1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই পাইকগাছায় বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেনের দাফন সম্পন্ন পাইকগাছায় গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সভা অনুষ্ঠিত কেশবপুরে ঘোড়া প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ উপজেলা চেয়ারম্যান প্রার্থী মফিজুর রহমান মফিজের কেশবপুর চারুপীঠ একাডেমিতে শিশু বিষয়ক কর্মকর্তার মতবিনিময় কেশবপুর উপজেলা নির্বাচনে ১৪জন প্রার্থীকে প্রতিক বরাদ্দ, প্রচারনায় নেমে পড়েছেন সকলে লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জনসহ ১৩ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা এফডিসিতে মারামারি, সাংবাদিকসহ আহত ১০ বাগেরহাটে দোকান ভেঙে খাদে পড়ল বাস, নিহত ১ কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ০১ কেজি ৬৩০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার ৭ খুলনায় বৃষ্টির জন্য ইসলামী আন্দোলনের উদ্যোগে ইস্তেসকার নামাজ অনুষ্ঠিত শার্শায় সহকারী প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ

১০,০০০ টাকা বাজেটের ফোন আনছে Vivo-Y02T

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ৪৪৭ বার শেয়ার হয়েছে

খুলনার খবর ডেস্ক || Vivo Y02 গত বছর ডিসেম্বর মাসে ভারতের বাজারে লঞ্চ হয়েছে। আবার এপ্রিলে এই সিরিজের অধীনে Vivo Y02A মডেলটি বাংলাদেশে আত্মপ্রকাশ করেছে। বর্তমানে ব্র্যান্ডটি Y02 লাইনআপে আরও একটি স্মার্টফোনটি যুক্ত করার পরিকল্পনা করছে বলে জানা গেছে। যার নাম Vivo Y02T এবং এটি ইতিমধ্যেই ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) ওয়েবসাইটে হাজির হয়েছে।

ধারনা করা হচ্ছে, এই 4G ফোন চলতি মাসেই লঞ্চ হবে।নতুন ওয়াই০২ সিরিজের ফোনটিকে দেখতে অনেকটাই পূর্বে লঞ্চ হওয়া স্ট্যান্ডার্ড ভিভো ওয়াই০২ এবং ওয়াই০২-এর মতো হবে৷ এটিতে বক্সি ডিজাইন থাকবে এবং রিয়ার প্যানেলে একটিমাত্র ক্যামেরা সেন্সর অবস্থান করবে। এছাড়া, সামনের প্যানেলে মোটা বেজেল সহ একটি ওয়াটারড্রপ নচ দেখতে পাওয়া যাবে।

ভারতে ভিভো ওয়াই০২টি-এর দাম ৯,৪৯০ টাকা হবে বলে দাবি করা হয়েছে।কিন্তু বিভিন্ন রিপোর্ট থেকে ফোনটির স্পেসিফিকেশন সংক্রান্ত একাধিক তথ্য সামনে এসেছে।

কি কি থাকছে Vivo Y02T 4G-এর স্পেসিফিকেশনে:

রিপোর্ট অনুসারে, ভিভো ওয়াই০২টি-এ ফুলএইচডি+ রেজোলিউশন সহ ৬.৫ ইঞ্চির ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লেটির ধরন নিশ্চিত না হলেও, এটি একটি এলসিডি স্ক্রিন হবে বলে অনুমান করা হচ্ছে। ডিভাইসটি মিডিয়াটেক হেলিও সিরিজের চিপসেটে দ্বারা চালিত হবে, যা একটি সাশ্রয়ী মূল্যের ডিভাইসের জন্য উপযুক্ত পারফরম্যান্স প্রদান করে। এই বাজেট হ্যান্ডসেটটি সর্বাধিক ৪ জিবি র‍্যাম, ৪ জিবি ভার্চুয়াল র‍্যাম সাপোর্ট এবং ৬৪ জিবি স্টোরেজ সহ আসবে বলে আশা করা হচ্ছে।

ফটোগ্রাফির জন্য, Vivo Y02T-এর রিয়ার প্যানেলে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং সামনে একটি ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকবে বলে জানা গেছে। এছাড়া, Vivo Y02T 4G-এর অন্যতম বৈশিষ্ট্য হল শক্তিশালী ব্যাটারি। শোনা যাচ্ছে যে, এটিতে বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে, যা ব্যবহারকারীদের দীর্ঘস্থায়ী ব্যাটারি লাইফ প্রদান করবে। এটি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করতে পারে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।