1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
এবি পার্টিতে নবাগতদের সংবর্ধনা পাইকগাছায় কপোতাক্ষী মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগে অনিয়ম বটিয়াঘাটায় বিধবা মহিলাকে উচ্ছেদ ও জীবন নাশের হুমকি গাবুরায় ঘুর্ণিঝড় রি‌মেলে ক্ষ‌তিগ্রস্ত ৫০০ প‌রিবা‌রে ব্রতীর খাদ‌্য সহায়তা উন্নয়ন ও আধুনিকায়নে মোংলা বন্দর কর্তৃপক্ষের মতবিনিময় কেশবপুরে নদ-নদীর পানির প্রবাহ সৃষ্টির দাবিতে স্মারকলিপি রেমাল ঝড়ে ক্ষতিগ্রস্থ দলিত পরিবারের পাশে হোপ আউটরিস্ট মিনিস্ট্রি ও প্রজ্ঞা ফাউন্ডেশন নড়াইলে অপহরণের পর হত্যা,৩ জনের ফাঁসির আদেশ কেশবপুরে শিশুদের মাঝে উপহার সামগ্রী বিতরণ মঙ্গলকোট-বিদ্যানন্দকাটি ২৩তম অষ্ট প্রহরব্যাপী মহানামযজ্ঞ অনুষ্ঠান সমাপ্ত  সাতক্ষীরায় ঘের ব্যবসায়ীর ঘের হুমকির মুখে সাংবাদিক ও মানবাধিকার কর্মী কমিটের নামে মিথ্যা অপপ্রচার করায় খুলনা অনলাইন প্রেসক্লাব এর উদ্বেগ টানা ২০ দিনের ছুটিতে যাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠান খুলনায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক নিহতের ঘটনায় মানববন্ধন যশোর জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন শার্শা থানার শেখ মনিরুজ্জামান ঈদুল আযহায় বাচ্চাদের জন্য নিরাপত্তা টিপস কেএমপির অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত লোহাগড়ায় সমবায় সমিতির উদ্যোগে দিনব্যাপী ভ্রাম্যমান প্রশিক্ষণ অনুষ্ঠিত ঝিকরগাছায় ধর্ষনের ঘটনায় স্থানীয় ভাবে মিমাংসার চেষ্টা : ধর্ষক মিজানুর আটক লোহাগড়ায় মাদক বিরোধী সেমিনার অনুষ্ঠিত

১০ হাজার টাকার কমে 5G স্মার্টফোন, পাবেন ৫০ মেগাপিক্সেল ক্যামেরা

  • প্রকাশিত : মঙ্গলবার, ২ মে, ২০২৩
  • ১৭১ বার শেয়ার হয়েছে

খুলনার খবর ডেস্ক || দেশের অনেক ছোট এবং বড় শহরে এখন 5G নেটওয়ার্ক পৌঁছে গেছে। টেলিকম সংস্থাগুলি এইসব জায়গায় আনলিমিটেড 5G ডেটা অফার করছে। তবে এই সুবিধা নিতে হলে 5G সাপোর্টযুক্ত স্মার্টফোন থাকা প্রয়োজন।

কয়েক বছর আগে শুধু প্রিমিয়াম স্মার্টফোনেই 5G কানেক্টিভিটি পাওয়া যেত, কিন্তু এখন বাজেট সেগমেন্টেও 5G ফোন উপস্থিত। এমনই একটি ফোন হল Infinix Hot 20 5G। শীঘ্রই এই হ্যান্ডসেটটির আবার দামও কমতে চলেছে। তাই কোনো সস্তা 5G মোবাইল খোঁজ করে থাকলে, Infinix Hot 20 5G কিনতেই পারেন।

জানা গেছে, Infinix Hot 20 5G সেরা ডিলের সাথে সেলে উপলব্ধ থাকবে। আপনি ১০,০০০ টাকারও কম দামে এটি কিনতে পারবেন। ফ্ল্যাট ডিসকাউন্ট ছাড়াও এই ফোনের সাথে Flipkart Big Saving Days সেলে ব্যাঙ্ক অফার ও এক্সচেঞ্জ অফার মিলবে।

ভারতীয় বাজারে ৪ জিবি র ্যাম ও ৬৪ জিবি স্টোরেজ সহ আসা ইনফিনিক্স হট ২০ ৫জি-র এমআরপি ১৭,৯৯৯ টাকা। তবে সেলের কারণে এই ফোনটিকে ফ্লিপকার্টে ১১,৪৯৯ টাকায় তালিকাভুক্ত করা হবে। এছাড়াও এসবিআই ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট ১০% অতিরিক্ত ছাড় পাওয়া যায়। আবার ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড ব্যবহারকারীরা ৫% ক্যাশব্যাক পাবেন।

শুধু তাই নয়! আপনি যদি কোনও পুরানো ফোন এক্সচেঞ্জ করে নতুন এই 5G ফোন কিনতে চান তবে ১০,৯৫০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পেতে পারেন। তবে এই এক্সচেঞ্জ ভ্যালু নির্ভর করে পুরনো ফোনের মডেল ও কন্ডিশনের ওপর। এই স্মার্টফোনটি ব্লাস্টার গ্রিন, রেসিং ব্ল্যাক এবং স্পেস ব্লু কালারে এসেছে।

Infinix Hot 20 5G এর বিশেষত্ব;

ইনফিনিক্স হট ২০ ৫জি ফোনে রয়েছে ৬.৬ ইঞ্চি ফুল এইচডি+ আইপিএস ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং পান্ডা গ্লাস প্রোটেকশন সহ এসেছে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর। এর আরেকটি স্টোরেজ ভ্যারিয়েন্ট আছে – ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ।

ফটোগ্রাফির কথা বললে, Infinix Hot 20 5G এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা উপস্থিত। আর সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। দীর্ঘ ব্যাকআপের জন্য আবার এতে ৫০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।