1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই

নগরীর উন্নয়নে যারা কাজ করবে তাদেরকেই ভোট দিন- তালুকদার আব্দুল খালেক

  • প্রকাশিত : রবিবার, ২৮ মে, ২০২৩
  • ১০২ বার শেয়ার হয়েছে

খুলনার খবর || নগরীর উন্নয়নে যারা কাজ করতে পারবেন তাদেরকেই ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন খুলনা সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ও সাবেক মেয়র জনাব তালুকদার আব্দুল খালেক।

গতকাল শনিবার (২৭ মে) সন্ধ্যায় খুলনা প্রেস ক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। খুলনা প্রেসক্লাব সভাপতি এস এম নজরুল ইসলাম এতে সভাপতিত্ব করেন।

সভায় সাবেক মেয়র বলেন, আগামী ১২ জুন আপনারা ভোটকেন্দ্রে আসুন। খুলনার উন্নয়নে যারা কাজ করতে পারবে তাদেরকেই ভোট দেবেন।
আমি নির্বাচিত হলে খুলনাকে তিলোত্তমা নগরীর পাশাপাশি স্মার্ট খুলনা হিসেবে গড়ে তোলার অঙ্গীকার করছি। খুলনার উন্নয়নে যেসব কাজ চলমান তা শেষ করার জন্য আমাকে ভোট দেবেন।

তিনি আরো বলেন, আমি ৪২ বছর ধরে কমিশনার, মেয়র, এমপি ও মন্ত্রীর দায়িত্ব পালন করেছি। ২০১৮ সালের নির্বাচনে জয় লাভের পর থেকে গত পাঁচ বছরে খুলনার উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে দুই হাজার ৪০০ কোটি টাকা বরাদ্দ দিয়েছেন। এরমধ্যে ৮৩২ কোটি টাকা বরাদ্দ দেওয়া হয়েছে নগরীর জলাবদ্ধতা নিরসনের জন্য। এই টাকা ব্যয় হচ্ছে নগরীর ২৫০টির বেশি ড্রেনের উন্নয়নে।

গত পাঁচ বছরে প্রধানমন্ত্রী যে অর্থ আমাদের জন্য বরাদ্দ দিয়েছেন তা আমরা ব্যয় করতে পারিনি। কারণ পাঁচ বছরের মধ্যে দুই বছরের বেশি সময় চলে গেছে করোনার মধ্যে। ফলে ড্রেনেজ ব্যবস্থার কাজ এখনো সমাপ্ত হয়নি। ড্রেনেজ ব্যবস্থার কাজ শেষ হলেই নগরীর সড়ক উন্নয়নের কাজ শুরু হবে। তখন খুলনা আসলেই তিলোত্তমা নগরীতে পরিণত হবে।

মতবিনিময় সভায় খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, খুলনা প্রেস ক্লাবের সাবেক সভাপতি মকবুল হোসেন মিন্টু, শেখ আবু হাসান, খুলনা সংবাদ পত্র পরিষদের সভাপতি মোহাম্মদ সনি, স্বাধীনতা সাংবাদিক নির্বাচন প্রচারণা কমিটির সদস্য সচিব ফারুক আহমেদ, স্বাধীনতা সাংবাদিক ফোরামের সদস্য সচিব এস এম জাহিদ হোসেন প্রমুখ বক্তব্য দেন।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।