1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
সামাজিক ও ধর্মীয় সম্প্রীতি বজায় থাকলে দেশের উন্নয়ন হয়- সালাম মূশের্দী এমপি পাইকগাছায় নছিমন চালকের সততায় ৭০ হাজার টাকা ফেরৎ পেল প্রকৃত মালিক শার্শায় সন্ত্রাসী হামলায় সাংবাদিকসহ আহত ২ মোংলায় বানীশান্তা যৌনপল্লীতে ‘জীবনখেয়া’ র বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদাণ মোংলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে হাবিবুন নাহার এমপি উপজেলা খেলাঘর আসর কেশবপুর কতৃক আয়োজিত বর্ষবরণ অনুষ্ঠান-১৪৩১ নাভারণ ডিগ্রী কলেজের নবনির্বাচিত গভর্নিং বডির পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত চুকনগরে বাঁধ ভাঙ্গা উচ্ছাসের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো ঈদ পুনর্মিলনী-২০২৪ পাইকগাছার কপিলমুনিতে পহেলা বৈশাখ উপলক্ষ্যে র‍্যালী পান্তা আসর  বটিয়াঘাটা উপজেলায় নানা আয়োজনে বর্ষবরণ উদযাপিত রামপালে নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলা নববর্ষ উদযাপন মোংলায় নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলা নববর্ষ উদযাপন বাগেরহাটে নানা আয়োজনে উদযাপিত হচ্ছে বর্ষবরণ লোহাগড়ায় মধুমতি নদী থেকে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি; অতিষ্ঠ শার্শার ব্যবসায়ীরা, থানায় অভিযোগ বাগেরহাটে কালের বিবর্তনে হারিয়ে যাচ্ছে কাঁসা-পিতলের তৈরি তৈজসপত্র পাইকগাছা রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ খুলনায় ঈদের প্রধান জামায়াতের নিরাপত্তা ব্যবস্থাপনা পরিদর্শনে কেএমপি কমিশনার রূপসা প্রতিবন্ধী বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ পাইকগাছার প্রায় চারশত মুসল্লীকে জায়নামাজ উপহার

‘আমি বিজয়ী হতে পারলে খুলনা সিটিকে মাদকমুক্ত করব-আব্দুল আউয়াল”

  • প্রকাশিত : মঙ্গলবার, ৬ জুন, ২০২৩
  • ১৭৯ বার শেয়ার হয়েছে

শেখ নাসির উদ্দিন, খুলনা || ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখার মেয়র পদপ্রার্থী হাফেজ মাওলানা আব্দুল আউয়াল বলেন, সন্ত্রাস,মাদক ও দুর্নীতিমুক্ত নগর গড়তে কাজ করব। সন্ত্রাস হচ্ছে সব অশান্তির মূল। আর দুর্নীতি হচ্ছে সব উন্নয়নের অন্তরায়। সন্ত্রাস ও দুর্নীতি দমন না করতে পারলে কোন উন্নয়ন সম্ভব নয়। তাই সর্বপ্রথম কাজ করতে হবে সন্ত্রাস নির্মূলে। আমি বিজয়ী হতে পারলে খুলনা সিটি কে মাদকমুক্ত করব। এলাকাভিত্তিক সামাজিক সমস্যাগুলো সমাধান করব।’

আজ ৬ জুন মঙ্গলবার সকাল থেকে নগরীর ২৩, ২৪, ২৭ নং ওয়ার্ডের পিকচার প্যালেস মোড়, গল্লামারী, নিরালা, সাতরাস্তা ও ময়লাপোতা এলাকায় গণসংযোগ ও পথসভায় তিনি এ কথা বলেন। এ সময় মেয়রপ্রার্থী পক্ষে গণসংযোগ করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক মাহবুবুর রহমান ও ইসলামী ছাত্র বাংলাদেশের কেন্দ্রীয় সহ-সভাপতি ছাত্রনেতা নুরুল বশর আজীজি সহ কেন্দ্রীয় ও নগর জেলা নেতৃবৃন্দ।

তিনি বলেন,‘খুলনা আমাদের প্রাণের শহর। খুলনাতেই আমাদের বেড়ে ওঠা এবং স্বপ্ন দেখা। তাই আমাদের এই ঐতিহ্যবাহী শিল্পনগরী খুলনাকে পুনরুজ্জীবিত করব। আমরা খুলনাকে পরিকল্পিত সিটি হিসেবে গড়ে তুলব। প্রত্যেকটা ওয়ার্ডে খেলাধুলার পর্যাপ্ত ব্যবস্থা করা হবে। আমাদের মা-বোন ও মুরুব্বিদের জন্য পর্যাপ্ত হাঁটার ব্যবস্থা করা হবে।’

আব্দুল আউয়াল বলেন,‘আমাদের খুলনার রাস্তা-ঘাটকে পুনর্বিন্যাস করে জনগণের ভোগান্তি কমাব। খুলনা সিটি করপোরেশনকে জনগণের সেবামূলক দুর্নীতিমুক্ত প্রতিষ্ঠানে পরিণত করা হবে। খুলনায় বসবাসকারী মানুষের মৌলিক নাগরিক সুবিধা নিশ্চিত করা হবে।

গনসংযোগ ও পথসভায়, সন্ত্রাস ও মাদকমুক্ত নগরী গড়তে আগামী ১২জুন হাতপাখা প্রতীকে ভোট দিয়ে তাকে বিজয় করতে আহবান জানান।

গনসংযোগে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর এর কেসিসি নির্বাচন পরিচালনা কমিটির প্রধান পরিচালক মোঃ নাসির উদ্দিন, সহকারী পরিচালক মুফতী আমানুল্লাহ, ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা জেলা সভাপতি মাওলানা আব্দুল্লাহ ইমরান সমন্বয়নকারী মুফতি ইমরান হুসাইন,সহ-সমন্বয়কারী হাফেজ আসাদুল্লাহ গালীব, নির্বাচনী প্রধান এজেন্ট শেখ হাসান ওবায়দুল করিম, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় উপ-সম্পাদক মুফতী আমিরুল ইসলাম অর্থ সমন্বয়নকারী আবু গালিব, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় আন্তর্জাতিক সম্পাদক সুলতান মাহমুদ,কেন্দ্রীয় পাবলিক বিশ্ববিদ্যালয় সম্পাদক মুহাম্মদ আল-আমীন,কেন্দ্রীয় প্রাইভেট বিশ্ববিদ্যালয় সম্পাদক মুহাম্মদ ফয়জুল ইসলাম,কেন্দ্রীয় শুরা সদস্য এনামুল হাসান সাইদ,ওয়ার্ড নেতৃবৃন্দ।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।