1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০১ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
রামপালে তীব্র লবনাক্ততার মধ্যেও বোরো ধানের বাম্পার ফলনের আশা রূপসায় এসএসসি পরীক্ষার্থী ৩ ছাত্রকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা ঝিকরগাছার নাভারণ হাইওয়ে পুলিশের ওপেন হাউজ ডে পালন লোহাগড়ায় তিন বছরের কন্যা শিশুকে মুখ চেপে হত্যা; সৎ মায়ের আদালতে স্বীকারোক্তি স্মৃতি রায় ধর্ম পাল্টে হলো রোহানা খাতুন দখল-দূষণে অস্তিত্ব সংকটে ঠাকুরানী খাল,পরিচ্ছন্ন অভিযানে পৌর মেয়র পাইকগাছায় কৃষি ব্যাংকের কাস্টমার সম্পর্ক ও গ্রাহক সেবা উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা মোংলায় সিবিএ নির্বাচন নিয়ে শ্রমিক-কর্মচারীদের মধ্যে চরম উত্তেজনা বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের জনসচেতনতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান নানা অনিয়মের মধ্যে চলছে কালিয়ারই এসবিএল মাধ্যমিক বিদ্যালয় আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী-কেসিসি মেয়র আ: খালেক মোল্লাহাটে আইন-শৃঙ্খলাসহ বিভিন্ন কমিটির সভা অনুষ্ঠিত আংটিহারা শুল্ক স্টেশনের এক কর্মচারির বিশাল অপরাধ সাম্রাজ্য; মাসিক আয় প্রায় অর্ধ কোটি টাকা রামপালে বসতঘরে অগ্নিকাণ্ড দরিদ্রের স্বপ্ন পুড়ে ছাই রামপালে ওয়ার্ল্ডভিশন হতদরিদ্র পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ গদখালি ফুলের রাজ্যে অশ্লীলতা, সমালোচনার ঝড় বাগেরহাটে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠনের পাঁচ সদস্যকে কারাদণ্ড দিয়েছে আদালত পাইকগাছায় আরএমপি ওয়েলফেয়ার সোসাইটি’র বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত খুলনায় বিয়ের প্রলোভনে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষন; যুবকের যাবজ্জীবন কারাদণ্ড ঝিনাইদহে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল চালক স্কুলছাত্র নিহত

কুষ্টিয়ার কুমারখালিতে প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
  • ১৮৪ বার শেয়ার হয়েছে

কুষ্টিয়া প্রতিনিধি || কুষ্টিয়ার কুমারখালীতে গৃহবধূর নাম মোছা. মৌসুমী খাতুন (২৯) নামের এক প্রবাসীর স্ত্রীর মরদেহ পুলিশ উদ্ধার করেছে।তিনি ওই এলাকার কাতার প্রবাসী মো. মাসুদ হোসেনের (৩২) স্ত্রী ও দুই সন্তানের জননী। আজ বৃহস্পতিবার (৬ এপ্রিল) সকাল ৯ টা ৪০ মিনিটের দিকে উপজেলার সদকী ইউনিয়নের সদকী রায়পাড়া এলাকার প্রবাসী স্বামীর বাড়ি থেকে মরদেহ উদ্ধার করেছে পুলিশ।পরে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তবে মৃত গৃহবধূর বাড়ির লোকদের অভিযোগ, যৌতুকের টাকা না পেয়ে স্বামী, শ্বশুর, শ্বাশুড়িসহ স্বামী বাড়ির লোকজন মৌসুমীকে শ্বাসরোধ করে হত্যা করেছে। হত্যার পরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার পায়তারা করছে।

নিহতের পরিবার আরো জানায়, নিহতের জামাই বিদেশে যাওয়ার পর পুনরায় যৌতুকের টাকা দাবি করে। এনিয়ে কয়েকবার সালিশ হয়েছে। হঠাৎ ভোররাতে তিনি জানতে পারেন তার মেয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। তার দাবি, যৌতুকের টাকা না পেয়ে মেয়ের স্বামী, শ্বশুর, শ্বাশুড়ি ও শ্বশুর বাড়ির লোকজন তার মেয়েকে শ্বাসরোধ করে হত্যা করেছে।

তবে অভিযোগ অস্বীকার করে মৃতের শ্বাশুড়ি বলেন, রাতে তার ছেলে ও বউয়ের ঝগড়া হয়েছিল। সেজন্য তার ছেলের বউ গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে।তবে ঘটনার পর থেকেই মৌসুমীর শ্বশুর,ভাসুর,ভাসুরের স্ত্রী ও ননদ পলাতক রয়েছেন।

এ বিষয়ে কুমারখালী থানার উপ পরিদর্শক (এসআই) মো. কামরুজ্জামান বলেন, মরদেহটি স্থানীয়রা আগেই নামিয়েছিল।খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে পুলিশ।গৃহবধূর গলায় দাগ রয়েছে। ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন আসলে প্রকৃত ঘটনা পরে জানানো যাবে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।