1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
দিঘলিয়ায় নির্মিত হচ্ছে মিনি স্টডিয়াম; পাথরের পরিবর্তে ইটের খোয়া ও ধূলো বালু শার্শা উপজেলার সরকারি অফিস গুলোতে বিদ‍্যুৎ অপচয় হচ্ছে দেদারসে লোহাগড়ায় মধুমতী নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার লোহাগড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭ মোংলা বন্দর কর্তৃপক্ষের বৃক্ষরোপণ কর্মসূচি পালিত তেরখাদায় “অন্ধকার থেকে আলোর পথে” নাটকের শুভমুক্তি মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও হত্যার হুমকির প্রতিবাদে সাংবাদিক সম্মেলন পাইকগাছায় রেমালে লন্ডভন্ড ইটের সলিং এর রাস্তা অবশেষে স্বেচ্ছাশ্রমে সংস্কার পাইকগাছায় প্রতিদিনের কথা’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন সাবেক ছাত্রলীগ নেতার কেশবপুর থানা পুলিশের অভিযানে ১ সাজাপ্রাপ্ত আসামিসহ ৮ জন গ্রেফতার মাও: সাখাওয়াত হোসেনের সুস্থতা কামনায় ইসলামী আন্দোলন খুলনা মহানগর নেতৃবৃন্দ দিঘলিয়ায় রেকর্ডীয় ভিপি জমিতে পাকা বাড়ি; বছর পেরিয়ে গেলেও উদ্ধার করতে পারেনি ভূমি অফিস ঝিকরগাছায় চুরি করতে এসে প্রবাসীর স্ত্রীকে হত্যা ও মেয়ে আহত জাতীয় রপ্তানি ট্রফি পেল খুলনার প্রিয়াম ফিশ এক্সপোর্ট প্রধানমন্ত্রীর জাতীয় রপ্তানি ট্রফি পেল ৭৭ প্রতিষ্ঠান নড়াইলে সাংবাদিকের পরিবারের উপর হামলা ও প্রান নাশের হুমকির অভিযোগ শার্শায় পাট পচনের জন্য বৃষ্টির হাহাকার; কৃষকের মনে সংশয় লোহাগড়ায় পরিছন্ন ও সৌন্দর্যবর্ধন কর্মসূচির উদ্বোধন শার্শায় যুবককে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই

নড়াইলে রেল প্রকল্পের কাজের অগ্রগতি পরিদর্শন করলেন রেলমন্ত্রী

  • প্রকাশিত : শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
  • ৯৭ বার শেয়ার হয়েছে

আলমগীর হোসেন,নড়াইল প্রতিনিধি || রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেছেন, আমরা গত নির্বাচনে যে ইশতেহার দিয়েছিলাম সেটা অনুযায়ী এই সরকার তার কাজে কতটুকু সফল হতে পেরেছে, মানুষ কতটুকু সন্তুষ্ট তার ওপর নির্ভর করে জনগণ ভোট দেবে। ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে মানুষ তাদের মতামত প্রকাশ করবে এটাইতো গণতান্ত্রিক প্রক্রিয়া।শুক্রবার (২৪ নভেম্বর) দুপুর ১টার দিকে নড়াইলের লোহাগড়ার নারানদিয়ায় নির্মাণাধীন রেলওয়ে স্টেশন পরিদর্শনকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

রেলমন্ত্রী বলেন, সামনে নির্বাচন আমাদের দল নির্বাচনী ইশতেহার ঘোষণা করবে। এরপর জনগণের কাছে এই ইশতেহার নিয়ে সামনে যাওয়া হবে। আগামী পাঁচ বছর যদি জনগণ ভোটাধিকারের মাধ্যমে আমাদের সরকার গঠন করার সুযোগ দেয় তাহলে আমরা ইশতেহার অনুযায়ী এই কাজগুলো করব। তখন পাঁচ বছর পরে জনগণ নির্ধারণ করবে, তারা (সরকার) কথাগুলো দিয়েছিল পাঁচ বছরে তার কতটুকু অর্জন ও বাস্তবায়ন করতে পেরেছে কি পারেনি। সেই জিনিসটা তখন মূল্যায়ন করবে।

নির্বাচনকে সামনে রেখে প্রকল্পের কাজগুলো দ্রুত করা হচ্ছে কি না এমন প্রশ্নের জবাবে নুরুল ইসলাম সুজন বলেন, নির্বাচন তো চলমান। পাঁচ বছর পরে নির্বাচন হবে। কিন্তু এ প্রকল্পের কাজ তো আগামী জুন মাসে শেষ হবে। এটার সঙ্গে নির্বাচনের কোনো সম্পর্ক নেই। যেহেতু পরবর্তী সরকার না আসা পর্যন্ত আমরা তো দায়িত্বে আছি। কাজেই আমাদের দায়িত্বের মধ্যেই এই কাজটি দেখতে আসা।

ঢাকা-যশোর রেলওয়ের অগ্রগতি নিয়ে মন্ত্রী বলেন, ঢাকা থেকে ভাঙ্গা অংশটি ইতিমধ্যে প্রধানমন্ত্রী আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেছেন। বাণিজ্যিকভাবে সেটি আমরা চালাচ্ছি। ভাঙ্গা থেকে যশোর পর্যন্ত কাজের অগ্রগতি দেখার জন্য মূলত আজকে এখানে আসা। আশা করছি আগামী জুন মাসে আমাদের প্রকল্পের যে সময়, সে সময়ের মধ্যে এটি সম্পন্ন হবে। বরং দুয়েক মাস আগেও হতে পারে। কাজের যে অগ্রগতি দেখেছি, আমরা সন্তুষ্ট।

এসময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক কামরুল হাসান,ভাঙ্গা-যশোর রেল সংযোগ প্রকল্পের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল মো. শামসুল আলম শামস লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আজগর আলী, থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ নাসির উদ্দীন, রুপক মুখার্জিসহ অনেকে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।