1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই

পাইকগাছায় সড়ক দুর্ঘটনা রোধে সচেতনামূলক লিফলেট বিতরণ

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩
  • ১০৫ বার শেয়ার হয়েছে

পাইকগাছা প্রতিনিধি || পাইকগাছায় ঈদকে কেন্দ্র করে সড়ক দুর্ঘটনা রোধে বিভিন্ন যানবাহনে সচেতনামূলক লিফলেট বিতরণ করা হয়েছে। সারাবছর যে পরিমাণ সড়ক দুর্ঘটনা ঘটে যার বেশিরভাগ দুর্ঘটনা দুই ঈদকে কেন্দ্র করে ঘটে থাকে। বিশেষ করে পবিত্র ঈদুল ফিতর এবং পবিত্র ঈদুল আযহা।

এছাড়া ঈদের সময় সড়কে অনেক বেশি পরিমাণ যানবাহন চলাচল করে এবং বেশিরভাগ যানবাহন অনেকটাই বেপরোয়া ভাবে চলাচল করে থাকে পাশাপাশি যানবাহন চালকদের মধ্যে সড়ক আইন মানার প্রবণতা খুবই কম দেখা যায়। যানবাহনের গতি অনেক বেশি থাকে এবং বাইক চালকরা হেলমেট ব্যবহার করে না।

ফলে একদিকে যেমন দুর্ঘটনা ঘটে তেমনি দুর্ঘটনায় মৃত্যুহার ও অনেক বেশি থাকে। এবারের ঈদে সড়ক দুর্ঘটনা রোধে ঈদের আগে এবং পরে সড়কে শৃঙ্খলা বজায় রাখতে বিভিন্ন যানবাহনে সচেতনামূলক লিফলেট বিতরণ করেছে নিরাপদ সড়ক চাই নিসচা পাইকগাছা উপজেলা শাখার নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ বাসষ্ট্যান্ড, জিরো পয়েন্ট ও পরিবহণ ষ্ট্যান্ডে এসব লিফলেট বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন নিসচা সভাপতি এইচ এম শফিউল ইসলাম,সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক মোঃ আব্দুল আজিজ,সহ-সভাপতি ইলিয়াস হোসেন,সিরাজুল ইসলাম, সাংবাদিক এসএম আলাউদ্দীন সোহাগসহ আরো অনেকে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।