1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
জাতীয় রপ্তানি ট্রফি পেল খুলনার প্রিয়াম ফিশ এক্সপোর্ট প্রধানমন্ত্রীর জাতীয় রপ্তানি ট্রফি পেল ৭৭ প্রতিষ্ঠান নড়াইলে সাংবাদিকের পরিবারের উপর হামলা ও প্রান নাশের হুমকির অভিযোগ শার্শায় পাট পচনের জন্য বৃষ্টির হাহাকার; কৃষকের মনে সংশয় লোহাগড়ায় পরিছন্ন ও সৌন্দর্যবর্ধন কর্মসূচির উদ্বোধন শার্শায় যুবককে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই কেশবপুরে পরিচ্ছন্ন পৌরসভা গড়তে শহরের হোটেল-সেলুন-চায়ের-চায়ের দোকানে ডাস্টবিন প্রদান পাইকগাছায় বোনদের জমি জোর পূর্বক ভোগদখল করেছে ভাইয়েরা তেরখাদায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ কেশবপুরের গড়ভাঙ্গা ভায়া দূর্বাডাঙ্গা সড়কের সংস্কার কাজ নয় মাস ধরে বন্ধ,ঠিকাদার উধাও যশোরে মাকে হত্যার পর মরদেহ মাটিতে পুঁতে রাখার অভিযোগ মোংলায় টাকা দিয়ে বৈধভাবে জমি কিনে বিপাকে পড়েছেন কয়েকজন ক্রেতা তেরখাদায় আব্দুস সালাম মূর্শেদী ফকিরহাটে যাত্রীবাহী দুটি বাসের সংঘর্ষ; নিহত ১, আহত কমপক্ষে ২০ কেশবপুরে সামাজিক বনায়ন কর্মসূচির শুভ উদ্বোধন করলেন এমপি আজিজুল ইসলাম লোহাগড়ায় কেন্দ্রীয় যুবদলের নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়ে যুবদলের আনন্দ মিছিল খুলনায় জমিসংক্রান্ত বিরোধে ভাতিজার হাতে চাচা নিহত,আহত ২ কেশবপুরে ১৮৫ জন শিশুদের মাঝে স্কুল ব্যাগ,বেডসীড এবং মশারী বিতরণ দিঘলিয়া সন্তান ও ঢাকা আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি কামাল হোসেন এর পিতার মৃত্যু অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর

ঝিকরগাছায় খাল ও নদের পানি সুরক্ষা ও ব্যবস্থাপনা বিষয়ক সচেতনতা বৃদ্ধিতে আলোচনা সভা

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩
  • ১২৪ বার শেয়ার হয়েছে

শাহাবুদ্দিন মোড়ল, ঝিকরগাছা || স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের দ্বিতীয় নগর অঞ্চল উন্নয়ন প্রকল্পের (সিআরডিপি-২) আওতায় যশোরের ঝিকরগাছায় কাটাখাল খাল ও কপোতাক্ষ নদের পানি সুরক্ষা ও ব্যবস্থাপনা বিষয়ক সচেতনতা বৃদ্ধিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে কাটাখাল ঈদগাহ ময়দানের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঝিকরগাছা পৌর মেয়র আলহাজ্ব মোস্তফা আনোয়ার পাশা জামাল।

তিনি তার বক্তব্যে বলেন, সুন্দরকে আমরা সবাই ভালবাসি আর এই শহরের সৌন্দর্য হলো কাটাখালের কাল এবং কপোতাক্ষ নদ। তাই ঝিকরগাছা পৌরসভার সৌন্দর্য বৃদ্ধির জন্য খাল ও নদের পানি পরিষ্কার রাখার দায়িত্ব আমাদের সবার। তাই আসুন আমরা সবাই খাল ও নদীর পানি পরিষ্কার রাখি। আপনার সচেতনতায় আপনার শহর বা এলাকা হবে সুন্দরও পরিষ্কার পরিচ্ছন্ন। যেখানে সেখানে ময়লা আবর্জনা বা বর্জ্য ফেলা শাস্তিযোগ্য অপরাধ। ২০২১ সালে বাংলাদেশ সরকার বর্জ্য ব্যবস্থাপনা বিষয়ে বিধিমালা- ১৫ ধারায় এই অপরাধের জন্য অনাধিক দুই বছরের কারাদন্ড অথবা দুই লক্ষ টাকার অর্থদণ্ড বা উভয় দন্ডে দণ্ডিত হওয়ার বিধান রয়েছে। যার জন্য আপনাদের প্রতিদিনের গৃহস্থলী ও অন্যান্য ময়লা আবর্জনা নির্দিষ্ট স্থানে ফেলুন।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের দ্বিতীয় নগর অঞ্চল উন্নয়ন প্রকল্প-২ এর কমিউনিটি ডেভেলপমেন্ট স্পেশালিস্ট আব্দুল্লাহ আল ফারুক, জেন্ডার স্পেশালিস্ট রেহেনা নাসরিন, ঝিকরগাছা পৌর সহকারী প্রকৌশলী ইদ্রিস আলী সরদার, পৌর নির্বাহী কর্মকর্তা সন্তোষ কুমার হাজরা, হিসাব রক্ষক খায়রুল আলম, কাউন্সিলর নজরুল ইসলাম, আরিফুর রহমান, সাজ্জাতুল জামান রনি, আঃ আলিম গাজী, একরামুল হক খোকন, নুরুজ্জামান বাবু, আমিরুল ইসলাম রাজা, তারিকুজ্জামান, ইউনুছ আলী, সংরক্ষিত আসনে কাউন্সিলর মোছাঃ শ্যামলী খাতুন, মোছাঃ জেসমিন সুলতানা, নাজমুন নাহার, ওয়ার্ড কমিটির সকল সদস্য সহ পৌর কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।