1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
পাইকগাছায় রেমালে লন্ডভন্ড ইটের সলিং এর রাস্তা অবশেষে স্বেচ্ছাশ্রমে সংস্কার পাইকগাছায় প্রতিদিনের কথা’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন সাবেক ছাত্রলীগ নেতার কেশবপুর থানা পুলিশের অভিযানে ১ সাজাপ্রাপ্ত আসামিসহ ৮ জন গ্রেফতার মাও: সাখাওয়াত হোসেনের সুস্থতা কামনায় ইসলামী আন্দোলন খুলনা মহানগর নেতৃবৃন্দ দিঘলিয়ায় রেকর্ডীয় ভিপি জমিতে পাকা বাড়ি; বছর পেরিয়ে গেলেও উদ্ধার করতে পারেনি ভূমি অফিস ঝিকরগাছায় চুরি করতে এসে প্রবাসীর স্ত্রীকে হত্যা ও মেয়ে আহত জাতীয় রপ্তানি ট্রফি পেল খুলনার প্রিয়াম ফিশ এক্সপোর্ট প্রধানমন্ত্রীর জাতীয় রপ্তানি ট্রফি পেল ৭৭ প্রতিষ্ঠান নড়াইলে সাংবাদিকের পরিবারের উপর হামলা ও প্রান নাশের হুমকির অভিযোগ শার্শায় পাট পচনের জন্য বৃষ্টির হাহাকার; কৃষকের মনে সংশয় লোহাগড়ায় পরিছন্ন ও সৌন্দর্যবর্ধন কর্মসূচির উদ্বোধন শার্শায় যুবককে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই কেশবপুরে পরিচ্ছন্ন পৌরসভা গড়তে শহরের হোটেল-সেলুন-চায়ের-চায়ের দোকানে ডাস্টবিন প্রদান পাইকগাছায় বোনদের জমি জোর পূর্বক ভোগদখল করেছে ভাইয়েরা তেরখাদায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ কেশবপুরের গড়ভাঙ্গা ভায়া দূর্বাডাঙ্গা সড়কের সংস্কার কাজ নয় মাস ধরে বন্ধ,ঠিকাদার উধাও যশোরে মাকে হত্যার পর মরদেহ মাটিতে পুঁতে রাখার অভিযোগ মোংলায় টাকা দিয়ে বৈধভাবে জমি কিনে বিপাকে পড়েছেন কয়েকজন ক্রেতা তেরখাদায় আব্দুস সালাম মূর্শেদী

গোপালগঞ্জে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের গভীর রাতে নির্যাতন

  • প্রকাশিত : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩
  • ৮৯ বার শেয়ার হয়েছে

গোপালগঞ্জ প্রতিনিধি || গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ইংরেজি বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী তুষার হোসাইনকে পুলিশ পরিচয়ে মধ্যরাতে বাসায় এসে মারধরের অভিযোগ উঠেছে। এছাড়া তার স্ত্রী বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী তনিমা পারভীনকে অকথ্য ভাষায় গালিগালাজের অভিযোগ করা হয়েছে ।

ভুক্তভোগী শিক্ষার্থীর ভাষ্যমতে, শিক্ষার্থী পরিচয় দেওয়ার পরেও পুলিশের পোশাক পরিহিত একজনসহ সিভিল ড্রেসে একাধিক সদস্য বাসায় প্রবেশ করে তাকে বিনা কারণে গালিগালাজ এবং বেধড়ক মারধর করেন। এমনকি তার স্ত্রীকেও গালিগালাজ করেছেন। বাড়ির ভেতরে প্রবেশ করার জন্য দরজা- জানালায় আঘাত করেছেন।

এ ঘটনায় তারা আতঙ্কিত রয়েছেন বলে জানান এবং আজ (২২ আগষ্ট) বিশ্ববিদ্যালয় প্রশাসনকে নিরাপত্তা প্রদান ও ব্যবস্থা গ্রহনের লক্ষ্যে লিখিত অভিযোগ প্রদান করা হয়েছে।

এ বিষয়ে প্রক্টর ড. মোঃ কামরুজ্জামান বলেন, “আমাকে জানানোর পর আমি থানায় যোগাযোগ করেছি। পুলিশ বাসায় যাওয়ার কথা স্বীকার করলেও মারধরের কথা অস্বীকার করেছে। তবে ভুক্তভোগী শিক্ষার্থীর শরীরে আঘাতের চিহ্ন আছে”।

এ বিষয়ে গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আনিছুর রহমান উক্ত ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেছেন। তিনি বলেন, “গতকাল গোপালগঞ্জ শহরের বঙ্গবন্ধু কলেজের সামনে দুইপক্ষের ভিতরে লাঠিসোঁটা নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। ওই ঘটনায় রিফাত নামে একজন কে ধরার জন্য পুলিশ রাতে অভিযান চালায়। রিফাত ওই ভবনের দ্বিতীয় তলায় ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদ্বয় নিচ তলায় থাকতো। পুলিশ এটা জানতো না, এজন্য এমন ঘটনা ঘটেছে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।