1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
মোংলায় বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু খানজাহানআলী থানার শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক নির্বাচিত সালাহউদ্দীন ঢাকার আকাশে প্রশান্তির বৃষ্টি জনমনে স্বস্তি পাইকগাছায় অজ্ঞান পার্টির খপ্পরে তরমুজ চাষী  দিঘলিয়ার সেনহাটী ৯ নং ওয়ার্ডের প্রায়ত মুরব্বিদের স্মরণে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  কেশবপুরে খেলাঘর আসরের আয়োজনে পিপাসিত মানুষের মাঝে সুপেয় ঠান্ডা পানি বিতরণ  খুলনায় স্বর্ণের বারসহ আটক এক লোহাগড়ায় বিএনপির উদ্যোগে মাদ্রাসার এতিমদের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  ঝিকরগাছায় গরীব রোগীকে চিকিৎসা দেওয়াকে পুঁজি করে সালেহা ক্লিনিক থেকে নবজাতক বিক্রি সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলীর ইন্তেকাল দেশ জুড়ে চলছে খরা তবুও থেমে নেই ট্রাফিক বিভাগ নড়াইলে মাশরাফির দুরন্তপনা, তীব্র তাপদাহে মধুমতীতে ডুবসাঁতার ২০ মে থেকে ২৩ জুলাই পর্যন্ত সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা আরোপ বেনাপোলে বাসের চাকায় পৃষ্ট হয়ে সাইকেল আরোহী নিহত অপর জন আহত লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ শরবত বিতরণ করতে গিয়ে শার্শায় জামায়াত নেতা আটক মোংলায় বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু রামপালে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক রাজিবের উপর হামলা ইসলামী শ্রমনীতি ও আদর্শের আলোকে দেশ পরিচালিত না হওয়ায় রাজনৈতিক নিপিড়ন থামছে না- এইচ এম সাইফুল ইসলাম 

Nokia লঞ্চ করল 106, 105 ও 110 মডেলের ফোন

  • প্রকাশিত : সোমবার, ৮ মে, ২০২৩
  • ২৩৬ বার শেয়ার হয়েছে

খুলনার খবর ডেস্ক || HMD Global অধীনস্ত Nokia পুনরায় ফিচার ফোনের বাজারে নিজের আধিপত্য বিস্তার করার পরিকল্পনায় আছে মনে হচ্ছে। কেননা সংস্থাটি আজ ৮ মে একসাথে তিন-তিনটি ফিচার ফোন বাজারে লঞ্চ করেছে। এই ফিচার ফোনগুলি হল – Nokia 106 (2023), Nokia 105 (2023) এবং Nokia 110 (2023)।

এগুলি একাধিক দুর্দান্ত বেসিক ফিচার সহ এসেছে এবং এগুলিতে Nokia -এর বহুল বিখ্যাত তথা ‘আইরনিক’ স্নেক গেম অফার করা হচ্ছে। এছাড়া বিশেষত্ব হিসাবে উক্ত ফোন ত্রয়ীতে – ওয়্যারলেস এফএম (FM) রেডিও, এমপি৩ (MP3) প্লেয়ার এবং টর্চ -ও পাওয়া যাবে। চলুন Nokia 106 (2023), Nokia 105 (2023) এবং Nokia 110 (2023) ফোনের স্পেসিফিকেশন ও দাম জেনে নেওয়া যাক।

Nokia 110 (2023) -এর স্পেসিফিকেশন

নোকিয়া ১১০ (২০২৩) ফিচার ফোনে ১.৮-ইঞ্চির QQVGA ডিসপ্লে রয়েছে। এটি এস৩০+ (S30+) অপারেটিং সিস্টেম দ্বারা চালিত। ধার্য স্টোরেজ বাদেও মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ফোনের মেমরি ক্যাপাসিটি ৩২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ছবি তোলার জন্য ডিভাইসটির পিছনে একটি QVGA ক্যামেরা দেওয়া হয়েছে। আবার বিনোদনের জন্য নোকিয়ার এই নয়া ফোনে এমপি৩ (MP3) প্লেয়ারও মিলবে। উক্ত ২জি ফিচার ফোনে ১,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে। তবে সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হল, এই ফোনে স্নেক গেম উপলব্ধ।

Nokia 105 (2023) -এর স্পেসিফিকেশন

সেগমেন্টের সবথেকে শক্তিশালী ফিচার সমূহের সাথে এসেছে নোকিয়া ১০৫ (২০২৩) ফোনটি। এই বেসিক ফিচার ফোনে ১.৮-ইঞ্চির QQVGA ডিসপ্লে মিলবে। এস৩০+ (S30+) অপারেটিং সিস্টেম চালিত এই মডেলে ১,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি পাওয়া যাবে। সংস্থার দাবি অনুসারে, এই ব্যাটারি একক চার্জে একটানা ২২ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম অফার করবে। আলোচ্য ২জি-এনাবল ডিভাইসটি IP52 ওয়াটার রেজিস্ট্যান্ট রেটিং সহ এসেছে। এছাড়া এতে এফএম (FM) রেডিও এবং একটি টর্চ -ও পেয়ে যাবেন ইউজাররা।

Nokia 106 (2023) -এর স্পেসিফিকেশন

নোকিয়ার সদ্য লঞ্চ হওয়া তৃতীয় মডেলেটি বেসিক ডিসপ্লে প্যানেল সহ এসেছে। এতে ওয়্যারলেস এফএম রেডিও এবং এমপি৩ প্লেয়ার পাওয়া যাবে। নোকিয়া ১০৬ (২০২৩) ফোনে নির্ধারিত স্টোরেজ বাদেও মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ইন্টারনাল মেমরি ক্যাপাসিটি বর্ধিত করা সম্ভব। যার পর ইউজাররা ৮,০০০ পর্যন্ত গান লোড করতে পারবেন। এই ডিভাইসেও নোকিয়ার ‘আইরনিক’ স্নেক গেম খেলার বিকল্প মিলবে। এছাড়া পাওয়ার ব্যাকআপের কথা বললে, নোকিয়া ১০৬ (২০২৩) ফোনের ব্যাটারি একবার চার্জে ১২ ঘন্টা পর্যন্ত টকটাইম এবং ২২ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম অফার করবে।

নবাগত Nokia 106 (2023), Nokia 105 (2023) এবং Nokia 110 (2023) ফিচার ফোনগুলির দাম এবং উপলব্ধতার বিষয়ে এখনো কোনো তথ্য প্রকাশ করেনি নোকিয়া।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।