1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই

গোলাপ জল ত্বকের একাধিক সমস্যার অন্যতম সমাধান ; জানুন বিস্তারিত

  • প্রকাশিত : সোমবার, ২২ মে, ২০২৩
  • ২১২ বার শেয়ার হয়েছে
for skincare, essential oils, jar and bottle, dried flowers.

খুলনার খবর ডেস্ক || কর্মব্যস্ত যুগে মানুষের হাতে সময় খুব কম। সবসময় নিয়ম করে নিজের যত্ন নেওয়া সম্ভব হয় না কারোর পক্ষেই। তবে একেবারেই যদি নিজের কিংবা ত্বকের যত্ন নেওয়া না হয় তাহলে, গুরুতর সমস্যা দেখা দেবে। সর্বদা পার্লারে গিয়ে নিজের ত্বকের যত্ন নেওয়া সম্ভব হয় না।আর এই গরমের দিনে যা ভীষণভাবে প্রয়োজনীয়। আর এক্ষেত্রে গোলাপ জল ত্বকের একাধিক সমস্যার অন্যতম সমাধান।যা কিনা ঘরে বসেই করতে পারেন।

কি কি গুনাগুন আছে গোলাপজলে:

গোলাপ জল ফেস মিস্ট: ফেস মিস্ট ত্বকের সতেজতা ও উজ্জ্বলতা বাড়িয়ে তোলে। এটি ত্বকে জমে থাকা ময়লা দূর করতেও সহায়তা করে থাকে। পাশাপাশি গোলাপ জল ফেস মিস্ট ত্বকে ছিটিয়ে দিলে শুষ্ক ত্বকের সমস্যাও দূর হয়।

গোলাপ জল টোনার: এই ধরনের টোনার তুলোর সাহায্যে মুখে লাগালেই মিটবে ত্বকের একাধিক সমস্যা। এর সাহায্যে ত্বকের বন্ধ ছিদ্রও খুলে যাওয়ার পাশাপাশি দূর হয় জমে থাকা ময়লাও। যার ফলস্বরূপ ত্বক আগের থেকে অনেক বেশি উজ্জ্বল হয়ে ওঠে।

গোলাপ জল ফেস মাস্ক: একটি পাত্রে অল্পপরিমাণে বেসন, মুলতানি মাটি ও দই নিয়ে নিতে হবে। এরপর তার মধ্যে অল্পপরিমাণে গোলাপ জল মিশিয়ে একটি ঘন মিশ্রণ তৈরি করে নিতে হবে। এরপর সেটি ত্বকে লাগিয়ে ১৫-২০ মিনিট রেখে দিতে হবে। পরে পরিষ্কার জল দিয়ে ভালো করে মুখ ধুয়ে নিলেই নজরে আসবে তফাৎ। এটি ত্বককে নিশ্চিদ্র করে ও আগের থেকে অনেক বেশি উজ্জ্বল করে তোলে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।