1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই পাইকগাছায় বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেনের দাফন সম্পন্ন পাইকগাছায় গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সভা অনুষ্ঠিত কেশবপুরে ঘোড়া প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ উপজেলা চেয়ারম্যান প্রার্থী মফিজুর রহমান মফিজের কেশবপুর চারুপীঠ একাডেমিতে শিশু বিষয়ক কর্মকর্তার মতবিনিময় কেশবপুর উপজেলা নির্বাচনে ১৪জন প্রার্থীকে প্রতিক বরাদ্দ, প্রচারনায় নেমে পড়েছেন সকলে লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জনসহ ১৩ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা এফডিসিতে মারামারি, সাংবাদিকসহ আহত ১০ বাগেরহাটে দোকান ভেঙে খাদে পড়ল বাস, নিহত ১

৬৪ মেগাপিক্সল OIS ক্যামেরা ও অ্যামোলেড ডিসপ্লেসহ আসছে Vivo V29 Lite

  • প্রকাশিত : শনিবার, ২০ মে, ২০২৩
  • ৪৬৬ বার শেয়ার হয়েছে

খুলনার খবর ডেস্ক || ভিভো গত মার্চ মাসে V27 সিরিজ লঞ্চ করেছে। বাজারে আসার মাস দুয়েকের মধ্যেই Vivo V29 সিরিজ নিয়ে বিভিন্ন তথ্য প্রকাশ্যে আসতে শুরু করেছে। নতুন সিরিজটি আগামী জুন মাসে লঞ্চ হবে বলে শোনা যাচ্ছে।

যদিও কোম্পানির তরফে এখনও আনুষ্ঠানিকভাবে এবিষয়ে কিছু নিশ্চিত করা হয়নি।এবার এই লাইনআপে অর্ন্তভুক্ত Vivo V29 Lite এর অনেক স্পেসিফিকেশন সামনে এসেছে। এটি Vivo V29 সিরিজের অন্যতম সাশ্রয়ী মূল্যের মডেল হবে বলে আশা করা হচ্ছে।

জেনে নেওয়া যাক ফোনটির সম্পর্কে :

ভিভো v29 lite ৬.৭৮ ইঞ্চির ফুলএইচডি+ অ্যামোলেড ডিসপ্লে থাকবে, যা ১,০৮০ X ২,৪০০ পিক্সেল রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ২০:৯ অ্যাসপেক্ট রেশিও অফার করবে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর দ্বারা চালিত হতে পারে, যা গ্রাফিক্সের জন্য অ্যাড্রেনো জিপিইউ-এর সাথে যুক্ত থাকবে।

ভিভো ভি২৯ লাইট হ্যান্ডসেটে সম্ভবত ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজ পাওয়া যাবে। আর অতিরিক্ত স্টোরেজের জন্য এতে একটি মাইক্রোএসডি কার্ড স্লটও উপস্থিত থাকতে পারে। সফটওয়্যারের ক্ষেত্রে, ভি২৯ লাইট অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে রান করবে।

ফটোগ্রাফির জন্য, Vivo V29 Lite-এর রিয়ার ক্যামেরা সেটআপে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা অবস্থান করবে, যার সাথে একটি ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর যুক্ত থাকতে পারে। আর সেলফির জন্য, ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের সেন্সর দেখা যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Vivo V29 Lite-এ ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হতে পারে।

এছাড়া, এই হ্যান্ডসেটের কানেক্টিভিটি অপশনগুলির মধ্যে ৫জি, ৪জি এলটিই, ডুয়েল সিম, ওয়াইফাই, ব্লুটুথ এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট অন্তর্ভুক্ত থাকতে পারে। উল্লেখ্য, স্পেসিফিকেশন দেখে বিচার করলে, Vivo V29 Lite একটি সাশ্রয়ী মূল্যের মিড-রেঞ্জ স্মার্টফোন হবে বলে মনে হচ্ছে।

স্মার্টফোনটির দাম ৩০০-৩৫০ ডলার-এর মধ্যে থাকার সম্ভাবনা রয়েছে। বর্তমানে, ব্র্যান্ডের পক্ষ থেকে এই ডিভাইসটির বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি। তবে আশা করা হচ্ছে, ভিভো শীঘ্রই Vivo V29 সিরিজের লঞ্চের তারিখটি ঘোষণা করবে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।