1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
দিঘলিয়ায় নির্মিত হচ্ছে মিনি স্টডিয়াম; পাথরের পরিবর্তে ইটের খোয়া ও ধূলো বালু শার্শা উপজেলার সরকারি অফিস গুলোতে বিদ‍্যুৎ অপচয় হচ্ছে দেদারসে লোহাগড়ায় মধুমতী নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার লোহাগড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭ মোংলা বন্দর কর্তৃপক্ষের বৃক্ষরোপণ কর্মসূচি পালিত তেরখাদায় “অন্ধকার থেকে আলোর পথে” নাটকের শুভমুক্তি মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও হত্যার হুমকির প্রতিবাদে সাংবাদিক সম্মেলন পাইকগাছায় রেমালে লন্ডভন্ড ইটের সলিং এর রাস্তা অবশেষে স্বেচ্ছাশ্রমে সংস্কার পাইকগাছায় প্রতিদিনের কথা’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন সাবেক ছাত্রলীগ নেতার কেশবপুর থানা পুলিশের অভিযানে ১ সাজাপ্রাপ্ত আসামিসহ ৮ জন গ্রেফতার মাও: সাখাওয়াত হোসেনের সুস্থতা কামনায় ইসলামী আন্দোলন খুলনা মহানগর নেতৃবৃন্দ দিঘলিয়ায় রেকর্ডীয় ভিপি জমিতে পাকা বাড়ি; বছর পেরিয়ে গেলেও উদ্ধার করতে পারেনি ভূমি অফিস ঝিকরগাছায় চুরি করতে এসে প্রবাসীর স্ত্রীকে হত্যা ও মেয়ে আহত জাতীয় রপ্তানি ট্রফি পেল খুলনার প্রিয়াম ফিশ এক্সপোর্ট প্রধানমন্ত্রীর জাতীয় রপ্তানি ট্রফি পেল ৭৭ প্রতিষ্ঠান নড়াইলে সাংবাদিকের পরিবারের উপর হামলা ও প্রান নাশের হুমকির অভিযোগ শার্শায় পাট পচনের জন্য বৃষ্টির হাহাকার; কৃষকের মনে সংশয় লোহাগড়ায় পরিছন্ন ও সৌন্দর্যবর্ধন কর্মসূচির উদ্বোধন শার্শায় যুবককে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই

নড়াইল হবে ধর্মীয় সম্প্রীতির এক শ্রেষ্ঠ বাসস্থান- মাশরাফি

  • প্রকাশিত : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২৯ বার শেয়ার হয়েছে

মোঃ আলমগীর হোসেন,নড়াইল প্রতিনিধি || নড়াইল জেলা হবে ধর্মীয় সম্প্রীতির এক শ্রেষ্ঠ বাসস্থান,এই জেলায় ধর্মীয় কোন বিভেদ নেই। সকল ধর্মের মানুষই ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যো দিয়ে তাদের নিজ নিজ ধর্মীয় উৎসব পালন করে থাকে। নেই কোন হানাহানি হিংসা-বিদ্বেষ।হিন্দু মুসলিম বৌদ্ধ খ্রিষ্টান সকল ধর্মের মানুষই এই নড়াইল জেলায় শান্তিপূর্ণভাবে মিলেমিশে বসবাস করে আসছে। উপরোক্ত কথাগুলো বলেছেন নড়াইল ২ আসনের সংসদ সদস্য বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফি বিন মোর্তজা। শনিবার (২৩ সেপ্টেম্বর) সকাল ১১টায় লোহাগড়ার আর এল পাশা সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে লোহাগড়ায় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে ঈমাম ও মোয়াজ্জেম সহ ধর্মীয় শিক্ষকদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজা। ইসলামিক ফাউন্ডেশন নড়াইল জেলার আয়োজনে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন,ইসলামিক ফাউন্ডেশন নড়াইল জেলার উপ-পরিচালক মাওলানা মোঃ মিজানুর রহমান।

এসময় অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান সিকদার আব্দুল হান্নান রুনু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আজগর আলী,পৌর মেয়র আলহাজ্ব সৈয়দ মশিয়ুর রহমান,উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মুন্সি আলাউদ্দিন,লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি)মোঃ নাসির উদ্দীন,মাওলানা আব্দুল হান্নান,মাওলানা সিরাজুল ইসলাম,মাওলানা শাফায়েত হোসেন,আরিফুর রহমান হেলালীসহ প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন মসজিদ মাদ্রাসার ইমাম,খতিব, ধর্মীয় শিক্ষক,আলেম উলামায়ে কেরামগন উপস্থিত ছিলেন।

এদিকে,লোহাগড়ায় সমাজসেবা অধিদপ্তর কর্তৃক আয়োজিত ক্যান্সার,কিডনি,লিভার সিরোসিস,স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়া আক্রান্ত রোগীদের আর্থিক সহায়তা বাস্তবায়ন কর্মসূচির আওতায় জনপ্রতি এককালীন পঞ্চাশ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে।
লোহাগড়া উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা অধিদপ্তর এবং নড়াইল সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত ক্যান্সার সহ বিভিন্ন ক্যাটাগরিতে চিকিৎসার জন্য নগদ অর্থের চেক বিতরণ করা হয়। শনিবার বেলা একটায় লোহাগড়া উপজেলা পরিষদের হলরুমে চেক বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আজগর আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজা।

এছাড়াও উপস্থিত ছিলেন ডিডি সমাজসেবা অধিদপ্তর এর উপপরিচালক রতন কুমার হালদার,উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ শামিম রেজা,মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন ইতি,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাজ্জাদ হোসেন মুন্না,মানবিক সমাজকর্মী সৈয়দ খায়রুল আলম,পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস এর নড়াইলের সমন্বয়ক শরিফুজ্জামানসহ সাংবাদিক,জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দের উপস্থিতিতে এ চেক বিতরণ করা হয়।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।