1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
পাইকগাছায় রেমালে লন্ডভন্ড ইটের সলিং এর রাস্তা অবশেষে স্বেচ্ছাশ্রমে সংস্কার পাইকগাছায় প্রতিদিনের কথা’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন সাবেক ছাত্রলীগ নেতার কেশবপুর থানা পুলিশের অভিযানে ১ সাজাপ্রাপ্ত আসামিসহ ৮ জন গ্রেফতার মাও: সাখাওয়াত হোসেনের সুস্থতা কামনায় ইসলামী আন্দোলন খুলনা মহানগর নেতৃবৃন্দ দিঘলিয়ায় রেকর্ডীয় ভিপি জমিতে পাকা বাড়ি; বছর পেরিয়ে গেলেও উদ্ধার করতে পারেনি ভূমি অফিস ঝিকরগাছায় চুরি করতে এসে প্রবাসীর স্ত্রীকে হত্যা ও মেয়ে আহত জাতীয় রপ্তানি ট্রফি পেল খুলনার প্রিয়াম ফিশ এক্সপোর্ট প্রধানমন্ত্রীর জাতীয় রপ্তানি ট্রফি পেল ৭৭ প্রতিষ্ঠান নড়াইলে সাংবাদিকের পরিবারের উপর হামলা ও প্রান নাশের হুমকির অভিযোগ শার্শায় পাট পচনের জন্য বৃষ্টির হাহাকার; কৃষকের মনে সংশয় লোহাগড়ায় পরিছন্ন ও সৌন্দর্যবর্ধন কর্মসূচির উদ্বোধন শার্শায় যুবককে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই কেশবপুরে পরিচ্ছন্ন পৌরসভা গড়তে শহরের হোটেল-সেলুন-চায়ের-চায়ের দোকানে ডাস্টবিন প্রদান পাইকগাছায় বোনদের জমি জোর পূর্বক ভোগদখল করেছে ভাইয়েরা তেরখাদায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ কেশবপুরের গড়ভাঙ্গা ভায়া দূর্বাডাঙ্গা সড়কের সংস্কার কাজ নয় মাস ধরে বন্ধ,ঠিকাদার উধাও যশোরে মাকে হত্যার পর মরদেহ মাটিতে পুঁতে রাখার অভিযোগ মোংলায় টাকা দিয়ে বৈধভাবে জমি কিনে বিপাকে পড়েছেন কয়েকজন ক্রেতা তেরখাদায় আব্দুস সালাম মূর্শেদী

কেশবপুরে পাওনা টাকা চাওয়ায় সালিশের মধ্যে সন্ত্রাসী কতৃক হামলার প্রতিবাদে মানববন্ধন

  • প্রকাশিত : শনিবার, ২২ জুলাই, ২০২৩
  • ১০৬ বার শেয়ার হয়েছে

পরেশ দেবনাথ,কেশবপুর,যশার || কেশবপুরে পাওনা টাকা চাওয়ায় সালিশের মধ্যে চার সন্ত্রাসী কতৃক হামলার প্রতিবাদে সাগরদাঁড়ি ইউনিয়নের গোবিন্দপুর গ্রামবাসী ও সর্বস্তরের লোকজন ঐক্যবদ্ধ হয়ে মানববন্ধন করেছেন। একের পর এক ব্যবসায়ী, শিক্ষক ও সাধারণ মানুষকে সন্ত্রাসী স্টাইলে মারপিটের ঘটনায় ফুঁসে উঠেছে কেশবপুরের গােবিন্দপুর গ্রামের মানুষ। সন্ত্রাসীদের হাত থেকে বাঁচতে গােবিন্দপুর বাজারে শুক্রবার (২১ জুলাই) বিকেলে মানববন্ধন ও বিক্ষােভ কর্মসূচিতে ৫ শতাধিক নারী ও পুরুষ অংশগ্রহন করেন।মানববন্ধনে অংশ নেয়া অনেকেই ওই সন্ত্রাসীদের হামলায় আহত হয়েছেন। ভয়ে এতদিন কেউ মুখ খুলতে সাহস পায়নি। বাজারের সকল ব্যবসায়ী ও গ্রামবাসী ঐক্যবদ্ধ হয়ে সন্ত্রাসীদের কঠাের শাস্তির মাধ্যমে নির্বিঘ্নে ব্যবসা পরিচালনা ও শান্তিতে বসবাসের দাবি জানান।মানববন্ধনে নেতৃত্ব দিয়েছেন,ওই বাজারের ব্যবসায়ী মিলন হােসন।

ঘন্টাব্যাপী চলা এ মানববন্ধনে বক্তৃতা করেন,গােবিদপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক কামরুজ্জামান,রজব আলী, রফিকুল ইসলাম, ডাক্তার গােলাম মােস্তফা,হযরত আলী, অাব্দুল গনি,গােবিন্দপুর বাজার মসজিদের ইমাম নজরুল ইসলাম,নারগিছ বেগম,ব্যবসায়ী হাবিবুর রহমান প্রমুখ।

বক্তারা বলেন,গােবিন্দপুর গ্রামর মশিয়ার সানার ছেলে মােস্ত সানা, বিল্লাল সানা ও জিল্লু সানা এবং হাবিবুর সানার ছেলে নাজমুল সানাসহ একদল উশৃংখল যুবক দীর্ঘদিন ধরে এ বাজারের ব্যবসায়ীদের বিভিন্নভাবে মারপিট ও হুমকি দিয়ে জিম্মি করে রেখেছে। বাজারের দােকান থেকে বাকি মালামাল নিয়ে টাকা না দিয়ে উল্টাে দােকানদারদের হুমকি ও মারপিট করে। দেশীয় অস্ত্র থাকায় ভয়ে কেউ মুখ খুলতে সাহস পায়না। যে কারনে তাদের অত্যাচার থেকে রেহাই পাচ্ছেন না কেউই। মঙ্গলবার পাওনা টাকা নিয়ে স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা একটি শালিশের আয়ােজন করেন।

শালিশের সিদ্ধান্ত বিপক্ষে যাওয়ায় ক্ষিপ্ত হয়ে মােস্ত সানা, বিল্লাল সানা,জিল্লু সানা ও নাজমুল সানা দেশীয় অস্ত্র দিয়ে এলােপাতাড়িভাবে ঔষধ ব্যবসায়ী হুমায়ুন কবির রাসেল ও আব্দুল গনিকে মারপিট করে গুরুতর জখম করে। এরমধ্যে গুরুতর আহত হমায়ুন কবির রাসেল যশাের মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মাথায় প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। এছাড়াও আহত আব্দুল গনি স্থানীয়ভাবে চিকিৎসা নিয়ে কেশবপুর থানায় বুধবার লিখিত অভিযােগ করেছেন।

চিকিৎসাধীন থাকা হুমায়ুন কবির রাসেলের পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানায়,একের পর এক হামলা,মারপিট ও হুমকির ঘটনায় ফুসে উঠেছে গােবিন্দপুর গ্রামের মানুষ। যে কারনে তারা একত্রিত হয়ে মানববন্ধন কর্মসূচি পালন ও বাজারে বিক্ষােভ প্রদর্শন করে সন্ত্রাসীদর শাস্তির জোর দাবি জানিয়েছেন।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।