1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস আজ মোংলায় বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু খানজাহানআলী থানার শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক নির্বাচিত সালাহউদ্দীন ঢাকার আকাশে প্রশান্তির বৃষ্টি জনমনে স্বস্তি পাইকগাছায় অজ্ঞান পার্টির খপ্পরে তরমুজ চাষী  দিঘলিয়ার সেনহাটী ৯ নং ওয়ার্ডের প্রায়ত মুরব্বিদের স্মরণে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  কেশবপুরে খেলাঘর আসরের আয়োজনে পিপাসিত মানুষের মাঝে সুপেয় ঠান্ডা পানি বিতরণ  খুলনায় স্বর্ণের বারসহ আটক এক লোহাগড়ায় বিএনপির উদ্যোগে মাদ্রাসার এতিমদের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  ঝিকরগাছায় গরীব রোগীকে চিকিৎসা দেওয়াকে পুঁজি করে সালেহা ক্লিনিক থেকে নবজাতক বিক্রি সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলীর ইন্তেকাল দেশ জুড়ে চলছে খরা তবুও থেমে নেই ট্রাফিক বিভাগ নড়াইলে মাশরাফির দুরন্তপনা, তীব্র তাপদাহে মধুমতীতে ডুবসাঁতার ২০ মে থেকে ২৩ জুলাই পর্যন্ত সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা আরোপ বেনাপোলে বাসের চাকায় পৃষ্ট হয়ে সাইকেল আরোহী নিহত অপর জন আহত লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ শরবত বিতরণ করতে গিয়ে শার্শায় জামায়াত নেতা আটক মোংলায় বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু রামপালে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক রাজিবের উপর হামলা

রেডমির নতুন চমক; ১২ জিবি র‌্যাম সঙ্গে দুর্দান্ত ফিচার

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ২২৫ বার শেয়ার হয়েছে

খুলনার খবর ডেস্ক || ভারতে সর্বাধিক স্মার্টফোন বিক্রি হয় Redmi-র। মূলত লো বাজেট থেকে মিড বাজেট সেগমেন্টে দারুণ ফোন নিয়ে আসে তারা। আর সম্প্রতি সেরকমই এক স্মার্টফোন এনে তাক লাগিয়ে দিয়েছে। জানা যাচ্ছে যে, আগামী ২৯ এপ্রিল চিনে তারা নিজেদের Redmi Note 12R Pro স্মার্টফোন লঞ্চ করছে।

দেখে নেওয়া যাক কেমন হতে যাচ্ছে এই স্মার্টফোন :

Redmi Note 12R Pro আসলে Redmi Note 12 5G- এর একটি রিব্র্যান্ডেড ভার্সন। Weibo-তে একটি পোস্টের মাধ্যমে Note 12R Pro-এর পোস্টার প্রকাশ হয়েছে। এই ফোনটি কেবল একটি ভ্যারিয়েন্টেই হবে যা কিনা 12GB RAM এবং 256GB স্টোরেজের সাথে থাকছে।

Redmi Note 12R Pro 5G তে রয়েছে Samsung নির্মিত 6.67-ইঞ্চির AMOLED ডিসপ্লে। যা কিনা FHD+ রেজোলিউশন এবং 120Hz রিফ্রেশ রেট আর 1200 নিট ব্রাইটনেসের সাথে আসে। সেলফি তোলার জন্য সামনে একটি 8MP এর ক্যামেরা থাকছে। 48MP এর প্রধান ক্যামেরা রয়েছে ফোনে। একবার একটি 2MP এর Depth Sensing ক্যামেরাও দেওয়া হয়েছে।

Redmi Note 12R Pro 5G ফোনটি Android 13 এর ওপর নির্মিত MIUI 14। ফোনটিকে শক্তি দেওয়ার জন্য রয়েছে Snapdragon 4 Gen 1 প্রসেসর। LPDDR4x RAM এবং UFS 2.2 স্টোরেজের সাথে একটি 5000mAh এর ব্যাটারিও রয়েছে। 33W এর ফাস্ট চার্জিং রয়েছে।

Fast UFS 2.2 স্টোরেজ অপশনটির সাথে LPDDR4x RAM একদম মাখনের মতো কাজ করবে। অতিরিক্ত ফিচার বলতে রয়েছে মাইক্রোএসডি কার্ড স্লট, সাইড ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, IP53 রেটিং, NFC, USB Type-C পোর্ট এবং 3.5mm অডিও জ্যাক। চিনে এই ফোনটি কত দামে লঞ্চ হতে পারে সেই নিয়ে এখনো কিছু জানা যায়নি।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।