1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই পাইকগাছায় বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেনের দাফন সম্পন্ন পাইকগাছায় গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সভা অনুষ্ঠিত কেশবপুরে ঘোড়া প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ উপজেলা চেয়ারম্যান প্রার্থী মফিজুর রহমান মফিজের কেশবপুর চারুপীঠ একাডেমিতে শিশু বিষয়ক কর্মকর্তার মতবিনিময় কেশবপুর উপজেলা নির্বাচনে ১৪জন প্রার্থীকে প্রতিক বরাদ্দ, প্রচারনায় নেমে পড়েছেন সকলে লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জনসহ ১৩ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা এফডিসিতে মারামারি, সাংবাদিকসহ আহত ১০ বাগেরহাটে দোকান ভেঙে খাদে পড়ল বাস, নিহত ১ কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ০১ কেজি ৬৩০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার ৭ খুলনায় বৃষ্টির জন্য ইসলামী আন্দোলনের উদ্যোগে ইস্তেসকার নামাজ অনুষ্ঠিত শার্শায় সহকারী প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ

নতুন যত ফিচার নিয়ে আসছে “হোয়াটসঅ্যাপ”

  • প্রকাশিত : সোমবার, ১৫ মে, ২০২৩
  • ২২১ বার শেয়ার হয়েছে

খুলনার খবর ডেস্ক || গ্রাহকদের সুবিধার্থে হোয়াটসঅ্যাপ সংস্থা প্রায়শই নতুন ফিচার আনার চেষ্টা করে। গ্রাহকেরা যাতে খুব সহজে এই মেসেজিং অ্যাপ ব্যবহার করতে পারেন, সে দিকেই নজর থাকে হোয়াটসঅ্যাপ কর্তৃপক্ষের। এ বার হোয়াটসঅ্যাপে চালু হতে চলেছে এমন ১২টি বৈশিষ্ট্য যার সাহায্যে ব্রডকাস্ট চ্যানেলগুলির গ্রাহকরা আরও উন্নত পরিষেবা পাবেন। তবে এই ফিচারগুলির সুবিধা এখনই সকলে পাবেন না।

হোয়াট্‌সঅ্যাপবিটাইনফো’অনুযায়ী,ব্রডকাস্ট চ্যানেল তৈরি হওয়া মাত্রই গ্রাহকদের সর্বোচ্চ সুবিধা দেয়ার লক্ষ্যে ক্রমাগত কাজ করে চলেছে এই সংস্থা। ফুল-উইদ মেসেজিং ইন্টারফেজ়, ভেরিফিকেশন স্টেটাস,আসল অনুসরণকারীর সংখ্যা,মিউট নোটিফিকেশন,শর্টকাট চ্যানেলের বিবরণ, বিজ্ঞাপণের নোটিফিকেশন,গোপনীয়তা রক্ষা করার মতো নানা রকম বৈশিষ্ট্য থাকবে।এ ছাড়াও ব্রডকাস্ট চ্যানেলগুলিকে আরও সহজ করে তোলার লক্ষ্যে কাজ করে চলেছে মেটা-অধিগৃহীত এই সংস্থা।

কিছু দিন আগেই হোয়াটসঅ্যাপের প্রতিদ্বন্দ্বী অ্যাপ টেলিগ্রাম ‘চ্যানেল’ফিচার চালু করেছে। এর মাধ্যমে গ্রাহকরা‘ব্রডকাস্ট অনলি’ গ্রুপে সাবস্ক্রাইব করতে পারবেন। চ্যানেলে নতুন আপডেট বা মেসেজ এলে নোটিফিকেশনও পান তারা। ‘হোয়াট্‌সঅ্যাপবিটাইনফো’জানিয়েছে,হোয়াটসঅ্যাপের চ্যানেল সাবস্ক্রাইব করার জন্য চ্যানেলের নাম দিয়ে সার্চ করে ইউজারদের নিজেকেই সাবস্ক্রিপশন করতে হবে। ইউজারদের নতুন কোনও চ্যানেল সাজেশনে দেখানোর মতো অ্যালগোরিথম এখানে থাকবে না। আপাতত আইওএস ভার্সানে এই ফিচার নিয়ে কাজকর্ম চলছে। আগামী দিনে অ্যান্ড্রয়েড ভার্সানেও এই ফিচার নিয়ে কাজ শুরু হবে বলে অনুমান করা হচ্ছে। প্রথমে বিটা ভার্সানে এই আপডেট চালু হবে। তারপর চালু হবে সমস্ত ইউজারদের জন্য।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।