেলগঞ্জে পরিবহনের ধাক্কায় নিহত-১ ছাত্র হত্যা ও ছাত্রীদের লাঞ্ছিত করার প্রতিবাদে খুলনায় ইসলামী আন্দোলনের মিছিল কাল বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা অনির্দিষ্টকালের জন্য কুমিল্লা বিশ্ববিদ্যালয় বন্ধ ২৪ ঘন্টার ব্যবধানে মধুমতী নদী থেকে আরও এক অজ্ঞাত নারীর লাশ উদ্ধার অনির্দিষ্টকালের জন্য খুলনা বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা সকল সিটি করপোরেশন এলাকায় সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা শার্শায় বাল্য বিবাহ নিরোধ ও সচেতন মূলক সভা অনুষ্ঠিত নড়াইলে ৬০পিস ইয়াবা ও ১৫ পুরিয়া(০১ গ্রাম) হিরোইনসহ ৪ মাদক কারবারি গ্রেফতার দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা যশোরে কোটাবিরোধী আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলা

মেহেরপুরে ১৬ মামলার পলাতক আসামি গ্রেফতার

  • প্রকাশিত : বুধবার, ১ মার্চ, ২০২৩
  • ২৯০ বার শেয়ার হয়েছে

মেহেরপুর প্রতিনিধি ||  বিভিন্ন মেয়াদে ৬ মামলায় সাজাপ্রাপ্ত ও ১০ মামলায় আদালতের পরোয়ানাভুক্ত পলাতক আসামি আসাদুজ্জামান ওরফে আসাদকে (৪৫) গ্রেফতার করেছে গাংনী থানা পুলিশ।আসাদুজ্জামান গাংনী পৌর শহরের মহিলা কলেজ মোড় এলাকার আব্দুর রশিদের ছেলে।গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করেন।

গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) দিনগত রাত সাড়ে ৩টার দিকে যশোর জেলা শহরের চাঁচড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

তিনি জানান, গ্রেফতার আসাদুজ্জামানের বিরুদ্ধে আদালতের পরোয়ানাভুক্ত সিআর ৮৫৩/১৫ নম্বর মামলায় ৬ মাসের কারাদণ্ড ও ৮৫ লাখ টাকা জরিমানা, এস সি ১৯০/১৫ নম্বর মামলায় ১ বছর কারাদণ্ড ও ১ কোটি ৩৭ লাখ ৫০ টাকা জরিমানা, সিআর ১৯০/১৫ নম্বর মামলায় ১ বছর ৬ মাসের কারাদণ্ড, এসসি ১০৬/১৪ নম্বর মামলায় ১ বছর কারাদণ্ড ও ৭২ লাখ ৫০ হাজার টাকা জরিমানা, ১৪৯/১৩ নম্বর মামলায় এক বছর কারাদণ্ড ও ২৭ লাখ টাকা জরিমানা, সিআর ৭৯/১৪ নম্বর মামলায় ১ বছর কারাদণ্ড ও ৭৬ লাখ টাকা জরিমানা করেছেন আদালত। এছাড়া দুইটি মামলায় বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন আদালত।

আসাদুজ্জামান আসাদের নামে দায়েরকৃত ৫টি মামলায় সাড়ে ৪ বছর কারাদণ্ড ও ২ কোটি ৯৮ লাখ টাকা জরিমানা করেছেন আদালত।গ্রেফতার আসাদুজ্জামানকে আজ বুধবার (১ মার্চ) সকাল ১০টার দিকে আদালতের মাধ্যমে মেহেরপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, স্থানীয় সমবায় অফিস থেকে আল বারাকা মাল্টিপারপাস কোম্পানির নামে একটি অর্থ লগ্নি প্রতিষ্ঠান গড়ে তুলে অবৈধভাবে এলাকায় শত শত মানুষের কাছ থেকে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়ে পালিয়ে যায়। এলাকার শত শত অসহায় মানুষ তার কাছ থেকে প্রতারিত হয়ে নিঃস্ব হয়ে পড়েছেন। এসব প্রতারিত মানুষের মধ্যে কিছু সংখ্যক মানুষ আদালতের আশ্রয় নিয়েছেন। তার বিরুদ্ধে মামলা দায়ের হওয়ার পর আদালত তার নামে দায়ের করা ৬টি মামলায় সাজা দিয়েছেন। এছাড়া সিআর মামলায় ৯টিতে এবং জিআর মামলায় ১টিতে পরোয়ানা জারি করেছেন। এলাকার শত শত গ্রাহকের কোটি কোটি টাকা আত্মসাৎ করে পালিয়ে যায় আসাদ।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।