1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
নড়াইলে ফেন্সিডিলসহ এক মাদক কারবারি আটক নড়াইলে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ দিঘলিয়ায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত কেশবপুরে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ বটিয়াঘাটা উপজেলা প্রশাসনের নানা আয়োজনে মাতৃভাষা দিবস পালিত দিঘলিয়ার আলহাজ্ব সারোয়ার খাঁন কলেজে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ খুলনা জেলা শাখার পক্ষ থেকে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা বাংলাদেশ প্রেসক্লাব খুলনা জেলা শাখার পক্ষ থেকে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন নিসচা ডুমুরিয়া উপজেলা শাখার ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন মোংলার টাটিবুনিয়া মাঃ বিঃ মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত মোংলায় নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস খুলনায় প্রভাতফেরীতে মানুষের ঢল নিসচা ডুমুরিয়া উপজেলা শাখার আয়োজনে হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ ২০২৪ পালিত সাতক্ষীরা দেবহাটায় ইছামতী নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার দিঘলিয়া থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত কেশবপুরে ১৯০ স্কুল, কলেজ ও মাদ্রাসায় শহীদ মিনার নেই আজ মহান একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস নড়াইলে পৈতৃক ভিটায় মসজিদ উদ্বোধন করলেন সেনাপ্রধান এস এম শফিউদ্দিন আহম্মদ নড়াইলে বিভিন্ন কাজের অগ্রগতি পরিদর্শন করেন সেনাপ্রধান ঝিকরগাছায় গাছি ও ফুল চাষীদের মাঝে উৎপাদন সামগ্রী বিতরণ

কেন্দ্রীয় কমিটিকে না জানিয়ে দু’টি কমিটিতে ঝিকরগাছার বিতর্কিত কথিত ডাঃ বিল্লাল হোসেন

  • প্রকাশিত : রবিবার, ১২ মার্চ, ২০২৩
  • ১০২ বার শেয়ার হয়েছে

শাহাবুদ্দিন মোড়ল,ঝিকরগাছা || বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ’র কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দদের না জানিয়ে যশোর জেলা ও উপজেলা কমিটি গঠন করা হয়েছে।উক্ত কমিটি দু’টোর মধ্যে রয়েছে যশোরের ঝিকরগাছার বিতর্কিত সেই কথিত ডাঃ বিল্লাল হোসেন।

সে উপজেলার পানিসারা ইউনিয়নের কুলিয়া গ্রামের মৃত মোরশেদ আলী ও আমেনা খাতুনের ছেলে। মশিয়ার রহমান নামের একজন মুক্তিযোদ্ধার নাম ব্যবহার করে জালিয়াতির মাধ্যমে ২০১৩ সালের জুলাই থেকে ২০২২সালের নভেম্বর পর্যন্ত সরকারি অর্থ আত্মসাৎ করে চলেছে মৃত মোরশেদ আলীর স্ত্রী আমেনা বেগম নামের একব্যক্তি।তার এমন অনৈতিক কাজের সার্বিক সহযোগিতা করেছেন তারই বড় সন্তান বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের ঝিকরগাছা উপজেলা কমিটির সভাপতি পদ স্থগিত হওয়া, মুক্তিযোদ্ধার সন্তান নামধারী ও নিজ উপজেলায় ২৫০জনের টিউবওয়েলের অর্থ আত্মসাৎকারী এবং গ্রাম্য চিকিৎসক তথাকথিত ডাঃ বিল্লাল হোসেন। তাকে শুক্রবার (১০মার্চ) যশোর জেলার কমিটির আহবায়ক কাজী টিটো ও সদস্য সচিব শাফি সমুদ্র এর স্বাক্ষরিত দুটো কমিটিতে আবারও যশোর জেলার আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ও ঝিকরগাছা উপজেলার পুর্নাঙ্গ (আংশিক) কমিটির কার্যনির্বাহী কমিটির সদস্য পদে দিয়েছেন।

বিতর্কিত কথিত ডাঃ বিল্লাল হোসেনের অনৈতিক কার্যক্রমের বিরুদ্ধে বিভিন্ন সময়ে মাননীয় মুক্তিযোদ্ধা মন্ত্রী, জেলা দুর্নীতি দমন কমিশন, জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার, জেলা নির্বাচন অফিসার, উপজেলা নির্বাহী অফিসার, থানার অফিসার ইনচার্জ ও উপজেলা নির্বাচন অফিসকে জানিয়ে অভিযোগ দায়ের হওয়ার এবং উপজেলার ৬৩ জন মুক্তিযোদ্ধা লিখিত অভিযোগ বিষয়ে জেলা কমিটি সব জানার পরেও তাকে আবার দুটো কমিটিতে পদ দেওয়ার করণে উপজেলা সচেতন মহল ও বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে ক্ষোভ সৃষ্টি হতে দেখা গেছে।

মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার লিয়াকত আলী বলেন, বিল্লালের বিরুদ্ধে ৬৩ জন মুক্তিযোদ্ধা লিখিত অভিযোগ জানানোর পরেও তার মত এরকম বিতর্কিত একজন ব্যক্তিকে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ যশোর জেলা কমিটির যুগ্ম আহবায়কের দায়িত্ব দেয়াটা অত্যান্ত দুঃখজনক। আমি এর তীব্র নিন্দা জানাচ্ছি।

যশোর জেলা কমিটির আহবায়ক কাজী টিটো বলেন, বিল্লালকে এক মাসের মধ্যে তার স্বপক্ষে প্রমাণাদি পেশ করার শর্তে ঝিকরগাছা শাখার সভাপতি পদ থেকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়েছিল। কিন্তু সে এখনও পর্যন্ত কোনো প্রমাণ দেখাতে পারেনি। কিছু কৌশলগত কারণে তাকে এই পদ দেওয়া হয়েছে।

মুক্তিযোদ্ধা সন্তান সংসদ’র প্রতিষ্ঠাতা মহাসচিব শফিকুল ইসলাম বাবু বলেন, জেলা কমিটির নেতৃবৃন্দ যেটা করেছে সেটা আমার জানা নেই। আমি আমার চেয়ারম্যানের সাথে উক্ত বিষয়ের উপর পদক্ষেপ গ্রহণ করবো।

মুক্তিযোদ্ধা সন্তান সংসদ’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ সোলায়মান মিয়া বলেন, আমাদের সংগঠন একটি মানবিক সংগঠন। যারা অপকর্মের সাথে জড়িত তাদেরকে এখানে কোনে পদে রাখা হবেনা। যশোর জেলা কমিটি আমাকে না জানিয়ে আমার রেফারেন্স ব্যবহার করে বিল্লাল হোসেনকে যশোর জেলা কমিটির যুগ্ম আহবায়ক ও উপজেলা কমিটির কার্যনির্বাহী সদস্য করেছে। যার বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ উঠেছে তাকে পদ দেয়া ঠিক হয়নি। বিষয়টি আমি খোজ নিচ্ছি।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।