1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
নড়াইল সদরে দ্বিমুখী ও লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী শার্শায় শান্তি পূর্ণ নির্বাচন ও ভোটার উপস্থিতি বাড়াতে প্রশাসনের প্রচার মাইক বিশ্ব বিখ্যাত উপন্যাসিক,সাহিত্য গবেষক ও বীর মুক্তিযোদ্ধা হোসেনউদ্দীন হোসেন আর নেই ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি’র মৃত্যুতে এবি পার্টির শোক  রামপাল ওয়ার্ল্ড ভিশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত আতঙ্কিত এক জনপদের নাম লোহাগড়া  মোরেলগঞ্জে কৃষকদের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ করলেন এমপি বদিউজ্জামান সোহাগ কেশবপুরের আলতাপোল মহাশ্মশান পরিচালনা কমিটি গঠন  নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন-মাশরাফী রামপালে গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার মহাকবি মাইকেল মধুসূদন দত্ত ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত লোহাগড়ায় উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি ভঙ্গের দায়ে ২ প্রার্থীকে জরিমানা  ২০ মে কেশবপুরের সীমান্তবর্তী চুকনগর গণহত্যা দিবস বাগেরহাটে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা সংসদ ভবন এলাকায় ছাত্রলীগ কর্মী খুন মোংলায় আচরণবিধি লঙ্ঘনে তিন প্রার্থীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা বটিয়াঘাটা উপজেলায় পানিতে ডুবে নবম শ্রেণীর ছাত্রের মৃত্যু কেশবপুরে কুখ্যাত মাদক ব্যবসায়ী আলমগীরের স্ত্রী ফেনসিডিল ও ইয়াবাসহ গ্রেফতার  ঢাকার ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট  গাজীরহাটে সাংবাদিকের বাড়ি থেকে নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি

খুলনার কয়রায় জোরপূর্বক জমি দখলসহ নানাবিধ ক্ষতিসাধনের অভিযোগ

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩
  • ১৪৪ বার শেয়ার হয়েছে

মোঃ ফয়সাল হোসেন,কয়রা প্রতিনিধি || খুলনা জেলার কয়রা উপজেলার মহেশ্বরীপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের তেঁতুলতলারচর (বাবুরাবাদ) গ্রামের সাহেব আলী গাজী, শারাফাত হোসেন, আরাফাত রেজাসহ অজ্ঞাতনামা ২/৩ জনের বিরুদ্ধে জোরপূর্বক জমি দখলসহ জাল,পাটা, আটন ভেঙ্গে ক্ষতিসাধনের অভিযোগ উঠেছে। এ ব্যাপারে কয়রা থানায় সাহেব আলী গাজী, শারাফাত হোসেন,আরাফাত রেজাসহ অজ্ঞাতনামা ২/৩ জনের বিরুদ্ধে ভুক্তভোগী আয়ুব আলী গাজী বাদী হয়ে অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ সুত্রে ও ভুক্তভোগী আয়ুব আলী বলেন,পৈতৃক সুত্রে প্রাপ্ত হইয়া ভিটা বাড়িসহ বিলান জমি ভোগ দখলে থাকা অবস্থায় বিভিন্ন সময়ে ১ নং বিবাদী সহ অন্যান্যরা আমার বাস্তুভিটা সহ জোরপূর্বক জবর দখলের চেষ্টা করে আসছিলো। বিভিন্ন ভাবে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গের দ্বারা মিমাংসার চেষ্টা করেও কোন সুরাহা করতে পারেনি। তিনি আরো বলেন তারা আমি সহ আমার পরিবারবর্গকে হয়রানি ও মানসিক অত্যাচার করে আসতেছে। আমি কিছু বললেই তারা লাঠি সোঠা নিয়ে মারতে তেড়ে আসে।তিনি আরো বলেন, আমি সহ আরো ২ জন বাড়ির সামনে একটি খাল ইজারা নিয়ে করি, কিন্তু ১ নং বিবাদীসহ অন্যান্যরা আমাকে গত ইং ২২/৪/২৩ তারিখে হুমকি দিয়ে বলে যে,তুই কেমনে খাল করিস আমরা দেখে নিবো, তোর জাল, পাটা, আটন থাকবেনা। পরদিন সকাল ৬/৬.৩০ তারিখে আটন ঝাড়তে গিয়ে দেখি আমার সব আটন, পাটা, জাল কাটা। এছাড়াও আমাকে ও আমার পরিবারবর্গকে সবসময় বিভিন্নভাবে হুমকি ধামকি দিয়ে যাচ্ছে।

অন্য ইজারাদার শাহজাহান ও ফজলু বলেন, সকালে আমরাও আটন ঝাড়তে এসে দেখি, সব আটন কাটা। আমরা এর বিচার চাই।

স্থানীয় নজরুল ইসলাম বলেন, তাদের দুই ভাইয়ের মধ্যে ভিটা ও জায়গা নিয়ে বিবাদ চলতেছিলো আমি জানি। আটন, জাল, পাটা কেটেছে আমি দেখেছি, অত্র এলাকায় এমন আগে কখনো হয়নি, এর সুষ্ঠু তদন্ত করে আইনগত ব্যবস্থা দরকার।

এ ব্যাপারে সাহেব আলী মুঠোফোনে জানান, আমার বিরুদ্ধে যে অভিযোগ সেগুলো সঠিক নয় এবং আমি পুকুরের অংশ কম দিয়েছিলাম এখন ঠিক করে দিবো। অভিযোগের সত্যতা নিশ্চিত করতে কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে কথা বললে অভিযোগের সত্যতা নিশ্চিত করেন।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।