1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
উত্তাল খুলনা: কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের সড়ক অবরোধ লোহাগড়ায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শিক্ষার্থী নিহত,আহত ৪ চলছে কমপ্লিট শাটডাউন; সারা দেশে মোবাইল ইন্টারনেট বন্ধ খুলনায় ‘কমপ্লিট শাটডাউন’ ; সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন কেশবপুর থানা পুলিশের সাঁড়াশি অভিযানে ৩ মাদক ব্যবসায়ী নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু মোংলায় হু হু করে বাড়ছে সবজি ও মাছের দাম: সাধারণ ক্রেতাদের নাভিশ্বাস পবিত্র আশুরা উপলক্ষ্যে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা অনুষ্ঠান মোরেলগঞ্জে পরিবহনের ধাক্কায় নিহত-১ ছাত্র হত্যা ও ছাত্রীদের লাঞ্ছিত করার প্রতিবাদে খুলনায় ইসলামী আন্দোলনের মিছিল কাল বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা অনির্দিষ্টকালের জন্য কুমিল্লা বিশ্ববিদ্যালয় বন্ধ ২৪ ঘন্টার ব্যবধানে মধুমতী নদী থেকে আরও এক অজ্ঞাত নারীর লাশ উদ্ধার অনির্দিষ্টকালের জন্য খুলনা বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা সকল সিটি করপোরেশন এলাকায় সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা শার্শায় বাল্য বিবাহ নিরোধ ও সচেতন মূলক সভা অনুষ্ঠিত নড়াইলে ৬০পিস ইয়াবা ও ১৫ পুরিয়া(০১ গ্রাম) হিরোইনসহ ৪ মাদক কারবারি গ্রেফতার দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা যশোরে কোটাবিরোধী আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলা

রেডমির নতুন চমক; ১২ জিবি র‌্যাম সঙ্গে দুর্দান্ত ফিচার

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ২৪৪ বার শেয়ার হয়েছে

খুলনার খবর ডেস্ক || ভারতে সর্বাধিক স্মার্টফোন বিক্রি হয় Redmi-র। মূলত লো বাজেট থেকে মিড বাজেট সেগমেন্টে দারুণ ফোন নিয়ে আসে তারা। আর সম্প্রতি সেরকমই এক স্মার্টফোন এনে তাক লাগিয়ে দিয়েছে। জানা যাচ্ছে যে, আগামী ২৯ এপ্রিল চিনে তারা নিজেদের Redmi Note 12R Pro স্মার্টফোন লঞ্চ করছে।

দেখে নেওয়া যাক কেমন হতে যাচ্ছে এই স্মার্টফোন :

Redmi Note 12R Pro আসলে Redmi Note 12 5G- এর একটি রিব্র্যান্ডেড ভার্সন। Weibo-তে একটি পোস্টের মাধ্যমে Note 12R Pro-এর পোস্টার প্রকাশ হয়েছে। এই ফোনটি কেবল একটি ভ্যারিয়েন্টেই হবে যা কিনা 12GB RAM এবং 256GB স্টোরেজের সাথে থাকছে।

Redmi Note 12R Pro 5G তে রয়েছে Samsung নির্মিত 6.67-ইঞ্চির AMOLED ডিসপ্লে। যা কিনা FHD+ রেজোলিউশন এবং 120Hz রিফ্রেশ রেট আর 1200 নিট ব্রাইটনেসের সাথে আসে। সেলফি তোলার জন্য সামনে একটি 8MP এর ক্যামেরা থাকছে। 48MP এর প্রধান ক্যামেরা রয়েছে ফোনে। একবার একটি 2MP এর Depth Sensing ক্যামেরাও দেওয়া হয়েছে।

Redmi Note 12R Pro 5G ফোনটি Android 13 এর ওপর নির্মিত MIUI 14। ফোনটিকে শক্তি দেওয়ার জন্য রয়েছে Snapdragon 4 Gen 1 প্রসেসর। LPDDR4x RAM এবং UFS 2.2 স্টোরেজের সাথে একটি 5000mAh এর ব্যাটারিও রয়েছে। 33W এর ফাস্ট চার্জিং রয়েছে।

Fast UFS 2.2 স্টোরেজ অপশনটির সাথে LPDDR4x RAM একদম মাখনের মতো কাজ করবে। অতিরিক্ত ফিচার বলতে রয়েছে মাইক্রোএসডি কার্ড স্লট, সাইড ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, IP53 রেটিং, NFC, USB Type-C পোর্ট এবং 3.5mm অডিও জ্যাক। চিনে এই ফোনটি কত দামে লঞ্চ হতে পারে সেই নিয়ে এখনো কিছু জানা যায়নি।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।