1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস আজ মোংলায় বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু খানজাহানআলী থানার শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক নির্বাচিত সালাহউদ্দীন ঢাকার আকাশে প্রশান্তির বৃষ্টি জনমনে স্বস্তি পাইকগাছায় অজ্ঞান পার্টির খপ্পরে তরমুজ চাষী  দিঘলিয়ার সেনহাটী ৯ নং ওয়ার্ডের প্রায়ত মুরব্বিদের স্মরণে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  কেশবপুরে খেলাঘর আসরের আয়োজনে পিপাসিত মানুষের মাঝে সুপেয় ঠান্ডা পানি বিতরণ  খুলনায় স্বর্ণের বারসহ আটক এক লোহাগড়ায় বিএনপির উদ্যোগে মাদ্রাসার এতিমদের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  ঝিকরগাছায় গরীব রোগীকে চিকিৎসা দেওয়াকে পুঁজি করে সালেহা ক্লিনিক থেকে নবজাতক বিক্রি সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলীর ইন্তেকাল দেশ জুড়ে চলছে খরা তবুও থেমে নেই ট্রাফিক বিভাগ নড়াইলে মাশরাফির দুরন্তপনা, তীব্র তাপদাহে মধুমতীতে ডুবসাঁতার ২০ মে থেকে ২৩ জুলাই পর্যন্ত সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা আরোপ বেনাপোলে বাসের চাকায় পৃষ্ট হয়ে সাইকেল আরোহী নিহত অপর জন আহত লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ শরবত বিতরণ করতে গিয়ে শার্শায় জামায়াত নেতা আটক মোংলায় বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু রামপালে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক রাজিবের উপর হামলা

চুকনগরের প্রাণকেন্দ্রে আদর্শ প্যালেস হোটেল এন্ড কমিউনিটি সেন্টারের শুভ উদ্বোধন

  • প্রকাশিত : সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪১৪ বার শেয়ার হয়েছে

পরেশ দেবনাথ,কেশবপুর,যশোর || কেশবপুরের সীমান্তবর্তী ডুমুরিয়া উপজেলার ঐতিহ্যবাহী চুকনগরের প্রাণকেন্দ্রে শুভ উদ্ভোধন হলো আধুনিকায়ন ও দৃষ্টিনন্দন “আদর্শ প্যালেস হোটেল এন্ড কমিউনিটি সেন্টার”। সোমবার (১৮ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় বাসস্ট্যাণ্ড থেকে খুলনা রোডের বামদিকে লিপ্ট সঞ্চালিত ছয়তলা বিশিষ্ট সু-উচ্চ ভবনে এর শুভ উদ্বোধন ঘোষনা করেন, স্বত্বাধিকারী বিশিষ্ট শিল্পপতি জয়দেব আড্য। তিনটি জেলার মোহনা বাসস্ট্যান্ডটিতে চুকনগরের বুক চিরে সাতক্ষীরা পাইকগাছা শ্যামনগর থেকে উত্তরবঙ্গসহ রাজধানী ও সিলেট রংপুর কুড়িগ্রাম দিনাজপুর চিটাগাং বরিশাল কুয়াকাটা দূরপাল্লার গাড়ি চলাচল করে থাকে। এই জনগুরুত্বপূর্ণ চুকনগরে নেই কোন রাত যাপনের ব্যবস্থা, নেই কোন আবাসিক হোটেল, নেই কোন কমিউনিটি সেন্টার।

প্রতিষ্ঠানের মালিক বিশিষ্ট ব্যবসায়ী জয়দেব আড্য জানান, চুকনগর একটি ঐতিহ্যবাহী ব্যস্ততম শহর। অনেক ধরনের মেহমান চুকনগর বাজারে আসেন, তাদের তথা চুকনগর বাসীকে সেবা দেওয়ার জন্য মূলত উপহার দেওয়া। তারা এই প্রতিষ্ঠানকে সহযোগিতা করবেন এবং আরও সুন্দরভাবে পরিচালিত হবে এই আমার প্রত্যাশা। “আদর্শ প্যালেস হোটেল এন্ড কমিউনিটি সেন্টার”স্থাপন হওয়ায় এখানে থ্রি-স্টার, টু-স্টার, ফোর-স্টারের মত মান সম্মত খাবার সুলভমূল্য পরিবেশন করা হবে। দূরদূরান্ত থেকে আসা মানুষের এখানে একটি আশ্রয়স্থল হলো। তাছাড়া বিবাহ, কোন উৎসব উপলক্ষ্যে একটা সুন্দর পরিবেশ প্রয়োজন হয় সেকারণে এখানে কম খরচে তারা করতে পারবেন।

চুকনগর গণহত্যা স্মৃতি পরিষদের সভাপতি ও চুকনগর ডিগ্রি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ এ,বি,এম শফিকুল ইসলাম জানান, ১৯৭১ সালে চুকনগরে ১০ হাজারেরও বেশি মানুষকে হত্যা করায় এখানে একটি বধ্যভূমি আছে যা বহু দর্শনার্থীরা দেখতে এসে অনেক সময় বাড়ী ফিরতে পারেন না, অনেক ব্যবসায়ীরা রাতে গন্তব্যস্থলে ফিরতে পারেন না ফলে তারা নির্বিঘ্নে এই আদর্শ প্যালেস হোটেল এন্ড কমিউনিটি সেন্টারে রাত যাপন করে পরের দিন স্বস্তিতে বাসায় ফিরতে পারবেন। এক কথায় চুকনগরবাসী আর এক ধাপ এগিয়ে গেল।প্রতিষ্ঠানটির ম্যানেজমেন্টের দ্বায়িত্বে আছেন, রাজু আহম্মেদ, রিসিপশনের দ্বায়িত্বে আছেন মঈনুদ্দীন শেখ, বর্তমান স্ট্যাফ সংখ্যা ২০ জন।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।