1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শনিবার, ২২ জুন ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
কেএমপি’র অভিযানে ৬০০ গ্রাম গাঁজা ও ২০ পিস ইয়াবা সহ  গ্রেফতার ৫ বজ্রপাতে কয়রার শিশুসহ নিহত ২ মাধ্যমিক পর্যায়ে স্কুল খুলবে ২৬ জুন বাগেরহাটে ৬০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেন সংসদ সদস্য প্রতিনিধি লোহাগড়ায় নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালিত চামড়া পাচার রোধে শার্শা সীমান্তে বিজিবি টহল জোরদার শার্শায় ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত, ট্রাক ও ড্রাইভার আটক শার্শার পল্লীতে ককটেল বিস্ফোরণে দুই শিশু আহত কেশবপুরে এস,এস,সি-৯১ ব্যাচের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানটি মিলনমেলায় পরিণত হয় কেন্দ্রীয় জাতীয়তাবাদী ছাত্রদলের সহ-সভাপতি হলেন পাইকগাছার লিটন খুলনায় ঈদের জামাত সকাল ৮টায় কোরবানির পশু হাট শেষ মুহূর্তে জমে উঠলেও-বিপাকে খামারিরা পাইকগাছায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে রেডক্রিসেন্ট সোসাইটির ত্রাণ সামগ্রী বিতরণ কেশবপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টায় গ্রেফতার-১ ঝিকরগাছায় গরিবের ঈদের চাউল উধাও:বিতরণে অনিয়মের অভিযোগ নড়াইলে মোটরসাইকেল দুর্ঘটনায় কিশোর নিহত শার্শায় এবার ঈদের কেনাকাটা জমে ওঠেনি পবিত্র হজ্জ আজ নড়াইলে ঘেরের পাড় থেকে কিশোরের মরদেহ উদ্ধার এবি পার্টিতে নবাগতদের সংবর্ধনা

লোহাগড়ায় এবছর এসএসসি ও দাখিল পরীক্ষার্থী ৩৮৭৪ জন

  • প্রকাশিত : সোমবার, ১ মে, ২০২৩
  • ১০৭ বার শেয়ার হয়েছে

নড়াইল প্রতিনিধি || নড়াইলের লোহাগড়ায় এসএসসি ও দাখিল পরীক্ষায় এবছর ৬টি কেন্দ্রে ৫০টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে ৩৯৫৩ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করার কথা থাকলেও অংশ গ্রহণ করেছে ৩৮৭৪ জন। ৭৯ জন শিক্ষার্থী পরীক্ষায় অনুপস্থিত রয়েছে।রবিবার (৩০এপ্রিল) সকাল ১০টা থেকে শুরু হয়ে দুপুর ১টা পষর্ন্ত এসএসসি ও দাখিল পরীক্ষা ৬টি কেন্দ্রে একযোগে চলে।

এব্যাপারে লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আজগর আলী বলেন, পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে এর আগেই যাবতীয় প্রস্ততি সম্পন্ন করা হয়েছে। জেলা শিক্ষা সম্পর্কিত সভায় যাবতীয় সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছিল। সেই আলোকে আসন বিন্যাস,ট্যাগ অফিসার নিয়োগ, কক্ষ পরিদর্শক নিয়োগ,ভিজিল্যান্স টিম গঠন,মেডিকেল টিম গঠন,ম্যাজিস্ট্রেট ও পুলিশ ফোর্স নিয়োগ,যানজট নিরসন, কেন্দ্রে আশপাশে জরুরি অবস্থা জারি,প্রশ্নপত্র ও উত্তরপত্রের নিরাপত্তা বিধানসহ যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করা হয়।প্রথম দিন পরীক্ষা সুন্দর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। উপজেলায় কোন কেন্দ্রে শিক্ষার্থী বহিষ্কার হয় নাই।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।