1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৩:১১ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
উত্তাল খুলনা: কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের সড়ক অবরোধ লোহাগড়ায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শিক্ষার্থী নিহত,আহত ৪ চলছে কমপ্লিট শাটডাউন; সারা দেশে মোবাইল ইন্টারনেট বন্ধ খুলনায় ‘কমপ্লিট শাটডাউন’ ; সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন কেশবপুর থানা পুলিশের সাঁড়াশি অভিযানে ৩ মাদক ব্যবসায়ী নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু মোংলায় হু হু করে বাড়ছে সবজি ও মাছের দাম: সাধারণ ক্রেতাদের নাভিশ্বাস পবিত্র আশুরা উপলক্ষ্যে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা অনুষ্ঠান মোরেলগঞ্জে পরিবহনের ধাক্কায় নিহত-১ ছাত্র হত্যা ও ছাত্রীদের লাঞ্ছিত করার প্রতিবাদে খুলনায় ইসলামী আন্দোলনের মিছিল কাল বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা অনির্দিষ্টকালের জন্য কুমিল্লা বিশ্ববিদ্যালয় বন্ধ ২৪ ঘন্টার ব্যবধানে মধুমতী নদী থেকে আরও এক অজ্ঞাত নারীর লাশ উদ্ধার অনির্দিষ্টকালের জন্য খুলনা বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা সকল সিটি করপোরেশন এলাকায় সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা শার্শায় বাল্য বিবাহ নিরোধ ও সচেতন মূলক সভা অনুষ্ঠিত নড়াইলে ৬০পিস ইয়াবা ও ১৫ পুরিয়া(০১ গ্রাম) হিরোইনসহ ৪ মাদক কারবারি গ্রেফতার দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা যশোরে কোটাবিরোধী আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলা

মাজার জিয়ারতের মাধ্যদিয়ে সংসদ সদস্য রশিদুজ্জামানের নির্বাচনী এলাকায় প্রবেশ

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০২৪
  • ১২৪ বার শেয়ার হয়েছে

খুলনার খবর || দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হয়ে শপথ গ্রহণের পর সংসদ সদস্য রশিদুজ্জামান মোড়ল নির্বাচনী খুলনা জেলার কয়রা পাইকগাছা এলাকার প্রবেশ মুখ কাশিমনগরে লক্ষ জনতার ফুলেল শুভেচ্ছা সিক্ত হয়ে তিনি বলেন,আমার পাইকগাছা কয়রার মানুষ স্বস্তিতে থাকবে ,ব্যবসা বাণিজ্য করবে,স্বাভাবিক জীবনযাপন করবে।

এলাকায় সন্ত্রাস চাঁদাবাজি বন্ধ করে সমৃদ্ধ পাইকগাছা-কয়রা গড়ে তোলার লক্ষ্যে আমি কাজ করবো। আজ থেকে আমি সন্ত্রাস ও চাঁদাবাজদের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করলাম।

আপনারা আমার কাছের মানুষ,অতি আপনজন।
বিগতদিন গুলোতে আপনারা যেমন আমার সাথে ছিলেন , তেমনি এখনও থাকবেন।

আমাদের জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে ২০৪১ ভিশন সফলে সকলকে একত্রে কাজ করতে হবে। এ অঙ্গিকারে আমি বদ্ধ পরিকর।

শপথ পরবর্তী ১৫ই জানুয়ারী সোমবার নিজ নির্বাচনী এলাকার প্রবেশদ্বার পাইকগাছা-কয়রা উপজেলার তালা সীমান্তবর্তী শাপলা চত্বরে হাজার হাজার নেতাকর্মীদের উপস্থিতে তিনি এসব কথা বলেন।

এসময় তাকে ফুলের মালা ও ফুল ছিটিয়ে বরণ করে নেন এলাকাবাসী ও আওয়ামীলীগের নেতাকর্মীরা। পথসভা পরবর্তী কপিলমুনি জাফর আওলীয়া মাজার জিয়ারত ও কপিলেশ্বরী কালীমন্দির পরিদর্শন করেন। পরিদর্শনকালে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

শপথ পরবর্তী নির্বাচনী এলাকায় আগমনে প্রবেশদ্বার কপিলমুনি যেন সেজেছে এক অপরুপ সাজে।তাঁর আগমনী বার্তায় নৌকার আদলে দৃষ্টিনন্দন গেট তৈরী করা হয়েছে খুলনা-পাইকগাছার মেইন সড়কে।তাকে বরণ করে নিতে অভিনন্দন জানিয়ে সড়ক জুড়ে নির্মাণ করা হয়েছে একাধিক তোরন।

বাংলাদেশ আওয়ামীলীগ কপিলমুনি ইউনিয়ন শাখা,সাথী জুয়েলার্স,১নং হরিঢালী ইউনিয়নবাসী , হরিঢালী ইউনিয়ন আওয়ামীলীগ,কপিলমুনি নিকারীপাড়া,কাশিমনগর মৎস্য আড়ৎ মালিক সমিতি,কাশিমনগর রেজাকপুর ও রামনগর ওয়ার্ডবাসীর পক্ষ থেকে নবনির্বাচিত এমপি মোঃ রশীদুজ্জামানকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে এসব বঙ্গবুন্ধ তোরণ তৈরী করা হয়েছে।

পাইকগাছা-কয়রা থেকে নবনির্বাচিত এমপি হিসেবে শপথ গ্রহণ পরবর্তী আজ সোমবার সকাল ১১ টায় জাতীর জনক বঙ্গবুন্ধ শেখ মুজিবর রহমানের মাজারে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর বিকাল ৩ টায় তিনি নিজ সংসদীয় আসন পাইকগাছা-কয়রায় প্রবেশ করেন ।

এ সময় উপস্থিত ছিলেন পাইকগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুল হাসান টিপু, যুগ্ম সাধারণ সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস,কপিলমুনি ইউপি চেয়ারম্যান কওছার আলী জোয়ার্দার,লতা ইউপি চেয়ারম্যান কাজল কান্তি বিশ্বাস,লস্কর ইউপি চেয়ারম্যান তুহিন কাগজী ,গদাইপুর ইউপি চেয়ারম্যান জিয়াদুল ইসলাম কপিলমুনি কে কে এস পির সভাপতি শেখ আব্দুর রশিদ,সাধারণ সম্পাদক এম বুলবুল আহম্মেদ,বিশিষ্ট সাংবাদিক ও মানবাধিকার কর্মী মোস্তাফিজুর রহমান পারভেজ কপিলমুনি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান,সাধারণ সম্পাদক শেখ ইকবাল হোসেন খোকন,বিশিষ্ট ব্যাবসায়ী চম্পক পাল,পুলিশিং কমিটির সভাপতি সাধন চন্দ্র ভদ্র,মাহামুদ আসলাম,ইউনিয়ন আওয়ামী লীগের কোষাধাক্ষ্য বিধান চন্দ্র ভদ্র,রাম প্রসাদ পাল,অধ্যক্ষ শিমুল বিল্লাহ বাপ্পী,জগদীশ দে,হিমাদ্রি শেখর দে,বিশিষ্ট ব্যাবসায়ী পবিত্র সাধু,বিপ্লব সাধু,বিশ্বজিত সাধু,অলোক মজুমদার,শ্রমিক নেতা আবুল হোসেন,কৃষেন্দু দত্ত,ইউনুস গাজী,হাফিজুর রহমান,তৈয়েবুর রহমান,আনিস গাজী,সাজু বিশ্বাস,আব্দুল হাকিমসহ কয়রা উপজেলার আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।